bangla choti porokia

ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa প্রথমে আমি ও আমার বোনের পরিচয়টা করে নি। আমার নাম অতিন, জন্ম ১৯৯৬। এখন আমি অনার্স করছি। আমার হাইট ৫’৭”।

দেহের গরন স্বাভাবিক। আমার নুনুর সাইজ ৭” আর মোটায় ৩-৪ ইঞ্চি হবে। আমার বোনের নাম লিপি, জন্ম ১৯৯৮। বোনের হাইট ৫’২”, গাঁয়ের রঙ ফর্সা।

শরীরের গরন তেমন কিছু নই। মাই দুটো ছোট ছোট ৩২ আর পাছা ৩৪ হবে।যাক এবার আসল গল্পে আসা যাক। ঘটনাটা যখনকার তখন আমাদের বয়স খুবই কম।

বোনের মাই দুটো তেমন বড় হয়নি আর গুদেও তেমন বাল গজায়নি। সময়টা ছিল বর্ষাকাল আর আমরা তখন গ্রামে থাকতাম। বর্ষার দরুন চারিদিকে জলে থই থই করছে। তাই বাবা মাছ ধরারা জন্য জাল কিনে আনতে গিয়েছিল আর মাও তখন বাড়িতে ছিল না। তাই আমরা দুই ভাই বোন খেলা করছিলাম।

খেলা করতে করতে গুদাক্রিতি ফুটোওয়ালা একটা কাঠের টুকরো পেলাম আর আমার কি মনে হল আমি আমার নুনুটা বেড় করে সেই কাঠের টুকরোর ফুটোর মধ্যে আমার নুনুটা ঢুকিয়ে খেলা করছিলাম।

paribarik choti golpo pussy চুদে ভোদার পর্দা ফাটিয়ে দিলাম

আর তাই দেখে আমার বোন লিপি বলে উঠল দাদা আমার সোনাতেও একটা এরকম ছিদ্র আছে, তো এই কাঠের ছিদ্রের ভেতর তোর নুনুটা না ঢুকিয়ে আমার ফুটোটাতে ঢোকা (ও চোদাচুদি কি জিনিষ জানত না তখনও)।

ওর কোথা শুনে বোনের প্যান্টি খুলে আমার কোলে বসিয়ে আমার নুনুটা সেট করলাম বোনের সোনার ফুটোয়। তারপর আস্তে আস্তে নুনুটা দিয়ে ধাক্কা দিতে শুরু করলাম।

তখন আমার নুনুটা এখনকার মত বড় আর মোটা ছিলনা, চিকন ছিল। নুনুটা একটু ঢুকে আঁটকে গেল কারন বোনের সোনার ফুটোটাও খুব চিকন।

আমি একটু জোরে ধাক্কা দিতেই হথাত অনেকটা ঢুকে গেল কিন্তু লিপি চিৎকার দিয়ে উঠেছিল। আমি আমার নুনুটা ওর সোনা থেকে বেড় করলাম আর বললাম কি হয়েছে? ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

লিপি বলল – দাদা ব্যাথা লাগছে। এর পর দেখি ওর সোনা থেকে রক্ত বেরচ্ছে। আমি তাই দেখে ভয় পেয়ে গেলাম। এর পড় ওকে আমি বাথরুমে নিয়ে গিয়ে ওর সোনাটা ফাঁক করে দেখলাম রক্ত বেরোনো বন্ধ হয়ে গেছে।

দুজনে স্নান করে ঘুমিয়ে পরলাম। বিকেলে ঘুম থেকে উঠে দেখলাম মা রান্নাঘরে রান্না করছে আর লিপি মার সাথে সহযোগিতা করছে রান্নায়। আমি লিপিকে ডাক দিলাম আর যথারীতি লিপি আসল।

আমি – তুই কি মাকে বলেছিস তোর সোনা থেকে রক্ত বেরিয়েছিল?

লিপি – না বলি নি। মাকে বলব?

আমি – না না, মা যদি সব জানতে পারে তাহলে আমার রক্ষ্যা নেই।

লিপি – ঠিক আছে দাদা বলব না। আমি যাই মার সাথে হাতে হাত কাজ করি।

এরপর দু মাস ওর সাথে আর কিছু হয়নি। কিন্তু দু মাস পড় হথাত বাবা মাকে দাদুর বাড়ি যেতে হয়। বাড়িতে তখন আমরা দু ভাই বোন একা। রাতে খাওয়া দাওয়া শেষ করে যখন আমরা রুমে গেলাম ঘুমাতে তখন রাত ১০টা। আমরা কখনও রুমের লাইট নেভায় না কারন আমাদের ভয় করত।

যথারীতি আমরা শুয়ে পরলাম। কিন্তু ঘুম আসছে না। ২০-২৫ মিনিট পড় লিপিকে বললাম – ঘুমিয়ে পরেছিস নাকি?
লিপি – না দাদা, কেন?

আমি – আমরা ওই দিনের মত আমার নুনু তোর সোনাতে ঢোকাবো।

লিপি – না দাদা, আমি করব না কারন আমি অনেক ব্যাথা পেয়েছিলাম সেদিন আর রক্তও বেড় হয়েছে আমার সোনা দিয়ে।

bd sex golpo এক পরিবারের ছয় গুদ চোদা -2

আমি – আজকে ব্যাথা পাবি না, কারন সেইদিন ছিল তোর প্রথমবার। এখন আমার নুনু তোর সোনাতে ঢোকালে আর রক্ত বেড় হবে না, আর ব্যাথাও হবে না। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

এরপর আমি আমার প্যান্ট জামা খুলে ওর পায়জামা আর কামিজ খুললাম। ভেতরে কারো কিছু পড়া নেই তাই আমরা দুজন সম্পূর্ণ উলঙ্গ এখন।

লিপি – দাদা তোমার নুনুটা তো অনেক ছোট ছিল এখন এতো বড় হল কেমন করে?

আমি – বাবা মার সোনায় বাবার নুনু ঢোকায় আর তাই দেখে দেখে আমার নুনুটা বড় হয়ে গেছে।

লিপি – বাবা মাও এরকম করে?

আমি – ওরা এরকম না করলে আমরা দুজন এলাম কোথা থেকে? আর এই গুলো করলে অনেক আরাম পাওয়া যায় আর তাই তো সবাই করে।

লিপি – ঠিক আছে আমি যদি আরাম পাই তাহলে আমরাও সব সময় এরকম করব।

এরপর ওকে শুইয়ে দিয়ে বললাম তোর সোনাটা ফাঁক করে ধর। বোন আমার নিজের সোনাটা ফাঁক করে ধরল আর আমি আমার নুনুটা ওর সোনাতে সেট করে আস্তে আস্তে করে ধাক্কা দিলাম নীচ থেকে।

কিছুটা ঢোকার পর লিপি বলল দাদা ব্যাথা পাচ্ছি বেড় কর। আমি ওর কোথা মত আমার নুনু বেড় করে নিলাম ওনার সোনা থেকে। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

এরপর আমি বিছানায় শুয়ে ওকে বললাম তুই আমার ওপরে বস আর আমি ওর সোনাটা ফাঁক করে আস্তে করে আমার নুনুর ওপরে বসালাম। এর পর লিপি কে বললাম উঠ বোস করতে আর সে আমার কোথা মত আস্তে আস্তে উঠ বোস করতে করতে অনেকটা ঢুকে গেল আমার নুনুটা ওর সোনাতে।

এই ভাবে আমরা ১ ঘণ্টার মত করার পর আমার বোন আমার বুকেতেই ঘুমিয়ে পড়ল সোনাতে আমার নুনু ভরা অবস্থায়। সকালে ঘুম থেকে উঠে দেখি লিপি আমার বুকের অপ্র শুয়ে আছে আর আমার নুনুটা লিপির সোনাতে ভরা।

নুনুটা বার করতে গেলাম দেখি বেরচ্ছে না। তাই লিপিকে জাগালাম। তারপর দুজনে মিলে চেষ্টা করলাম কিন্তু সোনা থেকে নুনু কিছুতেই বেরচ্ছে না। আর তাই দেখে লিপি কান্নাকাটি শুরু করে দিল।

আমি ওকে সান্ত্বনা দিয়ে বললাম কাঁদিস না আমি উপায় বেড় করছি। আমি ওকে জোড় লাগা অবস্থায় কোলে করে বাথরুমে নিয়ে গেলাম।

এরপর সোনা আর নুনুর সংযোগস্থলে জল ঢাললাম আর আস্তে আস্তে টান দিতেই নুনুটা বেড়িয়ে গেল ওর সোনা থেকে। আমরা দুজনে একসাথে স্নান করে বাত্রুম থেকে বেড়িয়ে এলাম। তারপর দুজনে ব্রেকফাস্ট করে আমি আমার স্কুলে চলে গেলাম।

কচি মেয়ে চুদে গুদ ও দুধ লাল করে দিয়েছি

আমি আমার একটা বন্ধুর সাথে একটা বইয়ের দোকানে গেলাম আর আমার বন্ধুতা দুটো বই কিনল কিন্তু আমায় দেখাল না, লুকিয়ে নিজের ব্যাগে ভোরে নিল।

রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে জিজ্ঞেস করলাম – কি বই কিনেছিস?

বন্ধুঃ তোকে দেখান যাবে না। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

আমি – কেন?

বন্ধুঃ তুই এই বই আগে দেখিসনি তাই দেখলে সবাইকে বলে দিবি। তাই দেখাব না।

আমি – না, আমি কাওকে বলব না, প্রমিস করছি, দেখা না প্লীজ।

এরপর আমারা দুই বন্ধু মিলে একটা বাগানে ঢুকলাম। বন্ধুতা তারপর ব্যাগ থেকে বইগুলো বেড় করে দেখাল। বইগুলো দেখে কিছুটা অবাক হলাম কারন বইগুলোর ভেতর বিভিন্ন নায়ক নায়িকার চোদাচুদির ছবি।

বইগুলো দেখে লোভ সামলাতে না পেরে বন্ধুটাকে বললাম – তোর তো দুটো বই আর দুটো বইত একসাথে পড়তে পারবি না। বরঞ্চ আমি একটা নিয়ে যায় কাল তোকে ফেরত দিয়ে দেব।

প্রথমে রাজি হচ্ছিল না কারন ভয় পাচ্ছিল বইগুলো যদি কেও দেখতে পেয়ে যায়। তারপর অনেক দিব্বি টিব্বি দেওয়ার পর যখন আমি তাকে বললাম যে আমি আর আমার বোন আলাদা একটা রুমে ঘুমাই আর তাই বইটা কেও দেখতে পারবে না।

এরপর ও আমায় একটা বই দেয় আর তার বদলে ওকে আমি ২৫ টাকা দিলাম। বইটা নিয়ে ব্যাগে ঢুকিয়ে বাড়ি গিয়ে বইটাকে সাবধানে লুকিয়ে রাখলাম যাতে কারো নজর না পড়ে সহজে।

রাতে আমি আর লিপি একসাথে বইটা পড়তে লাগলাম।রাতে আমি আর লিপি একসাথে বইটা পড়তে বসলাম।

আমি – লিপি আমার কাছে এমন একটা জিনিষ আছে যেটা তুই আজ পর্যন্ত দেখিসনি। দেখবি নাকি?

লিপি – কি জিনিষ দাদা? দেখা দেখব।

আমি – ঠিক আছে আগে কোথা দিতে হবে কাওকে কিছু বলবি না।

লিপি – ঠিক আছে কাওইকে কিছু বলব না কোথা দিচ্ছি, দেখা না দাদা।

cuckold choti হাই ভোল্টেজ পোদ স্বামী সহ চার মরদের ঠাপ

এরপর আমি দরজাটা লোক করে আমার বাক্সটা খুলে বইটা বেড় করলাম আর একটা একটা পাতা উল্টে উল্টে লিপিকে বইটা দেখান শুরু করলাম। দেখে চক্ষু ছানাবড়া লিপির। ছেলেরা মেয়েদের সোনা চুসছে, মেয়েরা ছেলেদের নুনু চুসছে, ছেলেরা মেয়েদের হাগু করার জায়গায় নুনু ঢোকাচ্ছে আরও কত কি। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

লিপি – দাদা, এই ছেলে মেয়েদের কোনও ঘেন্না পিত্তি নেই কি ভাবে চসাচুসি করছে। হাগু করার ওই ছোট্ট ফুটোটায় নুনু ঢোকাচ্ছে। তুমি তোমার নুনুটা যখন আমার সোনায় ঢোকাও তাতেই আমি ব্যাথায় ছটফট করি আর ওরা ওই ছোট্ট ফুটোয় কি করে ঢুকল?

আমি – এমন করে চসাচুসি করলে দুজনেই খুব আরাম পাই আর আমরা তো নতুন চদাচুদি করছি আমাদের তো আরও বেশি ভালো লাগবে মনে হই প্রথম প্রথম। আর হাগুর ফুটোয় ঢোকানোটা নতুন স্টাইল দেখলাম।

লিপি – এখন থেকে তাহলে তুমি আমার সোনা চুসবে আর আমি তোমার নুনু চুষব আর তুমি তোমার নুনুটা আমার হাগুর ফুটোয় ঢোকাবে।।

আমি – ঠিক আছে কিন্তু তোর হাগুর ফুটোয় আমার নুনু ঢোকালে যে খুব ব্যাথা পাবি।

লিপি – পেলে পাব কিন্তু সোনাতে ঢোকানোর মত যদি আরাম পায় তাহলে খহ্যতি কি।

আমি – আবার যেন কান্নাকাটি না শুরু করে দিস।

এরপর আমি বললাম তাহলে শুরু করা যাক। দুজনে উলঙ্গ হয়ে গেলাম পুরো। লিপি আমার নুনুটা মুখে পুরে নিয়ে নুনুর মাথাটা চুষতে লাগল। তারপর ছবিগুলর মত বাঁড়াটা একটু একটু করে মুখের ভিতর ঢোকাতে আর বেড় করতে লাগল।

এই ভাবে ৪-৫ মিনিট চোষার পর লিপি বলল – দাদা তুই আমার সোনাটা চুষে দে। আমি লিপির সোনাটা চুষে দিলাম অনেকক্ষণ ধরে। তারপর ওকে সেট করে শুইয়ে ওর সোনার ফুটোটা ফাঁক করে আমার নুনুটা সেট করে ধাক্কা দিলাম। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

ঢুকে গেল। আজকে কেন জানিনা আগের চেয়ে সহজে আমার নুনুটা ঢুকে গেল লিপির সোনার ফুটোতে। আজকে যেন আরও বেশি ভালো লাগছে আগের দিনের থেকে। ওকে জিজ্ঞেস করলাম – কেমন লাগছে আজকে?

লিপি বলল – দাদা আজকে অতটা কষ্ট হয়নি আর সেরকম ব্যাথাও পায়নি। দাদা ঢুকিয়ে দে তোর নুনুটা পুরোপুরি আমার সোনার কুয়াতে। কুয়াটা মনে হয় জলে ভরে গেছে, তোর নুনুটা দিয়ে গুতিয়ে একটু জল বেড় করে দে নাহলে কষ্ট হবে।

আমি আস্তে আস্তে আমার পুরো নুনুটা ঢুকিয়ে দিলাম ওর সোনার কুয়াতে। আজকে কোনও চিৎকার করল না লিপি। তারপর আমার নুনুটা বোনের সোনাতে ঢোকাতে আর বেড় করতে লাগলাম।

এইভাবে ২০-২৫ মিনিট চলার পর আমি বোনকে বললাম – এবার তোর হাগুর ফুটোয় ঢোকাবো।লিপি সোনা থেকে নুনুটা বেড় করে উঠে বইয়ে দেখা আসনে কুকুরের মত হয়ে গেল।

আমি আমার নুনুটা ওর পোঁদে সেট করে নুনুটা ধাক্কা দিলাম কিন্তু ঢুকল না। এবার বরঞ্চ উল্টে আমিই ব্যাথা পেলাম তাই লিপিকে বললাম – না রে বোন ঢুকবে না।

লিপি বলল – দাদা প্লীজ আবার চেষ্টা করে দেখ ঢুকবে কারন ওরাও তো মানুষ। ওদেরটা ঢুকলে তোরটা ঢুকবে না কেন?

এরপর আমি ড্রয়ার থেকে ভেসেলিন নিয়ে এসে ওর হাগুর ফুটোতে কিছুটা মাখালাম আর আমার একটা আঙুল আস্তে আস্তে করে হাগুর ফুটোতে ঢোকালাম। কিছুটা ঢুকল, আস্তে আস্তে পুরো আঙ্গুলটা ঢোকালাম। হথাত ও বলল – দাদা ব্যাথা পাচ্ছি।

এরপর আমি আরও ভেসেলিন হাতে নিয়ে ওর হাগুর ফুটোতে মাখালাম আর আস্তে করে আমার নুনুটা সেট করে ধাক্কা দিলাম। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

নুনুটা কিছুটা পিছলা খেয়ে নুনুর মাথাটা ঢুকে গেল। আমি হথাত জোরে একটা ধাক্কা দিলাম আর লিপি মাআআআআ গো অলে চিৎকার দিয়ে উঠল আর মা তাই শুনে দরজার কাছে এসে বলে – কিরে কি হয়েছে?
আমি বললাম – মা কিছু হয়নি, লিপির আঙ্গুলে একটু চিপ খেয়েছে।

মা – তোরা ঘুমাসনি কেন এখনও?

আমি – এই তো মা সব বই গুছিয়ে শুতেই জাচ্ছিলাম।

এরপর মা চলে গেল আর আমি আমার নুনুটা বেড় করে নিয়ে বললাম – আজকে আর করব না, আজ এই পর্যন্তই

থাক নাহলে মা বুঝতে পেরে যাবে। এর পর দুজনে ঘুমিয়ে পরলাম। পরের দিন উঠে দেখি লিপি ঘুমাচ্ছে। আমি উঠে স্নান করে ব্রেকফাস্ট করে করে স্কুলে চলে গেলাম।

এরপর প্রায় ৬ মাস কোনও কিছু হয়নি কারন লিপি আর আমার সাথে ঘুমাত না যেহেতু বাবা ব্যবসার কাজে ৬ মাসের জন্য বাইরে চলে গিয়েছিল। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

আর আমাদের বাড়িতে দিনে চুদাচুদি করার এমন কোনও সুযোগও ছিলনা।৬ মাস পর বাবা এলো আর লিপি আবার আমার কাছে ঘুমাতে শুরু করল। এই ৬ মাসের মধ্যে আমার নুনুতে মাল আসা শুরু করল আর আমার নুনুর গোঁড়ায় চুল গজিয়েছে যা লিপির জানা ছিল না।

এর মধ্যে আমি দু দুবার নুনুর গোঁড়ার চুল ছেঁটেছি আর অনেকবার নুনু নাড়িয়ে বা হাতিয়ে মালও বেড় করেছি। লিপি আর আমি একসাথে ঘুমাব তাই ওরে বললাম – কিরে লিপি তোর সোনাটা আমার নুনু খাবে না?

লিপি – কেন না ।।? আমি এতো দিন অনেক কষ্ট পেয়েছি কারন ওই দিন অনেক আরাম পেয়েছিলাম আর ওই দিনই সব শেষ করে দিল মা মাঝ পথে চোদাচুদিটা।

এরপর আমি আমার জামা কাপড় খুলে উলঙ্গ হয়ে গেলাম আর ওকেও উলঙ্গ করে দিলাম।

লিপি – দাদা, তোর নুনুর গোঁড়ায় চুল আসল কোথা থেকে?

আমি – আমি বড় হয়েছি তাই চুল গজিয়েছে, চিন্তা নেই তোরও উঠবে একটু বড় হলে। তোকে আজ আরও একটা নতুন জিনিষ দেখাব।

লিপি – কি দাদা?

আমি – তুই আমার নুনুটা চুষে দে নিজেই বুঝতে পারবি।

এরপর লিপি আমার নুনুটা চোষা শুরু করল। ৫ মিনিট চোষার পর ওর মুখে আমি আমার নুনুর রস ঢেলে দিলাম। ও ওয়াক ওয়াক করে সব রস বেড় করে দিল মুখ থেকে আর বলল – দাদা তুই আমার মুখে মুতে দিলি কেন?

আমি – নারে গাধি এই গুলো মুত না, এটা হল নুনুর রস। এই গুলো মেয়েরা খেলে মেয়েদের নাকি গ্লামার বাড়ে আর তুই যখন বড় হবি তুই ও এরকম রস ছারবি তোর সোনা দিয়ে। আর মেয়েদের সোনার রস আর ছেলেদের নুনুর রস যদি এক হয়ে যায় তাহলে বাচ্চা হয়।

লিপি – ওহ তাই, তাহলে আমি তোর নুনুর রস খাবো। আর হ্যাঁ আমার সোনায় যখন রস আসবে তখন তকেও কিন্তু সেই রস খেতে হবে কিন্তু, মনে রাখিস। তাহলে এখন থেকে আর তুই আমার সোনাতে তোর নুনু ঢোকাতে পারবি না তাই না দাদা?

আমি – ঠিক আছে কাহব তোর সোনার রস … কিন্তু ঢোকাতে পারব না কেন?

লিপি – তোর রস আমার সোনাতে ঢুকে যাবে আর বাচ্চা হবে তাই।

bangla chodar golpo গ্রুপ সেক্স করে যৌন রস খাওয়া

আমি – হুম তাহলে আমি ওদের মত আমার নুনুতে টুপি লাগিয়ে নিয়ে চোদাচুদি করব যাতে রস গুলো টুপিতে আটকে থাকে, চিন্তার কিছু নেই।

লিপি – নুনুর টুপি কোথায় পাওয়া যাবে?

আমি – ওষুধের দোকান থেকে।

লিপি – তা কবে আনবি দাদা?

আমি – আমি আজকেই ৬তা টুপি কিনে এনেছি।

লিপি – ভালো করেছিস ৬ দিনে ৬ টা। ভাই বোন পানু কাহিনী bangla sex choti boner pasa

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: