bangla choti vai bon

বাপ বেটির চোদাচুদির গল্প ৩

বাপ বেটির চোদাচুদির গল্প ৩

লজের দোতলায় কোনের দিকের এক নিভৃত ঘরের ডাবল বেডে পাশাপাশি শুয়ে আছে দুটো নগ্ন শরীর। একটা অষ্টাদশী মিলি আর অন্যটা তার বাবা সুপুরুষ তাপস।

গতরাতের উদ্দাম চোদাচুদির ক্লান্তিতে দুজনেই গভীর ঘুমে আচ্ছন্ন। হঠাৎ বেডের পাশে টি-পয়ে রাখা মিলির মোবাইলটা বেজে ওঠে। ফোনের আওয়াজে ঘুম ভেঙে যায় মিলির। চোখ না খুলেই হাতড়ে হাতড়ে ফোনটা তুলে কানে নেয়।

আগের পর্ব- বাপ বেটির চোদাচুদির গল্প – ২

ওপাশ থেকে মঞ্জুলা জিজ্ঞেস করেন

কি রে কখন আসছিস তোরা?

আসব মা। ঘুম জড়ানো গলায় মিলি বলে। দুপুরের আগেই চলে আসব।

তোর বাপী উঠেছে?

না তো। ঘুমোচ্ছে এখনো।

আচ্ছা সাবধানে আসিস

ও কে মা

ফোন রেখে ঘড়ি দেখে মিলি। ৭টা বাজছে। পাশে শুয়ে থাকা বাপীকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খায় মিলি। বাপীর বুকে মাথা রেখে ডাকে ও বাপী ওঠ। সাতটা বাজে। আমাদের বাড়ী ফিরতে হবে তো। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

মিলির ডাকে ঘুম ভাঙে বাপীর। চোখ খুলে মিলিকে দেখে হাসে। মিলিও হাসে। দুহাতে মেয়ের মুখটা তুলে সাপটে জড়িয়ে ধরে মেয়ের ভেজা ঠোঁটটা আরো ভিজিয়ে দেয় বাপী।

মিলিও তার প্রত্যুত্তর দেয় বাপীর ঠোঁট কামড়ে ধরে। বাপীর কানের কাছে মুখ নিয়ে বলে ও বাপী আমার খুব জোরে হিসি পেয়েছে।

বাপী বলে আয় সোনা তোকে বাথরুমে নিয়ে যাই। বিছানা থেকে নেমে ন্যাংটো মিলিকে জড়িয়ে ধরে কোলে তুলে নেয় বাপী।

মিলির পাছার নীচে দুহাত রেখে ঠোঁটে চুমু খেতে খেতে নিয়ে যায় বাথরুমে। । কোলে রেখেই বাপী বলে নে মোত। অবাক হয়ে মিলি বলে এ বাবা কোলে বসে মুতব কি করে?

বাপী বলে আমি তোকে ঘুরিয়ে ধরছি। তুই দুহাতে আমার ঘাড়টা ধরে থাক। কোল থেকে না নামিয়েই মিলিকে ধরে এক পাক ঘুরিয়ে দেয় বাপী।

এবার মিলি বাপীর উল্টো দিকে মুখ করে কোলে বসে আছে। দুহাত দিয়ে জড়িয়ে ধরে রেখেছে বাপীর ঘাড়। বাপীর দুহাত মিলির পাছায়।

বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ১

এবার পাছা থেকে হাত সরিয়ে মিলির থাই দুটো ধরে বাপী। থাই ধরতেই পাদুটো ফাঁক হয়ে যায়। মিলির পাছাটা শূন্যে ঝুলছে। মেয়ের পা ফাঁক করিয়ে দিয়ে বাপী বলে নে এবার কর।

বাপীর আদরের মিলি বাপীর কোলে ন্যাংটো হয়ে বসে মাথাটা বাপীর বুকে রেখে গুদ কেলিয়ে ছর ছর করে মুততে শুরু করে দেয়।

সারারাতের জমে থাকা পেচ্ছাপ কচি গুদ থেকে ফোয়ারার মত ছিটকে বেরিয়ে ভিজিয়ে দেয় বাথরুমের দেওয়াল। মিলির পাছায় নিজের ধোনটা ঘষতে ঘষতে মিলির পেচ্ছাপ করা দেখতে থাকে বাপী।

মিলির পেচ্ছাপ শেষ হবার পর দুজনে একে অন্যের ঠোঁট চুষতে শুরু করে। বাপী একটা হাত কায়দা করে মিলির গুদে এনে গুদে হাত বোলাতে শুরু করে। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

এরকম আদর দারুন রোমাঞ্চকর লাগে মিলির। সাতসকালে বাথরুমে ন্যাংটো হয়ে বাপীর কোলে চেপে হিসি। তারপর কোলে বসেই চুমু খেতে খেতে গুদে বাপীর হাত বোলানো।

সত্যি বাপীর সাথে এখানে না এলে জানতেই পারতোনা বাপী এত রোম্যান্টিক। কিছুক্ষণ গুদে হাত বুলিয়ে মিলিকে কোল থেকে নামায় বাপী। মিলি বাপীর ধোনটা ধরে বলে নাও তুমি কর এবার।

বাপীর মোটা বাঁড়া থেকে মোটা ধারার পেচ্ছাপ বেরোন দেখে শিহরিত হয় মিলি। বাপী বলে এবার স্নান টান করে রেডি হয়ে নে। তোর হলে আমি করবো।

আদুরে গলায় মিলি বলে কেন বাপী তুমি স্নান করিয়ে দেবেনা আমাকে? বাপী হেসে বলে ওলে বাবালে কি দুষ্টু হয়েছে আমার মেয়েটা।

খালি আদর খাবার শখ তাই না? মিলি বলে হুঁ তো। আমার সব সময় আদর চাই। হেসে মিলিকে জড়িয়ে ধরে শাওয়ার খুলে দেয় বাপী।

বৃষ্টির মত জলধারা ভিজিয়ে দেয় দুজনকে। বাপী হাত বাড়িয়ে সাবানটা নেয়। মিলি দুহাত ওপরে তুলে দাঁড়ায়। বাপী গলায় ঘাড়ে বগলে বুকে মাইদুটোতে পেটে সাবান মাখাতে থাকে।

তলপেটের কাছে হাত আসতেই পা ফাঁক করে দেয় মিলি। বাপী গুদে সাবান মাখিয়ে দেয়। সাবান মাখা আঙ্গুলটা মিলির গুদে ঢুকিয়ে ভেতর বার করতে থাকে।

baba meye chodar kahini বাবার ধোনের জ্বালা মেটায় মেয়ে

মিলি ঠোঁট কামড়ে সেই সুখ সহ্য করে। এবার মিলিকে ঘুরিয়ে দেয় বাপী। পিঠে আর পাছায় সাবান মাখিয়ে পিচ্ছিল করে তোলে।

পোঁদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বলে তোর পোঁদটা কিন্তু একদম খানদানি মাল রে মিলি। পোঁদ নাড়িয়ে বাপীর আঙ্গুলটা পোঁদে ভালো করে ঢুকিয়ে নিতে নিতে মিলি বলে তুমি আমার পোঁদ না মেরে ছাড়বেনা দেখছি।

টাইট ডাঁসা গুদটা ছেড়ে তোমার খালি পোঁদের দিকে নজর। বাপী বলে তোর গুদটা তো অমৃতের ভান্ডার রে সোনা। ওটার কোন তুলনাই হয়না কারো সাথে। কিন্তু তোর পোঁদটাও খুব সেক্সি রে।

মিলি বলে আচ্ছা বেশ পরে আমার পোঁদ দেখবে এখন যা করছ করো তো। বাপী পোঁদে আঙ্গুল নাড়াতে নাড়াতে একটা আঙ্গুল সামনের দিক থেকে গুদে ঢুকিয়ে দেয় আবার।

মিলির গুদে আর পোঁদে একসাথে আংলি করতে থাকে। দুটো ফুটোয় বাপীর আঙুলচোদা খেয়ে মিলি থাকতে না পেরে গুদের রস বার করে দেয়।

বাপী বলে নে এবার তোর পালা। মিলি সাবান হাতে নিয়ে বাপীর সারা শরীরে মাখাতে থাকে। বুকে পিঠে পেটে পাছায় সাবান দিয়ে তারপর বাপীর বাঁড়া আর বিচিটাতে ভালো করে সাবান মাখায়। সাবানের ফেনায় ঢেকে দেয়। মিলির হাতের জাদুতে বাপীর বাঁড়াটা খাড়া হয়ে যায়। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

মুঠোয় ধরে খেঁচতে শুরু করে। সাবানের জন্য খেঁচতে খুব সুবিধে হয়। সড়াত সড়াত শব্দ করে হাতের মুঠো ওপর নীচে হতে থাকে।

মেয়ের নরম হাতে খেঁচাতে ভীষন সুখ হয় বাপীর। বাঁড়ার মুন্ডিটা ফুলে ওঠে। ঠাটিয়ে ভীমাকৃতি হয়ে যায়। মিলি একহাতে বিচিটা আলতো করে টিপতে টিপতে জোরে জোরে খেঁচে। হাত ব্যাথা করছে মিলির। বাপী কে বলে ও বাপী কখন বেরোবে তোমার ফ্যাদা। আমার যে হাত ধরে গেল।

বাপী বলে আরেকটু খেঁচ। শক্ত করে মুঠোতে ধরে জোরে জোরে খেঁচ। তাই করে মিলি।

হাঁটু গেড়ে সামনে বসে পড়ে দাঁত মুখ খিঁচিয়ে জোরে জোরে খেঁচে দিতে থাকে বাপীর বাঁড়াটা। একটু পরেই ভলকে ভলকে ফ্যাদা বেরোতে থাকে বাঁড়ার ফুটো দিয়ে। ছিটকে এসে পড়ে মিলির মুখে।

মিলির চোখ মুখ ঢেকে যায় ফ্যাদায়। ইসসস কি গরম ফ্যাদাটা। কাল যখন গুদের ভেতর পড়ছিল তখন ভীষন সুখ পাচ্ছিল মিলি। বিচি খালি করে সব ফ্যাদা মেয়ের মুখে উগরে দেয় বাপী। তারপর শাওয়ারের তলায় দাঁড়িয়ে ঠান্ডা জলে ধুয়ে নেয় নিজেদের শরীর।

বাথরুম থেকে বেরিয়ে মিলিকে পোশাকও পরিয়ে দিতে হয় আবার। খুব দুষ্টু হয়েছে মেয়েটা। নিজে আর কোন কাজই করতে চাইছেনা।

সব বাপীকে করে দিতে হচ্ছে। ব্যাগ থেকে আরেক সেট নতুন শর্ট স্কার্ট আর টপ বার করে মিলি বলে এটা পরব বাপী।

আর ভেতরে কিছু পরবি না?

কি দরকার পরার। গাড়িতেই তো থাকব আর সোজা বাড়িতে নামব।

baba meye porn সদ্য বিবাহিত কচি মেয়েকে চুদা বাবা

না রে সোনা যাবার আগে একবার অবনীবাবুর সাথে দেখা করে যাব আমরা।তাহলে শুধু প্যান্টিটা পরব। ব্রা পরবনা।

আচ্ছা বলে বাপী আবার গত সন্ধ্যের মত মিলির সারা শরীরে ডিও লাগায়। তারপর গুদে একটা চুমু খেয়ে ব্যাগ থেকে একটা কটনের গোলাপী প্যান্টি বার করে মিলিকে পরিয়ে দেয় বাপী।

তারপর একে একে টপ স্কার্ট পরিয়ে মাইগুলো দুহাতে ধরে টপের ভেতর এডজাস্ট করে দেয়। ব্রা পরেনি বলে মিলির মাইগুলো নড়াচড়া করলে দুলছে।

টপটা খুব টাইট বলে মাই এর বোঁটাগুলো হালকা ফুটে উঠেছে। বোঁটাগুলো ঠোঁটে চেপে কামড়ে দেয় বাপী। তাতেই বোঁটাদুটো আরো ফুলে উঠে শক্ত হয়ে যায়। মিলি বলে কি করছ বাপী বোঁটাগুলো আরো বেশী বোঝা যাচ্ছে যে। বাপী বলে যাক না। একটু পরেই নরম হয়ে যাবে।

এরপর রেডি হয়ে বেরিয়ে পড়ে দুজনে। প্রথমে যায় অবনীবাবুর বাড়ি। পিয়ালীর আশীর্বাদ অনুষ্ঠান শেষ হয়ে গিয়েছে। কিছুক্ষনের মধ্যেই বর বধূ বিদায় নেবে।

মিলি গিয়ে দেখা করে পিয়ালীর সাথে। আগামী দিনের শুভেচ্ছা জানায় নবদম্পতি কে। অবনীবাবুর অনুরোধে বাপী আর মিলি ব্রেকফাস্ট সেরে নেয় সেখানে। তারপর সবার কাছে বিদায় নিয়ে গাড়িতে উঠে বসে।

বাড়ির অভিমুখে গাড়ী ছুটিয়ে দেন তাপস। শহর ছাড়িয়ে বেরোতেই আবার সেই জঙ্গলের মধ্যে দিয়ে হাইরোড। দুপাশে ঘন গাছের সারি মাঝে মসৃন কালো রাস্তা।

গাড়ী হাইরোডে উঠতেই সিটের ওপর পা তুলে বসে মিলি। বাপী বলে আমার সোনাটা গুদ কেলিয়ে বসছে না কেন? মিলি পা দুটো ফাঁক করে দিয়ে বলে এই তো।

বাপী বলে দূর বোকা মেয়ে ওটা কি গুদ কেলিয়ে বসা হল? ওটা তো শুধু পা ফাঁক করে বসলি। গুদ কেলানো মানে হল প্যান্টি খুলে দিয়ে পাদুটো ফাঁক করে রেখে ভালোবাসার পুরুষকে নিজের ন্যাংটো গুদটা দেখানো।

সেক্সি একটা হাসি দিয়ে প্যান্টিটা দুহাতে টেনে নামিয়ে পা গলিয়ে খুলে বাপীর দিকে ছুঁড়ে দেয় মিলি। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

তারপর সিটটা পেছনে হেলিয়ে দিয়ে বসে স্কার্টটা কোমরে তুলে থাইদুটো সম্পুর্ন মেলে দিয়ে বাপীকে বলে নাও বাপী তোমার সোনা এখন গুদ কেলিয়ে বসে আছে। দেখ ভালো করে তোমার সোনা মেয়ের গুদটা।

মিলির প্যান্টিটা নাকে নিয়ে গুদের গন্ধটা শোঁকে বাপী তারপর বামহাতটা মিলির গুদে রেখে হাত বোলাতে থাকে গুদটায় আর ডানহাতে স্টিয়ারিং ধরে ড্রাইভ করে।

দুজনের কেও কোন কথা বলেনা। শুধু আদর হয়ে যায়। বাপী একমনে ড্রাইভ করছে। রাস্তার দিকে চোখ। মিলিও জানালা দিয়ে বাইরের গাছ গাছালি দেখতে থাকে।

শুধু বাপীর বামহাতটা নিজের কাজ করে চলে। বাপী আঙ্গুল ঢোকায় না। শুধু গুদে হাত বুলিয়ে যায়। তাতেই গুদটা হালকা ভিজে গেছে মিলির।

এসির উইন্ডোটা নীচের দিকে নামাতেই ঠান্ডা হাওয়ায় গুদটা শিরশির করে ওঠে। গাড়ী ছুটে চলে তার গন্তব্যে। সিটে হেলান দিয়ে বসে গুদে বাপীর হাতের আদর খেতে খেতে তন্দ্রা নেমে আসে মিলির দুচোখে।

বেলা বারোটা নাগাদ বাড়ী পৌঁছে যায় ওরা। গাড়ি থেকে নেমে দুজনে দুজনের কোমর জড়িয়ে ধরে বাড়ী ঢোকে।

দরজা খুলে দুজনকে দেখে মঞ্জুলা বলেন বাব্বা তোমাদের দেখে মনে হচ্ছে যেন নতুন প্রেমিক প্রেমিকা। মায়ের কথায় হেসে ফেলে মিলি।

baba meye choti পারিবারিক গ্যাংব্যাং সেক্স কাহিনী

বাড়ীতে ঢুকে মিলি নিজের রুমে চলে যায়। ভীষন গরম লাগছে। আরেকবার স্নান না করলে আর থাকা যাচ্ছেনা।

দুপুরে খেয়ে লম্বা একটা ঘুম দেয় মিলি আর বাপী। কালকের ক্লান্তি শুধু রাতটুকু ঘুমিয়ে কাটেনি। ঘুম থেকে উঠে দেখে বাপী আর মা ড্রইংরুমের সোফায় বসে চা খাচ্ছে। মিলি মায়ের পাশে বসে জড়িয়ে ধরে মাকে। মা মিলির মাথায় হাত বুলিয়ে দেয়।

কি রে ঘুম হল?

হুমম

বাব্বা ঘুমোলি বটে দুজনে। তোর বাপীও সারা দুপুর কুম্ভকর্ণের মত নাক ডেকেছে।

খিল খিল করে হেসে ওঠে মিলি। বাপী বলে চলো আজ মুভি দেখে আসি। তারপর ডিনার সেরে ফিরবো।

সেই মত সন্ধ্যেবেলা মুভি দেখতে যায় তিনজনে। তারপর ডিনার করে বাড়ি ফেরে।

মা কে গুড নাইট বলে নিজের রুমে চলে আসে মিলি। বাইরের পোশাক খুলে ফেলে। নাইটির দিকে হাত বাড়িয়েও হাত টেনে নেয় মিলি।

কাল থেকে তার কি যে হয়েছে সবসময় শুধু ন্যাংটো হয়ে থাকতেই ভালো লাগছে। মনের ইচ্ছে কে প্রাধান্য দিয়ে ধুম ন্যাংটো হয়েই বিছানায় শুয়ে পড়ে মিলি। একটু পরেই বাপী আসবে ঘুম পাড়াতে। শুয়ে শুয়ে কালকের কথা ভাবতে থাকে মিলি।

ওদিকে নিজেদের রুমে এসে ফ্রেশ হয়ে তাপস আর মঞ্জুলাও বিছানায় শুয়ে পড়েন। মঞ্জুলা জিজ্ঞেস করেন কি গো শুয়ে পড়লে যে, মিলিকে ঘুম পাড়িয়ে আসবেনা?

হুমম যাচ্ছি একটু পরে বলে মঞ্জুলা কে কাছে টেনে জাপটে ধরে চুমু খেতে শুরু করেন তাপস। মঞ্জুলাও সাড়া দেন। তাপসের জিভটা চুষতে থাকেন। দুজনে দুজনকে আদর করতে করতে হারিয়ে যান একান্ত দাম্পত্য জগতে।

মঞ্জুলা আজ ও নজরকাড়া চেহারার অধিকারিণী। বয়সের সাথে সামঞ্জস্য রেখে পরিপূর্ন শরীর তার। ছিপ ছিপে গড়ন। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

রোগা নন আবার শরীরে বাড়তি মেদ ও নেই। ঢেউ খেলানো চুল। গোল মুখ। ভারী ভারী দুটো মাই। পাতলা পেট। চওড়া পাছা। আর ওল্টানো শঙ্খের মত গুদ। একে অপরকে আদর করতে করতে একসময় দুজনেই সবকিছু খুলে দিয়ে ন্যাংটো হয়ে যান।

মঞ্জুলা চিৎ হয়ে শুয়ে গুদ কেলিয়ে দেন। তাপস গুদের ফুটোয় বাঁড়াটা সেট করে মঞ্জুলার বুকের ওপর শুয়ে পড়েন। ঠাপখোর গুদে বাঁড়াটা নিজে থেকেই ঢুকে যায়।

মঞ্জুলার মাইগুলো দুহাতে টিপে ধরে শুরু করেন ঠাপ। অভ্যস্ত ছন্দে বৌ এর গুদ মারতে থাকেন তাপস। নীচ থেকে কোমর তোলা দিয়ে স্বামীর প্রতিটা ঠাপের প্রত্যুত্তর দেন মঞ্জুলাও।

ঘপ ঘপাত ঘপ আওয়াজ তুলে নিজের বৌ কে চুদতে থাকেন তাপস। এতবছর হয়ে গেল বিয়ের তবু আজও মঞ্জুলার গুদ একঘেয়ে হয়ে যায়নি তাপসের কাছে।

স্ত্রীকে এখনো আগের মতোই ভালোবাসেন তিনি। মঞ্জুলাও স্বামী অন্ত প্রাণ। ভক্তি আর ভালোবাসা দুইই আছে স্বামীর প্রতি। বিয়ের এতবছর পরেও স্বামীর আদর একই রকম ভালোলাগে তার। সেক্স তিনিও ভীষন উপভোগ করেন।

বেডরুমের বাইরে তিনি একজন স্নেহশীলা মা, কর্তব্যপরায়না স্ত্রী এবং স্টুডেন্টসদের অতি প্রিয় শিক্ষিকা।

কিন্তু বেডরুমের ভেতর তিনি আর পাঁচটা সাধারণ রমণীর মতোই মন প্রাণ খুলে সেক্স করেন। তাপস স্ল্যাং পছন্দ করেন। সেক্স করার সময় মঞ্জুলাও স্ল্যাং করতে ভালোবাসেন। লম্বা লম্বা ঠাপে মঞ্জুলাকে চুদতে থাকেন তাপস।

মঞ্জুলাও গুদ কেলিয়ে স্বামীর জোরালো ঠাপগুলো গুদে নিতে থাকেন। অভ্যস্ত রমন অভ্যস্ত ছন্দেই শেষ হয়। মঞ্জুলার গুদ গহ্বরে চিরিক চিরিক চিরিক করে বীর্য ঢেলে দেন তাপস। পাশাপাশি নগ্ন হয়ে কিছুক্ষন শুয়ে থেকে চোদনের সুখটা উপভোগ করেন দুজনে।

মঞ্জুলা স্বামীর বুকে হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলেন-কি গো মেয়েকে কেমন চুদলে কাল?

ভাদ্র মাসের কুত্তার মত। কিন্তু তুমি বুঝলে কি করে যে কাল মিলিকে চুদেছি?

মেয়ের মা আমি। মেয়ের চোখমুখ দেখেই বলে দিতে পারি মেয়ের কি হয়েছে। আর তাছাড়া কালকের মতন এতভালো সুযোগ আর পেতে কোথায়? খুব কষে চুদেছ তাই না?

ব্রুটাল গ্যাংব্যাং সেক্স উইথ বন্ধুর বোন

হ্যাঁ গো মেয়েটা আমাদের ভালোই চোদাতে পারে। গুদের দম আছে খুব।

বেশি কষ্ট দাওনি তো গো?

তাই কখনো পারি। আমাদের এত আদরের মেয়ে। মঞ্জুলাকে চুমু খেয়ে তাপস গতকালের সব ঘটনা খুলে বললেন।

আমি খুব খুশি হয়েছি জানো। তুমি আমার কথা রেখেছ।

সত্যি বলতে কি মিলি যেরকম ডবকা সুন্দরী হয়েছে আমারও লোভ লাগতো। কিন্তু তুমি কি ভাববে তাই বলিনি।
তুমি না বললেও আমি বুঝতে পেরেছিলাম।

আর এটাও বুঝতে পারতাম যে মিলিও তোমাকে চায়। তাই তো তোমাকে বললাম সেদিন মিলিকে আদর করার জন্য।

স্ত্রীকে জড়িয়ে ধরে বুকে টেনে নিয়ে তাপস বললেন সত্যি তুমি আমার আদর্শ সহধর্মিনী। মঞ্জুলার পিঠে হাত বোলাতে বোলাতে তাপস বললেন-এই সোনা আমার আরো একটা ইচ্ছে আছে জানো।

কি?

তোমাকে আর মিলিকে একসাথে চোদার ইচ্ছে।

স্বামীর বুকে কিল মেরে মঞ্জুলা বললেন অসভ্য। তোমার কি লজ্জা শরম একদমই নেই?

কেন লজ্জার কি আছে? তোমরা দুজনেই জানো যে তোমাদের দুজন কে আমি চুদছি তাহলে একসাথে করতে আপত্তি কেন? বাড়িতে তো আমরা তিনজন ছাড়া আর কেও থাকেনা। আর যা হবে তা তো বন্ধ ঘরের ভেতরে হবে।

তাই বলে মা মেয়েকে একসাথে চুদবে? আমি পারবোনা বাপু মেয়ের সামনে ন্যাংটো হতে।

মেয়ে কি আজ প্রথম ন্যাংটো দেখবে তোমাকে? ওকে জন্ম দেবার সময়েই তো ন্যাংটো ছিলে তুমি। মেয়ে তো তোমার ন্যাংটো গুদ থেকেই বেরিয়েছে।

তবুও…

প্লিজ সোনা তুমি রাজি হয়ে যাও। মিলির কিন্তু খুব শখ যে ওর মা কে সাথে নিয়ে পাশাপাশি শুয়ে চোদাবে।
যেমন বাপ তেমনি বেটি। দুজনে মিলে আগেই দল পাকিয়ে রেখেছ।

তুমি যাও বাথরুম থেকে ঘুরে এসো। আমি ততক্ষনে মিলিকে নিয়ে আসি। আর হ্যাঁ শোন তুমি মিলির সামনে প্রাণ খুলে চোদন খিস্তি করতে পারো।

মিলিও দারুন খিস্তি দেয়।মঞ্জুলা বাথরুম যেতেই লাফিয়ে ওঠেন তাপস। এই মুহূর্তটার জন্যই অপেক্ষা করেছিলেন এতক্ষন।

তিনি চাইছিলেন আজকেই মা মেয়ের লজ্জা ভেঙে যাক। তাই আজ মিলিকে ঘুম পাড়াতে যাননি। আগে বৌকে আদর করে রাজি করিয়েছেন।

বিছানা থেকে নেমে ন্যাংটো হয়েই মিলির কাছে যান। রুমের দরজা ঠেলে ভেতরে ঢুকে দেখেন তার আদরের মেয়ে সম্পুর্ন ন্যাংটো হয়ে গুদ কেলিয়ে শুয়ে চোখ বুজে গুদে আংলি করছে।

দরজা খোলার শব্দে চোখ খুলে বাপীর দিকে তাকায় মিলি। গুদে আঙ্গুলটা ঢুকিয়ে রেখেই ঠোঁট ফুলিয়ে বলে আজ আমাকে ঘুম পাড়াতে আসনি কেন বাপী? সেই কখন থেকে তোমার জন্য অপেক্ষা করছি। তুমি আসনি বলে আমারও ঘুম ধরেনি।

তাপস কাছে গিয়ে মিলিকে জড়িয়ে ধরে মাইগুলোতে চুমু খেয়ে বললেন এই যে এবার এসেছি সোনামনি। মিলি বাপীর বাঁড়াটা ধরে ঠোঁটে চুমু খেয়ে বলে মা কে চুদে এলে বাপী? বাপী বলে হ্যাঁ।

তোর মা এখন বাথরুমে। এবার তুইও চল। মিলি হেসে বলে তারপর মা এর সামনে আমাকে চুদবে? হুমম তোর মা কে রাজি করিয়েছি।

খুশিতে হাততালি দিয়ে মিলি বলে দারুন মজা হবে বাপী। মিলি উঠে বসে ছোটবেলার মত দুহাত বাড়িয়ে দেয়।

আদরের মেয়েকে কোলে তুলে নিয়ে রুমে আসে বাপী। রুমে তখন মঞ্জুলা একটা চাদর ঢাকা দিয়ে শুয়ে আছেন। মিলি বাপীর কোল থেকে বিছানায় নেমে সোজা মায়ের পাশে গিয়ে শুয়ে পড়ে।

মা একটা পিল দিয়ে বলে এটা খেয়ে নে। কাল তো বাপীর সব ফ্যাদা গুদে নিয়েছিস একটুও বাইরে ফেলিসনি। মায়ের মুখে এরকম ভাষা শুনে লজ্জায় মায়ের বুকে মুখ গুঁজে দেয় মিলি।

মা মিলির চুলে হাত বুলিয়ে বলে ইস মেয়ের লজ্জা দেখো। লজ্জায় লাল হয়ে গেল একেবারে। নে আগে খেয়ে নে পিলটা। মায়ের থেকে নিয়ে পিলটা খায় মিলি। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

মা বলে এত লজ্জা পাচ্ছিস কেন? এটা তো যৌবনের ধর্ম। গুদ তো চোদানোর জন্যই। তোর এখন কাঁচা বয়স। এই বয়সে শরীর ছটফট করবে।

শরীরের জ্বালায় থাকতে না পেরে বাইরের কাওকে দিয়ে চুদিয়ে পেট বাঁধিয়ে ফেলবি। তখন লজ্জার একশেষ।

তারপর ধর যে ছেলেটাকে বিশ্বাস করে তোর সর্বস্ব দিবি সেই ছেলেই কাল তোর ন্যাংটো ছবি দিয়ে তোকে ব্ল্যাকমেইল করবে নয়তো ইন্টারনেটে ছেড়ে দেবে।

তাছাড়া এইডস হবার ও ভয় থেকে যায়। তাই আমিই তোর বাপীকে বলেছিলাম তোর শরীরের জ্বালা মিটিয়ে দিতে। এতে সুবিধে হল যে বাইরের লোক জানাজানির ভয় থাকলনা।

আবার চোদানোর সময় সুযোগের অপেক্ষাতেও থাকতে হবেনা। যখন ইচ্ছে চোদাতে পারবি। ঘরের জিনিষ ঘরেই রইল। বুঝেছিস বোকা মেয়ে?

মাথা নেড়ে হ্যাঁ বলে মিলি।

বাপী মা কে বলে তোমরা কি শুধু কথাই বলবে? তুমি তো এক রাউন্ড চুদিয়ে নিয়েছ কিন্তু মেয়েটা যে এখনো উপোষী আছে। ঘরে গিয়ে দেখলাম মেয়ে আমাদের গুদের জ্বালায় থাকতে না পেরে আংলি করছে।

মা বলে তো তুমি মেয়েকে উপোষী রেখেছ কেন? ন্যাংটো তো হয়েই আছ দুজনে। শুরু করে দাও এবার।

বাপী বিছানায় শুয়ে পড়ে দুজনের মাঝে। দুদিক থেকে দুই রমণী তাকে জড়িয়ে ধরে। বাপী মায়ের গায়ের চাদরটা টেনে খুলে দেয়।

দুহাত দুজনের গুদে রাখে। মা মেয়ে দুজনেই গুদ কেলিয়ে দেয়। বাপী হাত বোলাতে থাকে দুজনের গুদে। মিলি বাপীর বাঁড়াটা ধরে মুঠো করে। মা বিচিটা চেপে ধরে। তিনজনেই নিজেদের সব থেকে স্পর্শকাতর জায়গায় আদর উপভোগ করে।

বাপী মা কে বলে তুমি বাঁড়াটা চুষে খাড়া করে দাও। আমি ততক্ষণ মিলির গুদটা চেটে চোদার জন্য রেডি করি। মা উঠে উবু হয়ে বসে বাঁড়াটা মুখে ঢুকিয়ে নেয়।

বাপী মিলিকে বলে আয় রে সোনা কালকের মত আমার মুখের ওপর গুদ কেলিয়ে বস। মিলি উঠে গুদ কেলিয়ে বাপীর মুখের সামনে ধরে। বাপী দুহাতে পাছাটা ধরে গুদটা চাটতে শুরু করে।

ওদিকে মা চকাস চকাস করে বাপীর বাঁড়াটা চুষতে থাকে। বিচিটা নাড়াতে নাড়াতে পুরো বাঁড়াটাকে মুখে ঢুকিয়ে নিয়ে চোষে।

মিলি বাপীর চুল মুঠো করে গুদটা ঠেসে ধরে বাপীর মুখে। গুদের রস গড়িয়ে গড়িয়ে পড়ে বাপীর জিভে। চেটেপুটে খেয়ে নেয় বাপী মেয়ের গুদের মধু।

সলাত সলাত শব্দ করে একমনে গুদটা চেটে চুষে খায় বাপী। গুদের কোঁটে নিজের নাকটা ঘষে। ঠোঁট দিয়ে চেপে ধরে চোষে কামড়ায়।

মিলির গুদটা যেন পরম উপাদেয় এক খাবার। খেয়ে আশ মিটছেনা বাপীর। অসহ্য সুখে মিলি গোঙাতে থাকে। ওদিকে বাপীর বাঁড়াটা চুষে চেটে ডলে শক্ত লোহার রড বানিয়ে দিয়ে মা বলে নাও তোমার বাঁড়া একদম রেডি।

বাপী বলে মিলি সোনা এবার গুদ কেলিয়ে বিছানায় শো। দেখি তোর গুদের পোকাগুলোর কত সাহস যে আমার সোনা মেয়েটাকে জ্বালায়।

বাপীর মুখ থেকে নেমে বিছানায় শুয়ে থাই দুটো ফাঁক করে দিয়ে মিলি বলে দেখোনা বাপী ভীষন জ্বালাচ্ছে আমাকে পোকাগুলো।

গুদটার কি অবস্থা করেছে দেখো। তুমি আজ ওদের সবকটাকে মেরে ফ্যালো। একটাও যেন জ্যান্ত না থাকে। বাপী মিলির গুদের চেরায় বাঁড়াটা ঘষে। মিলির গুদ আরো রসিয়ে ওঠে। ছটফট করে মাথা ঝাঁকায় মিলি।

মেয়ের অবস্থা দেখে মা বাপীর বাঁড়াটা নিজে হাতে ধরে মিলির গুদের ফুটোয় ঠেকিয়ে বলে নাও এবার ঢোকাও। আর কষ্ট দিওনা মেয়েটাকে।

বাপী চাপ দিয়ে ঢুকিয়ে দেয় বাঁড়াটা। মিলি তার সেক্সি গুদ দিয়ে বাপীর বাঁড়াটা গিলে নেয়। বাপী ঠাপাতে শুরু করে। থাপ থাপ থপাস থপাস শব্দে মিলির গুদে স্টিম ইঞ্জিন চালাতে থাকে বাপী।

মা ঝুঁকে বসে মিলির গুদে বাপীর বাঁড়ার যাওয়া আসা দেখে তারপর মিলির দিকে তাকিয়ে হাসে। মিলিও হেসে লজ্জায় চোখ বন্ধ করে দেয়।

মা মিলির ঠোঁটে চুমু খেয়ে মাথায় হাত বুলিয়ে বলে তুই ভাগ্যবতী মিলি। অনেক ভাগ্য করলে তবেই মেয়েরা বাপের চোদন খেতে পায়। মন প্রাণ ভরে চুদিয়ে নে বাপীকে দিয়ে।

মিলি চোখ খুলে মা কে চুমু খায়। দুজনে দুজনের ঠোঁট চুষতে থাকে। মা মিলির মাইগুলো টিপতে থাকে। মিলি মায়ের মাইগুলো ধরতে চেষ্টা করে কিন্তু একহাতে একটা মাই ধরতে পারেনা।

মা হেসে বলে ওরে আমার কি আর তোর মত বয়স আছে যে একহাতে আমার দুধ ধরতে পারবি? তোর বাবার আর ছোটবেলায় তোর টানাটানিতে দুধগুলো আমার কত বড় হয়ে গেছে দেখছিস না? দুহাতে ধরে টেপ একেকটা মাই।

তাই করে মিলি। দুহাত দিয়ে মায়ের ভারী ভারী মাই গুলো টেপে। ওদিকে মিলিকে ঠাপাতে ঠাপাতে বাপী একটা আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে নাড়াতে লাগে।

ফচ ফচ করে শব্দ হয় মায়ের গুদ থেকে। মিলির গুদ রসিয়ে রসিয়ে রসের পুকুর হয়ে গেছে। কাল বাপ মেয়ে দুজনে চোদাচুদি করেছে সেটা আলাদা ফিলিংস ছিল।

কিন্তু আজ মায়ের সামনে ন্যাংটো হয়ে বাপীকে দিয়ে চোদাচ্ছে সেই উত্তেজনায় যেন বেশি বেশি রস ছাড়ছে গুদটা। বাপীর ঠাপের পর ঠাপে মিলি আকাশে উড়তে শুরু করে।

দশ মিনিটের মধ্যেই তলপেট ভারী হয়ে আসে আর দেখতে দেখতেই গুঙিয়ে উঠে জল খসিয়ে দেয় মিলি। কোমর থেকে পা পর্যন্ত থরথর করে কাঁপতে থাকে মিলির।

বিছানায় ছিটকে ছিটকে ওঠে কয়েকবার তারপর নিস্তেজ হয়ে যায়। মেয়ের অবস্থা দেখে মা বলে ওগো ওকে একটু রেস্ট দাও তুমি বরং আমাকে চোদ।

বাপী বলে তোমার গুদতো মারলাম তখন। এবার পোঁদ মারবো তোমার। বাপী ড্রয়ার থেকে বডি অয়েল নিয়ে এসে নিজের বাঁড়ায় আর মায়ের পোঁদের ফুটোতে লাগায় চপচপে করে।

মা বালিশে মুখ গুঁজে গাঁড় উঁচু করে দেয়। বাপী মায়ের ওপর চেপে কোমরটা ধরে বাঁড়াটা ঠেলতে থাকে পোঁদে।

বহুবার মারানোর জন্য মায়ের পোঁদের ফুটো এমনিতেই বড় তার ওপর তেলের জন্য সহজেই ঢুকে যায় বাঁড়াটা। ধীর লয়ে ঠাপাতে শুরু করে বাপী। মিলির মা গাঁড় পেতে স্বামীর ঠাপ খায়। পোঁদ মারাতে মঞ্জুলাও ভালোবাসেন।

ঘপাত ঘপাত করে বৌ এর পোঁদ মারতে থাকেন তাপস। কারো মুখে কোন কথা নেই। শুধু ঠাপের আওয়াজ আর শীৎকার।

একনাগাড়ে ঠাপিয়ে যান তাপস। মঞ্জুলা বলেন আমার ঘাড় ধরে গেল। এবার অন্য পজিশনে মারো। বিছানা থেকে নেমে মেঝেতে দাঁড়িয়ে এক পা বিছানায় তুলে দিয়ে ঝুঁকে পড়েন সামনে।

তাপস মেঝেতে দাঁড়িয়ে পেছন থেকে পোঁদে ঢোকান। আবার শুরু হয় ঠাপ। ওদিকে মিলির চৈতন্য ফিরেছে। চোখ খুলে বাপীকে মায়ের পোঁদ মারতে দেখে। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

মা বলে কি রে একবার জল খসিয়ে নেতিয়ে পড়লে হবে? এইটুকু দম তোর? বাপী বলে আয় মিলি উঠে আয়। দেখ তোর মা কেমন পোঁদ মারাচ্ছে।

মিলি বাপীর পাশে গিয়ে ভালো করে লক্ষ্য করতে থাকে। মায়ের চওড়া পাছাটা চকচক করছে। আর বাপীর বাঁড়াটা পোঁদের ফুটোয় অনায়াসে ঢুকছে বেরোচ্ছে।

মিলি মা কে বলে মা তোমার ব্যাথা লাগছে না? মা বলে প্রথমবার একটু ব্যাথা লাগে। তবে ভালো করে তেল মাখিয়ে নিলে আর কিছু মনে হয়না।

বাপী বলে দেখ কালকেই তোকে বলেছিলাম তোর মাএর পোঁদ মারি আমি। দেখে নে ভালো করে। এবার তোর পোঁদটা মারব।

না না আমার না, আমি পারবোনা বলে ভয়ে পিছিয়ে যায় মিলি। মায়ের পোঁদ থেকে বাঁড়াটা বার করে বাপী বলে দূর বোকা মেয়ে ভয় পাবার কি আছে। দেখিস কত আরাম পাবি। ওগো তুমি মিলিকে একটু সাহস দাও।

মা মিলিকে কাছে ডেকে বলে একদম ভয় পাস না সোনা। গুদের মত পোঁদ মারিয়েও ভীষন সুখ পাবি। আসলে রোজ রোজ একই ফুটোতে ঢুকলে সেক্সটা একঘেয়ে হয়ে যায়।

তাই মাঝে মধ্যে পোঁদে মারালে অন্যরকম এনজয় হয়।মায়ের কথায় ভরসা পায় মিলি। বাপী বলে নে উপুড় হয়ে শুয়ে পোঁদটা উঁচু করে দে।

তাই করে মিলি। মায়ের মত বালিশে মুখ গুঁজে সেক্সি পোঁদটা তুলে ধরে। বাপী মিলির পাছায় হাত বুলিয়ে আদর করে। পাছায় চুমু খায়।

পোঁদের ফুটোতে জিভ বোলায়। শিরশির করে ওঠে মিলির শরীর। হাতে তেল নিয়ে মিলির পোঁদের ফুটোতে ভালো করে তেল মাখায় বাপী।

তৈলাক্ত আঙ্গুলটা ঢুকিয়ে পোঁদের ভেতরটাও তেল তেলে করে দেয়। মা ততক্ষণ চপ চপে করে তেল দিয়ে বাঁড়াটা ভালো করে মালিশ করে দেয়।

বাপী পোঁদে বাঁড়াটা ঠেকিয়ে বলে নে ঢোকাচ্ছি। মা বলে বাপীর বাঁড়াটা যখন ঢুকবে তখন পোঁদটা নাড়াবি তাহলে ঢোকার সময় ব্যাথা লাগবেনা। মিলি ঘাড় নাড়িয়ে হুঁ বলে।

বাপী বাঁড়াটা ঘষে ঘষে মুন্ডিটা ঢোকানোর চেষ্টা করে। অষ্টাদশী তরুণীর পোঁদের ফুটো গুদের থেকে অনেক বেশী টাইট। এত সহজে ঢুকবেনা।

বাপী মিলিকে বিছানায় উপুড় করে শুইয়ে দেয়। তারপর মিলির পাদুটো যতটা সম্ভব ফাঁক করে সেই ফাঁকের মধ্যে নিজে উপুড় হয়ে মিলির পোঁদে বাঁড়াটা ঢোকাতে চেষ্টা করে।

এই পজিশনে বাপীর চাপ দিতে সুবিধে হয়। মিলির কাঁধটা খামচে ধরে বাপী নিজের শরীরের পুরো ভরটা বাঁড়ায় নিয়ে এসে বাঁড়ার ক্যালাটা মিলির পোঁদের ফুটোয় রেখে শুয়ে পড়ে মিলির ওপর। সেই চাপে কচি পোঁদের নরম মাংস চিরে বাঁড়ার মুন্ডিটা ঢুকে যায়। মিলি বাবাগো মাগো করে ছটফট করে।

মঞ্জুলা মিলির মুখ চেপে ধরে গায়ে হাত বুলিয়ে বলে আর লাগবেনা সোনা। প্রথম ঢোকাতেই যা একটু কষ্ট। বাপী বাঁড়াটা ঢুকিয়ে শুয়ে আছে।

মিলির ভীষন ব্যাথা করতে থাকে প্রথমে। ব্যাথায় মিলি চুপ করে শুয়ে থাকে। একটু পরে বাপী নড়াচড়া করে। পোঁদের ভেতর বাঁড়াটাও নড়তে থাকে।

এইবার মিলির ভালো লাগতে শুরু করে। তেলে পিচ্ছিল হয়ে থাকার জন্য বেশী ব্যাথা ভোগ করতে হয়নি মিলিকে। নাহলে ঐ বয়সের মেয়ের কচি পোঁদে ওরকম পাকা বাঁড়া ঢুকলে পোঁদ ফেটে চৌচির হয়ে যাবার কথা।

বাপী বলে কি রে এবার ঠাপাই? মিলি বলে আস্তে আস্তে দিও বাপী। দুলকি চালে ঠাপাতে শুরু করে বাপী। পোঁদ নাড়িয়ে বাপীর ঠাপগুলো এডজাস্ট করে নেয় মিলি। মিলিকে উৎসাহ দেয় মা।

এই তো হচ্ছে। দারুন হচ্ছে। তুই তো শিখে গেছিস মিলি। পোঁদটা আগু পিছু কর। বাঁড়াটা পুরোটা ঢোকার জায়গা করে দে।

মিলির ভালোলাগা বাড়তে থাকে। পোঁদে বাঁড়া ঢোকালেও যে আরাম পাওয়া যায় সেটা আজ পোঁদ না মারালে জানতেই পারতনা মিলি।

পানুতে পোঁদ মারা দেখেছে বহুবার। কিন্তু নিজে কোনদিনও মারাবার কথা কল্পনাও করেনি। এমনকি যখন গুদে আংলি করে তখনও কোনদিন ভাবেনি। বাপ বেটির চোদাচুদির গল্প ৩

পোঁদে বাঁড়া নিতে প্রথমে বেশ ব্যাথা লাগলেও এখন ভালোই লাগছে। পোঁদে যত ঠাপ পড়ছে গুদটা তত খাবি খাচ্ছে। মিলি বুঝতে পারছে তার গুদ থেকে ক্রমাগত রস বেরিয়ে বিছানার চাদরটা ভিজিয়ে দিচ্ছে।

বাপী এখনো হালকা করেই ঠাপিয়ে যাচ্ছে। মিলির সামনে মা শুয়ে আছে। মিলি মুখ তুলে মায়ের দিকে তাকায়।

মা বলে কিরে তুই তো নাকি চোদার সময় খুব খিস্তি করিস। তাহলে এখন চুপ আছিস কেন? কেমন লাগছে পোঁদ মারিয়ে?

মিলি বলে বাপী আমার জান নিয়ে নিচ্ছে মা। কথা বলতে সুযোগই দিচ্ছেনা। কিন্তু ভীষন ভালো লাগছে মা। এতদিন ভয় পেতাম কিন্তু আজ ভয় কেটে গেল। বাপী গো এবার থেকে তুমি রেগুলার আমার পোঁদ মারবে।

মা বলে আর গুদটা কি তোর অন্য কোন ভাতার এসে মেরে যাবে?

না গো মা গুদটাও বাপিই মারবে। আমার গুদ পোঁদ আরো যেখানে যত ফুটো আছে সব বাপিই মারবে। ওহ বাপী গো কি সুখ দিচ্ছ গো। পোঁদ মারিয়েও এত সুখ পাওয়া যায়।

মা বলে হ্যাঁরে সোনা। পুরুষের বাঁড়া গুদেই ঢোকা বা পোঁদে। সব জায়গাতেই সুখ পাবি।উফফ আহহ ইসসস আহহ বাপী মারো মারো। জোরে জোরে তোমার মেয়ের পোঁদটা মারো।

কাল তুমি বলছিলেনা আমার পোঁদটা খানদানী। মারো আমার খানদানী পোঁদটা। খাল করে দাও পোঁদের ভেতরটা। ওহ মা গো আমার গুদে কি রস কাটছে গো।

মা বলে তোর পোঁদ মারানো দেখে আমার গুদেও খুব রস কাটছে রে।মিলি বলে মা তুমি আমার সামনে এসে গুদ কেলিয়ে দাও আমি তোমার গুদটা চাটব।

মঞ্জুলা সাথে সাথেই মেয়ের মুখের সামনে গুদ কেলিয়ে বলেন নে সোনা চাট। দেখ এইখান থেকে বেরিয়েছিলি তুই। এবার চেটে দেখ কেমন সেই জায়গাটা।

মিলি মায়ের কোঁকড়ানো বালে ভরা গুদটায় চুমু খায়। মা কে বলে মা বালগুলো সরিয়ে দাও। কোঁটটা দেখতে পাচ্ছিনা তোমার বালের জঙ্গলে।

মা দুহাতে বালগুলো দুদিকে সরিয়ে দিয়ে বলে নে এবার দেখে দেখে চাট। মিলি মায়ের গুদে মুখ ডুবিয়ে দেয়। মায়ের কোঁটটা ওর থেকে সাইজে অনেক বড়। গুদটাও প্রায় ওর দেড় গুন।

মিলি মায়ের গুদটা চেটে চেটে সুখ দিতে থাকে মা কে। কোঁটটা চোষে। কামড়ায়। জিভ দিয়ে নাড়ায়। মা বলে ইসসস মাগী চাটছে দেখো।

যেন আইসক্রিম পেয়েছে মায়ের গুদটাকে। চাট মাগী চাট। চেটে লাল করে দে তোর মায়ের গুদটা। খানকির পেটে খানকি জন্মেছিস শালী। মিলি একমনে চেটে চলে মায়ের গুদ। গুদ থেকে রস গড়িয়ে বেরোচ্ছে।

মিলি জিভ দিয়ে চেটে চেটে তুলে নেয় রসটা। নিজের দুটো আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে নাড়াতে নাড়াতে বাপীকে বলে কি গো বাপী মেয়ের পোঁদটা মেরে শান্তি হল? কাল থেকে তো আমার পোঁদের পেছনে পড়েছিলে।

হ্যাঁ রে মাগী তোর ডবকা পোঁদটা মেরে ভীষন সুখ পাচ্ছি। এবার থেকে রোজ মারব। তোর টাইট পোঁদটা কদিনেই ঢিলে করে দেব দেখিস।

মিলি বলে তাই দাও বাপী। পোঁদ মেরে খাল করে দাও। আমার গুদ পোঁদ সবকিছু শুধু তোমার। আমার বিয়ের পরেও আমাকে চুদবে তুমি।

বাপী বলে হ্যাঁরে সোনা। সে তো চুদবই। এখন যেমন তুই তোর বাপীর ঠাপ খাচ্ছিস তখনো খাবি। তোকে দেখেশুনে কাছাকাছিই বিয়ে দেব রে সোনা যাতে তুই যখন খুশি এখানে চলে আসতে পারিস।

তাই কোর বাপী। আমি যেন ইচ্ছে হলেই তোমার বাঁড়া আমার গুদে নিতে পারি। আহহহ বাপী জোরে ঠাপাও আমার জল খসবে।

মিলির পোঁদে উথাল পাথাল ঠাপ দিতে মিলির গুদের জল গলগল করে বেরিয়ে যায়। মিলির জল বেরোতে দেখে মঞ্জুলা বলেন ওগো আমার গুদের অবস্থা যে খুব করুণ গো। রস বেরোন বন্ধই হচ্ছেনা। তুমি এবার ঠাপিয়ে আমার গুদের জলটা খসিয়ে দাও।

বাপী মিলির পোঁদ থেকে বাঁড়া বার করে নেয়। মিলি সরে যেতেই মা এসে গুদ কেলিয়ে শুয়ে পড়ে বাপীর বাঁড়ার নীচে।

বাপী এক ঠাপে বাঁড়াটা আমূল ঢুকিয়ে দেয় মায়ের গুদে। ঢুকিয়েই ঘপাঘপ করে ঠাপাতে লাগে। শুরু থেকেই পিস্টন ফুল স্পিডে চলতে থাকে।

বাপী আর মায়ের চোদনলীলা দেখতে থাকে মিলি। বাপীর চোখ মুখ লাল হয়ে গেছে। দাঁত মুখ খিঁচে ঠাপাচ্ছে বাপী। মিলি বাপীর বুকে হাত বুলিয়ে দেয়। মায়ের গুদ থেকে রস ছিটকে বেরোচ্ছে।

মিলি কাছে গিয়ে দেখতে থাকে কেমন করে গুদে ঢুকছে বাঁড়াটা। নিজের গুদে ঢোকার সময় তো আর এভাবে দেখা যায়না। খুব জোরে ঠাপাচ্ছে বাপী।

হিক ওঁক ঘঁক আওয়াজ বেরোচ্ছে মায়ের মুখ থেকে। আর গুদ থেকে ঘপাত ভকাত ফকাত আওয়াজ। মিনিট পাঁচেক পরে মা বলে এবার আমার বেরোবে গো।

তুমি থেমোনা। ঠাপিয়ে যাও। আমি গেলাম আমি গেলাম বলতে বলতে ঝর ঝর করে গুদের জল ছেড়ে দেয় মা। বাপী বাঁড়াটা টেনে বার করে খিঁচতে থাকে।

তাই দেখে মিলি লাফিয়ে বাবার বাঁড়ার নীচে বসে পড়ে। বাপীর ফ্যাদা ছিটকে ছিটকে বেরোয়। মিলির চুলে কপালে নাকে চোখে ঠোঁটে বাপীর গরম ঘন ফ্যাদা ছড়িয়ে পড়ে।

vai bon chodar golpo ছুটি পেয়ে বোনের গুদের রুটি বানালাম

বাপী ধপাস করে শুয়ে পড়ে বিছানায়। একদিকে মিলি আরেকদিকে মা বুকে পেটে হাত বুলিয়ে শান্ত করে বাপীকে। একটু পরে ধাতস্থ হয় বাপী।

দুই রমণী জড়িয়ে ধরে তাদের প্রাণ পুরুষের বুকে মাথা রাখে। মিলির মুখে পড়া ফ্যাদাগুলো মা হাত দিয়ে মুছিয়ে দেয়।

মায়ের গুদ তোয়ালে দিয়ে মুছিয়ে দেয় মিলি। আর বাপী মুছিয়ে দেয় মিলির গুদ। তারপর মা মেয়ে মিলে বাপীর বাঁড়াটা চেটে তাতে লেগে থাকা ফ্যাদা পরিষ্কার করে দেয়।

বাপী একে একে চুমু খায় দুজনকেই। ক্লান্ত শরীরগুলো এবার বিশ্রাম খোঁজে। জামাকাপড় আর কেও পরেনা। নগ্ন হয়েই জড়াজড়ি করে ঘুমের দেশে পাড়ি দেয় তিনজনে। সরকার বাড়ীর অন্দরমহলে বাবা মা আর মেয়ে নিজেদের কামজ্বালা মিটিয়ে সুখে দিন কাটাতে থাকে। বাপ বেটির চোদাচুদির গল্প ৩
ইতি,
অতনু গুপ্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: