kakima sex choti golpo

ঐশীর মাইয়ে প্রথম পুরুষের ঘষা

ঐশীর মাইয়ে প্রথম পুরুষের ঘষা

আমি মাসুদ আমি কলেজে 2nd year a পড়ি ।আমার জীবনের একটা কাহিনী আপনাদের সাথে সংক্ষিপ্ত ভাবে আপনাদের সাথে শেয়ার করব ।

ঐশী স্কুলে পড়ে ক্লাস 10 এ এক দিন আমি ঐশীদের বাসায় গেলাম কারন ঐশীরা আমাদের আত্নীয় হয়।গিয়ে দেখি ঐশীর মা বাসায় নেই কারন ঐশীর মা শিক্ষক ।

ঐশীর মাই দু টো হল ভীষন ভারীঁ ।একটু গতি বাড়িয়ে হাটলে মাই দু টো দুলতে থাকে ।ঐশীর এমন মাই দেখে আমি আর ঠিক থাকতে পারলাম না গিয়ে ঐশীর মাই দু টো চেপে ধরলাম ।

ঐশী একটু রাগান্বিত হল ।তবুও আমি আরো জোরে জোরে ঐশীর মাই গুলো টিপতে লাগলাম ।আস্তে আস্তে ঐশীর শরীরে উত্তেছনার শিহরনে দাউ দাউ করে জ্বলে উঠতে লাগল ঐশী আর কিছু বলল না ।

আমি এবার ঐশীর ঠুট চকলেটের মত চুষতে লাগলাম ।ঐশীর উত্তেজনা আরো বেড়ে গেল ।মনে হল এই্প্রথম কোন ছেলের হাত ঐশীর শরীরে পড়েছে ।এমন অবস্থায় আমার ধোনটা লোহার মত শক্ত হয়ে দাডিয়ে গেছে ।

একটু হাত বুলালেই মনে হয় রস পড়ে যাবে ।এবার আর থাকতে পারলাম না ঐশীর জামাটা খুলে ফেললাম বেরিয়ে এল ঐশীর ধব ধবে সুন্দর মাই ।মাই গুলো আরো জোরে জোরে চাপতে লাগলাম । ঐশীর মাইয়ে প্রথম পুরুষের ঘষা

ঐশী উত্তেজনায় শিতকার করতে লাগলো

আ:
উ:
আ: আ:
শব্দ করতে লাগল ।

আমি এবার ঐশীর পায়জামাটা টান দিয়ে খুলে ফেললাম দেখি ঐশী তার যোনি দিয়ে কাম রস ছেড়ে দিয়েছে ।আমি বুঝতে পারলাম ঐশী কোন ছেলের হাতে চোদন খায়নি ।

ঐশী এবার অতিরিক্ত উত্তেজনায় বলে উঠল মরে গেলাম তারাতারি কর ।এবার আমার ৭”লোহার মত শক্ত ধনটা সেট করে ঐশীর গুদের ভীতরে পুরে দেওয়ার সাথে সাথে আবার ঐশী তার কাম রস ছেড়ে দিল ।

ঐশী ওঃ আঃ ওঃ করতে করতে বলে উঠল কি শান্তি পাচ্ছি আরো জোরে ঠাপ দিয়ে আমাকে পাগল করে দাও ।৩-৪ মিনিট চুদার পর আমার বীর্জ ঐশীর গুদে ঢেলে দিয়ে চোদন পর্ব শেষ করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: