বাংলা চটি গল্প ১৮+

kaki ke choda মোটা কাকির টাইট ছামা চোদা

kaki ke choda মোটা কাকির টাইট ছামা চোদা

kaki ke choda আমি মন্টু। আমি ঢাকা সিটি কলেজে পড়ি। থাকি একটি মেসে। মেসে ৪৫ -৪৬ বয়সের এক বয়স্ক মহিলা কাজ করে। রুম খালি থাকলে মহিলাকে মাঝে মাঝেই চুদি।

সেই থেকে বয়স্ক মহিলাদের প্রতি আমার আগ্রহ বেশী। আর আমার নিজের গ্রামেই পেয়ে যাই একজন বয়স্ক ভদ্র মহিলা। সেই বয়স্ক ভদ্র মহিলার সাথে আমার যৌন সম্পর্ক। সেই কথাই বলছি।

প্রতি মাসে গ্রামে যাই। আমার গ্রামের এক কাকির কথা বলছি। আমাদের গ্রামের সিরাজ চাচার দুই বউ। আর উনি বিদেশে থাকেন ছোট বউকে নিয়ে। ছোট বউয়ের বয়স ৪০-৪২ হবে।

বড় বউ থাকেন গ্রামে, নাম জামিলা। দুই সন্তানের জননী। বড় ছেলে অনার্স পড়ে, থাকে চট্টগ্রামে। আর এক মেয়ে। মেয়েকে বিয়ে দিয়েছেন। বাসা তাই খালিই থাকে।

জামিলা কাকির বয়স আনুমানিক ৫০-৫২ হবে। তার গায়ের রঙ শ্যামলা, আর বেশ মোটা মহিলা। সিরাজ চাচা ছোট বউকে নিয়েই ব্যস্ত বড় বউকে দেবার মত সময় নেই তার। তিনি অবহেলিত ইদানীং।

bangla choti boi দুই বেশ্যার পোদ ও গুদে যৌনাচার

গ্রামে দোতলা বাড়ীতে একা থাকেন। দীর্ঘদিন যৌন আনন্দ থেকে বঞ্চিত সিরাজ চাচার কাছ থেকে। কিন্তু বয়স ৫০ -৫২ হলেও যৌবন অটুট এখনো। kaki ke choda

টাইট আর পেটানো স্বাস্থ্য। শরীরে একটুও মেদ নেই। পরিনত বয়সের পরিনত দেহ! কিন্তু তার যৌবনের মধু নেবার কেউ নেই। ফলে আমি কল্পনার ঘোড়া ছুটিয়ে দেই।

একবার গ্রামে এক বিয়ে উপলক্ষে রাতে থাকতে হচ্ছিল। থাকার জায়গা না পেয়ে কাকির খালি বাড়ীতে আশ্রয় নিতে হলো। দোতলার একটা ঘরে আমার জন্য বিছানা পাতা হলো।

মাঝরাতে আমি ঘুমাতে গেলে জামিলা চাচী মশারী টাঙিয়ে দিতে এলেন। মশারি খাটিয়ে বিছানার চারপাশে গুজে দেয়ার সময় চাচী আর আমি বিছানায় হালকা একটু ধাক্কা খেলাম। চাচী হাসলো। কেমন যেন লাগলো হাসিটা। গ্রাম্য মহিলা, কিন্তু চাহনিটার মধ্যে তারুন্যের আমন্ত্রন।

কাছ থেকে কাকির পাতলা সুতীর শাড়ীতে ঢাকা শরীরটা খেয়াল করলাম, বয়সে আমার বড় হলেও শরীরটা এখনো ঠাসা। ব্রা পরে নি, কিন্তু ব্লাউজের ভেতর ভারী স্তন দুটো ঈষৎ নুয়েছে মাত্র।

শাড়ীর আচলটা সরে গিয়ে বাম স্তনটা উন্মুক্ত দেখে মাথার ভেতর হঠাৎ চিরিক করে উঠলো। কিন্তু ইনি সম্পর্কে চাচী, নিজেকে নিয়ন্ত্রন করলাম।

আমি নিয়ন্ত্রন করলেও চাচী করলেন না। সময়টাও কেমন যেন। মাঝরাতে দুজন ভিন্ন সম্পর্কের নারী-মানুষ এক বিছানায়, এক মশারীর ভেতরে, ঘরে আর কেউ নেই। পুরুষটা অবিবাহিত কিন্তু নারীমাংস লোভী, মহিলা বিবাহিতা কিন্তু দীর্ঘদিন স্বামীসোহাগ বঞ্চিত। কথা শুরু এভাবে-

কাকি- তুমি আমার দিকে অমন করে কি দেখতাছ?

আমি- কই না তো?

কাকি- মিছে কথা কও কেন? kaki ke choda

আমি- সত্যি কিছু দেখছিলাম না

কাকি- তুমি আমাকে দেখতে পাও না?

আমি- তা দেখছি

কাকি- তাহলে না করো কেন, আমি পরিস্কার দেখলাম তুমি আমার ব্লাউজের দিকে চাইয়া রইছ?

আমি- না মানে একটু অবাক হয়ে গেছিলাম।

কাকি- কেন?

আমি- আপনাকে দেখে মনে হয় না দুই বাচ্চার মা। আপনি এই বয়সেও বেশ জোয়ান, টাইট শরীর।

কাকি- হি হি হি, তাই নিরে বেডা? কী দেইখা তোমার মনে হইলো এইডা?

ma group sex ছেলে ও বন্ধুদের সাথে মায়ের কুকুর চোদা

আমি- হুমম…….বলা ঠিক হবে? আচ্ছা বলি, আপনার ফিগার এখনও টাইট আর সেক্সী।

কাকি– কয় কী এই পোলায়?

আমি- রাগ কইরেন না চাচী

কাকি- না কই কি তুমি কেমনে বুঝলা আমার শরীলডা টাইট?

আমি- দেখে আন্দাজ করছি। kaki ke choda

কাকি- কী দেইখা?

আমি- আপনার বুক।

কাকি- বুক কোথায় দেখলা?

আমি- ওই যে ব্লাউজের ফাক দিয়ে দেখা যায়।

কাকি- ওইটা দেখেই বুঝে গেছ আমারটা টাইট। খুব পাইক্কা গেছ, তাই না, তোমার মার কাছে কইয়া দিমু যে তার পোলা আমার দুধের দিকে চায়?

আমি- সরি চাচী আম্মা, মাফ করে দেন।

কাকি- আন্দাজে কথা কইলে কোন মাফ করাকরি নাই।

আমি- মাফ চাইলাম তো!

কাকি- মাফ নাই তোমার।

আমি- তাহলে?

কাকি- দন্ডি দিতে হইবো তোমার।

আমি- কীভাবে?

কাকি- যে জিনিস তোমার সামনে আছে, তোমার নাগালের একফুটের মধ্যে, সে জিনিস নিয়া আন্দাজে কথা কও কেন? চাইপ্পা ধইরা কও মিয়া। কী পুরুষ মানুষ তুমি, ধোন নাই তোমার?

new cuckold choti বন্ধুর বউ কাকোল্ড থ্রিসাম সেক্স

আমি- চাচী, আপনি রাগ করবেন ভেবে ধরিনি। kaki ke choda

কাকি- তাহলে আগেই তোমার ধরনের ইচ্ছা ছিল, শয়তান পোলা কোথাকার। কাকিরে চুদতে চাও?

আমি- হি হি হি, আপনি খুব সুন্দর চাচী।

কাকি- সুন্দর না ছাই, তোমার চাচা গত পাচ বছরে একবারও ধইরা দেহেনি আমারে, তুমি আমারে আইজকা চুদবা বাজান ভালা কইরা, দেখমু কেমন মরদ তুমি।

আমি- আজকে আমি আপনার অতৃপ্তি মিটিয়ে দেবো চাচী।

কাকি- লক্ষী পোলা। আসো তুমি যা খুশী খাও। বাতি নিবাইয়া দেই। আন্ধারে যা করার করো। তাইলে লজ্জা লাগবো না দুজনের।

আমি– না চাচী চাচী, আপনার শরীর না দেখলে আমার ধোন খাড়া হবে না, লাইট জ্বালানোই থাক।

লাইটের আলোতে দেখলাম কাকির রুপ। বয়স্ক হলেও কাকির চেহারাটা বেশ মিষ্টি। বাংলাদেশের সিনেমার অভিনেত্রি খালেদা আক্তার কল্পনার মত দেখতে লাগে কাকিকে।বেশ মোটা আর ফেসটা গোল ভরাট।

জামিলা চাচী বিছানায় উঠে শুয়ে পড়লো আমার পাশে। আমি কাকিকে জরিয়ে ধরলাম। মোটা সোটা কাকিকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলাম পগলের মত।

চাচী বালিশের উপর চিৎ হয়ে শুয়ে আছে, আর আমি কাকির বুকের উপর চড়ে চুমু খেতে লাগলাম। কাকির ঠোটঁ বেশ মোটা।

কাকির মোটা ঠোটঁ চুষতে চুষতে কাকির ব্লাউজে হাত দিলাম। ঠিকই ধরেছিলাম, ব্রা পরেনি চাচী। বিশাল দুটো স্তন। দুই হাত লাগবে ভালো করে কচলাতে।

কিন্তু মাংসগুলো এখনো টানটান। মনে হয় না কাকির বয়স ৫০-৫২। আমি ইচ্ছেমতো হাতাতে লাগলাম ব্লাউজের উপরেই। এটা ভালো লাগে আমার। এতবড় স্তন আগে ধরিনি কখনো। দুধ কচলাতে আরাম লাগছে। kaki ke choda

এবার ব্লাউজের ভেতর হাত গলিয়ে দিলাম। আহ, নরম মাংসল বুক। নাকটা ডুবিয়ে দিলাম স্তনের মধ্যে। চাচী আমার মাথাটা চেপে ধরলেন দুই দুধের মাঝখানে। মহিলার খিদে টের পাচ্ছি। আমি পট পট করে ব্লাউজের বোতাম খুলে দিলাম। এবার পুরো নগ্ন স্তন আমার মুখের সামনে।

এবার আমি জামিলা কাকির বুকের উপর উঠে গেলাম। আমার পেট এখন কাকির পেটের উপর। আমার ধোন কাকির তলপেটের সাথে একেবারে লেপটানো। কাকির শরীরের উপর শুয়েই দুই দুধ খাচ্ছিলাম।

প্রথমে মুখ দিলাম বামস্তনে। বোঁটাটা টানটান। জিহ্বা দিয়ে চাটতে লাগলাম। আবার পুরোটা মুখে পুরে চুষতে লাগলাম। চুষতে চুষতে আমার লিঙ্গ খাড়া হয়ে ওনার রানে গুতা দিচ্ছে। আমি বেপরোয়া হয়ে জামিলা কাকির শাড়ী খুলে নেংটো করে ফেললাম ওনাকে। নিজেও নেংটো হলাম। তারপর ঝাপিয়ে পড়লাম বয়স্ক মাগীর উপরে।

চাচী আর্তনাদ করে উঠলো, ফিসফিস করে বললো-

উফফফ তুমি রাক্ষস নাকি, কামড় দিচ্ছ কেন, আস্তে খাও। আমি তো সারারাতই আছি, চইলা যাইতাছিনা, আস্তে আস্তে খাও। ওরে বাবারে, তোমার ধোনটাতো বিরাট। আমার ভোদা ফাটাইয়া ফেলবো। এত শক্ত, আর খাড়া। তোমার চাচার চেয়ে অনেক বড় আর মজবুত তোমার ধোন। kaki ke choda

অ্যাই ছেলে এবার বাম দুধ খা না, একটা এতক্ষন ধরে চুষলে অন্যটাতো ব্যথা হয়ে যাবে। একটা মুখে নাও অন্যটা টিপতে থাকো, নিয়মও তো জানো না দেখতাছি। সব আমারেই শিখাইয়া দিতে হইবো।

এবার কাকির ভোদায় ধোন ঠেকিয়ে দিলাম ধাক্কা জোড়ে।

কোথায় ঠেলছো….তুমি ভোদার ছিদ্র চেনো না বোকা চোদা পোলা, নাকি জানো না। আসো তোমারটা আমার দুই রানের মাঝখানে ঘষো আগে। তারপর পিছলা হলে ঢুকাইয়া দিবা. ……..।

এবার ধোনটা ঠাটিয়ে ৮ ইঞ্চি লম্বা হয়ে গেলো। আমি আর টিকতে না পেরে বয়স্ক কাকির পিচ্ছিল যোনীতে ধোন ঠেকিয়ে দিলাম এক ঠেলা। পচাক করে আস্ত মোটা ধোনটা ঢুকে গেলো মাঝ বয়শী মাগির রসালো ভোদায়। আর মাগীর সে কি শিৎকার।

আহ আস্তে ঢোকাও, উফফফ কি মজা, পুরোটা ঢুকাও। মারো, জোরো ঠাপ মারো সোনা, আমাকে ছিড়ে খুড়ে খেয়ে ফেলো।

আহহহহ। আজকে সিরাইজ্জ্যার উপর শোধ নিলাম। শালা আমাকে রাইখা ওর ছোট বউরে নিয়া থাকে। আমি অহন কচি পোলা দিয়া চোদামু হারামী জমাই আমার। এহন আমি তোর ভাতিজারে দিয়া চুদাইলাম।

আহহহ আহ….. আহ…… আহ…… আহ…… আহ…… আহ……. তুমি আজ সারারাত আমারে চুদবা বাজান। সারাবছরের চোদা একরাতে দিবা। তোমার শক্তি আছে, তুমি আমাকে ইচ্ছা মতো মারো।

তুমি সময় পেলেই চলে আসবা। আমারে ডেইলী ডেইলী চুদবা বাজান। আমারে চুদলে তোমারে টাকা পয়সা দিমু। এইভাবে বয়স্ক কাকিকে চুদছি।

ওই রাতে কাকিকে মোট ৩ বার লাগাই। বয়স্ক চাচী আমাকে দারুন আনন্দ দিলো। শেষ রাতে কাকির মোটা গতর জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ি। kaki ke choda

পরের রাতেও কাকির ঘরে থাকি। দেখলাম চাচী সেজে গুজে রেডি। আমি আসবো জেনে চাচী পুর্বেই সেজে গুজে রেডি ছিলো বুঝলাম।

আমি আসবো জেনে চাচী জরজেটের পাতলা বটল গ্রীন শাড়ী পড়েছেন, সাথে ম্যচ করে বড় গলা লাল ব্লাউজ পরেছেন। কাকিকে দেখতে একদম টিয়া পাখির মত লাগছে শ্যামলা কাকিকে আরও মোহনীয় লাগছে।

চাচী শরীরটাও বেশ মজবুত। চাচী এর আগে কিছুটা রোগা ছিলেন। চাচী আগের চেয়ে একটু মোটা হওয়াতে শরীর আরো ভরাট আর সুন্দর হয়েছে।

চাচী আমাকে দেখে মুচকি মুচকি হাসছেন। আমি গিয়ে কাকিকে জড়িয়ে ধরি। তারপর কাকির মোটা সোটা মসৃণ দেহটা বুকের সাথে জোড়ে চেপে ধরে চুমু খেলাম। কাকিকে বললাম,

চাচী আপনকে আজ সারারাত লাগাবো।

কাকি- দেখা যাইবো তুমি কেমন মরদ হইছো।

আমি- আপনাকে আজ সামনে পিছনে দুই দিকেই লাগাবো।

কাকি- নারে পিছনে লাগাইস না। আমার পুটকি ফাইট্টা যাইবো।

আমি- না চাচী কিছু হইবো না। আপনের পুটকিতে নারিকেল তেল দিয়া চুদবো, ব্যথা লাগবো না চাচী।

কাকি- ঠিক আছে লাগাইস, আগে আমার ভোদায় ধোন ঢুকা বোকা চোদা।

তারপরে কাকিকে নিয়ে সারারাত চুদা শুরু করি। আধা ঘন্টা ঠাপিয়ে কাকির যোনীর গর্তে বীর্য ঢেলে কাকির বুকে উপর ১৫ মিনিট পড়ে থেকে কিছুক্ষন রেষ্ট নেই।

দীর্ঘ সময় যাতে কাকিকে চুদে আনন্দ দিতে পারি, তাই চাচী আমার জন্য যৌন শক্তিদায়ক খাবারের বাবস্থা করতেছেন। দেখলাম টেবিলে ৪ টা ডিম, গ্লাস ভরা দুধ। কিছু কিসমিস।

চাচী বললেন- kaki ke choda

নে ভালোভাবে খেয়ে দেয়ে শক্তি কর। তারপরে চুদে আমারে সুখ দে, দেখি তোর ডান্ডায় কত শক্তি

আমি- চাচী তুমিও খেয়ে গতরের জোর বাড়াও। যোয়ান ছেলের চোদা খাওয়ার জন্য তৈরী হও।

চাচী খাচ্ছে আর বা হাতে আমার ধোন নাড়াচ্ছেন, কাকির নরম হাতের ছোয়ায় আমার ধোন বাবাজী ফুলে ৯ ইঞ্চি হয়ে গেলো। এভাবে দুজনে খেয়েদেয়ে আবার যৌন খেলায় মেতে উঠলাম।

সেরাতে কাকিকে মোট ৪বার চুদি। কাকির মোট ৬ বার কামরস বের হয়। কাকির বয়স্ক ভোদায় মুখ লাগিয়ে চাটি বেশ কিছুক্ষন। কাকির ভোদায় ঘামের গন্ধ আর কামরাসের গন্ধে আমি মাতোয়ারা হয়ে যাই। মাঝ বয়শী চাচী যৌন সুখে আমাকে জড়িয়ে ধরে বলে,

মন্টু তুই আমারে কি আনন্দ দিলিরে বাজান। তুই একটা সিংহ পুরুষ, তোর বউ অনেক আনন্দ পাইবো।

আমি- চাচী তুমি আনন্দ পাইছ তো?

কাকি- হরে বাজান, তুই আমার ভোদায় আগুন ধরাইয়া দিছস। আমারে ডেইলী চুদবি, আমারে কথা দে।

আমি- ঠিক আছে চাচী।

কাকি- আমারে চাচী ডাকিস নারে, আমি তোর বউ। আমি তোর মাগী।

আমি- তাহলে মাগী আমার ধোন টা চুসে দে।

চাচী আমার বাধ্য বউয়ের মত আমার ঠাটানো ধোনটা ধরে চুষতে লাগলো। চাচী চুষতে জানে বটে। আমার ৯ ইঞ্ছি ধোন চাচী সম্পুর্ন মুখে পুরে এলিয়ে খেলিয়ে চাটতে লাগলো।

তারপরে কাকিকে বিছানায় ফেলে কাকির মোটা মোটা পায়ের গছা আমার ঘাড়ে তুলে কাকির রানের ফাকে, কাকির তলপেটে ধোন ঠেকিয়ে ঠাটানো শুরু করলাম। kaki ke choda

বাড়াটা মাগীর কেলানো যোনীতে পুরে মাগিকে ঠাপাতে লাগ্লাম। আর মাগি ইস… ইস ইস ইস… ইস ইস… ই……ওহ………… ওহ………… ওহ……. করতে লাগলো। পাক্কা এক ঘন্টা মাগীকে চুদে মাগীর পাকা যোনীতে বীর্য ঢেলে দেই।

ঘুম ভাঙ্গে ১০টায়। চাচী গোসল সেরে আমার জন্য নাস্তা তৈরী করে আমকে ডাকল। সদ্য গোসল করা কাকিকে দেখে বেশ সুন্দর লাগছে।

কাকির বয়স ৫০-৫২ হলেও তাকে বউ বউ মনে হচ্ছে। কাকিকে দেখে মনে হচ্ছে সারারাতের ক্লান্ত স্বামীকে যত্ন করে খাওয়াচ্ছেন সন্তুষ্ট চিত্তে।

কাকির বাসা থেকে বিদায়ের বেলায় চাচী আমার বুকে মাথা দিয়ে আমাকে জড়িয়ে রাখে কিছুক্ষন। আমিও কাকিকে জরিয়ে ধরে চুমু খাই।

আর বলি, চাচী আবার দেখা হবে, এখন আসি। চাচী আমার বুকে মাথা রেখে কাঁদলো ফুঁফিয়ে ফুঁফিয়ে। বললো, আমার স্বামী থাইক্কাও নাই।

তুমারে আমার স্বামী হিসাবে মাইন্না নিছি আমি। তুমি আমারে যখন চাইবা, তখনি পাইবা। সবার সামনে তুমি আমার ভাতিজাই থাকবা।

কাকির মত বয়স্ক মাগীর গুদ পেয়ে আমি ধন্য। আমি গ্রামে গেলেই প্রায় রাতেই তার ঘরে শুই। আর রাতের আঁধারে বয়স্ক কাকিকে খায়েশ মিটিয়ে চুদি।

সময় পেলেই নিয়মিত তার সাথে যৌনসংগম করি। তার সাথে যৌনসংগম করে ভীষণ আনন্দলাভ করছি, কারন তিনি যৌনসংগমে অভিজ্ঞা মহিলা ­­। kaki ke choda

গ্রামে গিয়ে তার বাড়ীতে থাকলে কেঊ সন্দেহ করেনা। কারন চাচী একা বয়স্ক মানুষ। আর মাকে চাচী নিজে এসে বলে গেছেন, রাহেলা তোর ছেলে বাসায় আসলে আমার বাড়ীতে যেন থাকে মাঝে সাঝে।

incest choti ভাইপো গুদ চুদে মাল সব চেটে নিল

বুঝিস তো আমার ছেলে মেয়েরা বাসায় কেউ নাই। তোর ছেলেকে দেখলে একটু ভালো লাগে। তাই মা আমাকে কাকির সাথে থাকার পারমিশন দিয়েছে। আর এই সুযোগে মার বয়সী কাকির সাথে আমার দৈহিক সম্পর্ক গড়ে উঠেছে।

গ্রামে আসলে ৪ দিন থাকলে ২দিন থাকি কাকির ঘরে। কাকিকে রাত ভার চুদি খায়েশ মিটিয়ে। কনডম ছাড়াই কাকিকে লাগাই।

কারন কাকিকে জন্মনিয়ন্ত্রন বড়ি কিনে দিয়েছি। রাতের খাবার পরে কাকিকে নিয়ে বিছানায় শুতে চলে আসি। চাচী জন্মনিয়ন্ত্রন বড়ি খেয়ে এসে আমার সাথে যৌন খেলায় মেতে ওঠে।

আমি কাকিকে নিয়ে বিভিন্ন আসনে চুদে কাকির স্বামীর অভাব পুরন করছি। চাচী আমাকে হাত খরচের টাকা পয়সাও দিচ্ছে।এই বয়স্ক মুটকী কাকিকে নিয়ে আমার যৌন অভিসার চলছে আজ দু বছর। kaki ke choda

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: