bon o ma choda

বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

আমার ঘরের চাবি নিতে রিসেপশনে এসে দেখলাম গতকালের দীঘার রেস্টুরেন্টের নবদম্পতি (পরিচয় জানতে প্রথম পর্ব পড়ুন) চেকইন করছে।

বৌটি আমাকে দেখে অবাক। দেখে বুঝলাম আমায় চিনতে পেরেছে, কিন্তু যেহেতু গতকাল আমার সাথে পরিচয় হয়নি, তাই একটু ইতস্তত বোধ করছে কথা বলতে।

বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৩

আমি একটু সৌজন্যমূলক হাসি দিয়ে জিজ্ঞেস করলাম, আপনারাও এলেন তাহলে মন্দারমণি? ভদ্রমহিলা প্রথমে একটু সৌজন্যমূলক হাসলেন। তার পর‌ অবাক হয়ে আমাকে দেখতে লাগলেন।

কিছুক্ষণ পর আবার হেসে বললেন- ও! আচ্ছা, আচ্ছা… আপনি কাল রেস্টুরেন্টে ছিলেন না! তাই ভাবছি আপনাকে কোথায় দেখেছি, মনেই করতে পারছিলাম না। অনেকক্ষণ ভাবছিলাম কোথায় যেন দেখেছি… এবার মনে পরলো।

খুব তাড়াতাড়ি অথচ প্রানবন্ত ভাবে উনি কথাগুলো বললেন। কথাগুলো প্রথমে শুনে আমি ইতস্তত বোধ করছিলাম, ভাবছিলাম ওনারা আমায় চিনতে পারেননি,বেফাল্তু উবজে ওনাদের সাথে আমার কথা বলা উচিৎ হয়নি।

কিন্তু মহিলার প্রানবন্ত ভাবটা আমায় শান্ত করলো। একদম বাচ্চাদের মতো করে এতো গুলো সত্যি কথা কেউ যে মুখের ওপর বলতে পারে, এনাকে না দেখলে আমি হয়তো বিশ্বাস করতাম না। আমিও না হেঁসে পারলাম না।

এমনিতেই বিয়ারের নেশা ভালোই ছিল, তার ওপর এনার মতো একজন মহিলাকে পেয়ে আমার ফ্লার্ট করার সখটা আমি কন্ট্রোল করতে পারলাম না। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

আমি হাসতে হাসতে বললাম – ভাগ্যিস চিনতে পেরেছেন, নাহলে তো সত্যিই লজ্জায় পড়ে যেতাম। বলে আমি ওঁর শরীরটা আপাদমস্তক দেখে নিলাম।‌

আমার দৃষ্টি বুঝতে পেরে উনি আমার চোখের দিকে তাকিয়ে মুচকি হেসে চোখ নামিয়ে নিলেন। পাশে দাঁড়িয়ে থাকা ওনার বর ওনাকে দেখার অপরাধে আমার দিকে ড্যাব ড্যাব করে তাকিয়ে ছিলেন।

বুঝতে পেরে আমি সাথে তার দিকে সৌজন্যের হাত বাড়িয়ে বললাম – আমি সমরেশ। উনিও হাত বাড়িয়ে বললেন- আমি উজ্জ্বল, ও আমার বৌ তিতলি।

এই প্রথম আমার সামনে দাঁড়িয়ে থাকা প্রানবন্ত মহিলার নাম জানলাম, তিতলি। সত্যি যেমন নাম, তেমনই চালচলন। খুবই ছটফটে।

আগের দিন যেভাবে আমার বৌয়ের সাথে আগবাড়িয়ে আলাপ করেছিল, আজও সেই একই ভাবে ওর ছটফটানি আমার মন জয় করেছে। ওদের সাথে কথা বলছি, এমন সময় পিছন দিয়ে দেখলাম রিয়া আর রনি‌ ফিরছে।

আমাকে এক অচেনা মেয়ের সাথে কথা বলতে দেখে রিয়া দেখলাম কেমন আরছোখে আমার দিকে তাকিয়ে। মুখে কৌতুহলের ছাপ।

আমাকে রিয়াদের দিকে তাকাতে দেখে তিতলিও পিছন ফিরলো আর ওদের দেখে হেসে উঠলো। তিতলিকে চিনতে পেরে রিয়ার কৌতুহল কমলো, সেও হেসে উঠলো।

রিয়ার পরনে সেই নেটের কাফতান, তার ভিতর থেকে রিয়ার অর্ধোন্মুক্ত বিকিনি দেখা যাচ্ছে। উজ্জ্বল দেখলাম সেদিকেই হাঁ করে তাকিয়ে আছে।

আমি হালকা কাশি দিতেই উজ্জ্বলের হুঁশ ফিরলো আর আমার দিকে তাকিয়ে ও মুচকি হাসলো।‌ আমি এবার তিতলির উদ্দেশ্যে বললাম – ইনি আমার বন্ধু রনি আর ইনি ওঁর নববিবাহিতা স্ত্রী রিয়া।

kolkata cuckold sex story গরম হট কাকোল্ড চটি কাহিনী

আমার কথার উত্তরে তিতলি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলে উঠলো-এটা তো বুঝলাম ওনারা হানিমুনে এসেছে। তা আপনিও কি হানিমুনে! তা আপনার বৌকে তো দেখছি না। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

আমি আবার ইতস্তত করতে লাগলাম। এই মেয়েটার সত্যিই ‘ঠোঁটকাটা’। এর সাথে থাকা মহা বিপদের।

এ যাত্রায় রিয়া আমায় বাচালো। রিয়া বলল- সমরেশ আমাদের ফ্যামিলিফ্রেন্ড। ও একটা প্রাইভেট কোম্পানিতে উচ্চ পদস্থ কর্মকর্তা।

আর ওর সবথেকে ভালো গুণ যেটা, সেটা হলো ও খুব ভালো ফোটোগ্রাফার।‌ তাই আমরা ওকে নিয়ে এসেছি, আমাদের হানিমুন এর ফোটোগ্রাফি করতে। ও এখানে ব্যাচেলর এসেছে।

নিজের বৌএর মুখে নিজের কাজের সুখ্যাতি শুনে আমার মনটা খুশিতে ভরে উঠল। রিয়ার কথাটা তিতলির খুব ইন্টারেস্টিং লেগেছিল।

হানিমুনে যে কারোর ফোটোগ্রাফার থাকতে পারে, এবং একজন চেনাশোনা লোকের সামনে কেউ যে চোদানোর ফটো তোলাতে পারে, এটা ভেবে নিতে ওর হয়তো একটু অসুবিধা হচ্ছিলো।

যাই হোক, তখনকার মতো কথা বলে আমরা যে যার‌ মতো ঘরে চলে এলাম। ঠিক হলো আমরা লাঞ্চ টা একসাথে করবো।

দুপুরে খাবার টেবিলে আবার সবার দেখা হলো।‌ আমি যখন রেস্টুরেন্টে পৌঁছালাম, তখন ওরা কেউ আসেনি। আর উইক ডে হওয়ার কারণে রিসর্ট এমনিতেই ফাঁকাই ছিল।

আমার খুব খিদেও পেয়েছিল, তাই অপেক্ষা না করে আমি স্টার্টার অর্ডার করলাম।‌ কিছুক্ষণ পর দেখি রিয়া আর রনি ঢুকলো।

রিয়ার পরনে একটা টকটকে লাল রঙের কটনের জামশ্যুট, পায়ে স্নীকার। হাতে একই ভাবে অবাঙালী নববিবাহিতাদের মতো চুড়ির গাছা।

রনির পরনে শর্টস আর টিশার্ট। ওরা বেশ জড়াজড়ি করেই আসছিল। এই দুদিনে রিয়া বোধহয় ভুলেই গেছে আমি ওর‌ বর, আর রনি ওর বয়ফ্রেন্ড, আমার সাথে ওর পাঁচ-ছয় বছরের সংসার জীবন। ও নিজেকে রনির নববিবাহিতা হিসেবে পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছে। আমারও ব্যাপারটা গা সওয়া হয়ে গেছে।

রনি টেবিলে বসে আমায় জিজ্ঞেস করল – কতোক্ষণ? বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

আমি বললাম – এইতো! খুব খিদে পেয়েছে গো, তাই শুরু করে দিলাম।

রনি বলল – না না, আমারো পেয়েছে।

রিয়া রনিকে বললো – পরিশ্রম করছো, খিদে তো পাবেই। ঐ সব খেলে কি আর পেট ভরে

বলেই হেঁসে উঠল। আমরাও হেসে ফেললাম। রনি বললো -তা কি অর্ডার করবো?

আমি বললাম- একটু অপেক্ষা করো, ওরাও এসে পরবে।

ঠিক তখনই উজ্জ্বল আর তিতলি এসে পৌঁছাল। উজ্জ্বল একটা ট্রাকশ্যুট আর টি শার্ট পরে এসেছে। আর তিতলির পরনে একটা ফিনফিনে সিফনের শাড়ি, একটা সাদা কটনের ট্রান্সপারেন্ট ব্লাউজ।

ব্লাউজ টা এতোটাই স্বচ্ছ যে, ওপর থেকে কালো রঙের ব্রা টাও দেখা যাচ্ছে। তিতির হাইট খুব একটা বেশি না। বড়জোর পাঁচ ফুট দুই ইঞ্চি।

foreign girls fuck এসিয়ান ফর্সা গুদে বাংলাদেশী ধোনের ঠাপ

তবে ফিগার টা বেশ নাদুসনুদুস, গোলাকার। বুকের সাইজ ছত্রিশ আর পাছা আটত্রিশ। ওর গোলাকার লরীরে সবথেকে আকর্ষণীয় যে জিনিসটা, সেটা হলো ওর পেট। ওরকম একজন গোলাকার মেয়ের পেটে একফোঁটাও বাড়তি মেদ নেই। পুরো পেটটাই চ্যাপটা। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

আর পেটের ঠিক নিচের দিকে একটা সুগভীর নাভী। ঐ নাভীটাই ওর শরীরের দিকে যেকোনো পুরুষকে টানতে পারে। কোমরের বেশ‌ নিচে নামিয়ে শাড়িটা পরার জন্য পুরো পেটটাই দেখা যাচ্ছে। আমি একদৃষ্টিতে ওর পেটের সৌন্দর্য উপভোগ করছিলাম।‌

আমার দিগ্বিদিক জ্ঞান ছিল না তখন।‌ খেয়াল হতেই আমি তিতলির ছোখে তাকালাম। দেখলাম দুষ্টু ভাবে আমার দিকে তাকিয়ে হাসছে। ওরা এসে টেবিলে বসলো।

টেবিল টা এমন ভাবে সাজানো যে টেবিলের সেন্টারের আমি বসে। আমার বাঁ দিকে রিয়া আর রনি, আর ডান দিকে উজ্জ্বল আর তিতলি। মেয়েটা সত্যিই খুব মিশুকে।

এসেই রিয়ার সাথে গল্প জুড়ে দিলো। টেবিলের বাকি রা হা-হু করে উত্তর দিলেও তিতলিকে দেখলাম এক নাগাড়ে কথা বলেই চলেছে। জানতে পারলাম, ডুয়ার্সে উজ্জ্বল দের পৈতৃক কাঠের ব্যবসা।

উজ্বলের বয়স আমাদের মতো হলেও তিতলি সবে বিএ সেকেন্ড ইয়ারের পরীক্ষা দিয়েছে। আর তার পরেই ওর বিয়ে হয়ে গেছে।‌ ওদের বয়সের ডিফারেন্স প্রায় তেরো চোদ্দ বছর।

তিতলি যখন জানতে পারে রিয়ার বয়স প্রায় তিরিশ ছুঁই ছুঁই, ও যেন আকাশ থেকে পড়ল। ও নাকি বিশ্বাসই করতে পারছে না যে রিয়া ওর বয়সী নয়।‌

ওর চোখ মুখের হাব ভাব দেখে আমরা সবাই হাসিতে ফেটে পরলাম। বুঝতে পেরে ও নিজেকে সুধরে নিলো। কথা ঘোরাতে ও আমায় প্রশ্ন করলো – আচ্ছা সমরেশ দা, আমি তো জানতাম সবাই বিয়ের আগে আর বিয়েতেই ফটো তোলে, তা হানিমুনে কি ধরনের ফটো তোলা হয়?

আমি আবার ইতস্তত বোধ করতে লাগলাম। মেয়েটা গায়ে-গতরে হলেও একেবারেই ইম্ম্যাচিয়র! তবুও ওর কিউরিওসিটি দুর করার জন্য আমি বললাম-

সবরকমের ফটোই তোলা যায়। যেমন ধরো কোথাও হাঁটতে হাঁটতে বা সমুদ্রে একসাথে স্নান করার সময়, এমনকি আদর করতে করতেও সেই সব স্মৃতি অনেকে ফ্রেমবন্দি করে।

আমার মুখে আদরের কথা শুনে তিতলি লজ্জা পেয়ে গেল। গত এক দেড় ঘন্টার মধ্যে আমি মেয়েটার সাথে ভালোই মিশে গেছি। হঠাৎ ও বলে উঠলো – রনিদাদের প্রবলেম না থাকলে আমাদের কয়েকটা ফটো তুলে দেবে?

রিয়া দেখি আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। এমন ভাব, যেন বলছে… দেখেছো তো পরপুরুষের সাথে বৌয়ের রোমান্স দেখার সখ মিটলো তো?

বৌ এর হানিমুনের ফটো তুলতে এসে এবার তুমি হানিমুন ফটোগ্রাফার হয়ে গেলে।… আমি বৌয়ের সামনে নিজের দেমাগ ঠিক রাখতে তিতলিকে বলে বসলাম- ঠিক আছে, তবে আমি যেভাবে বলবো সেভাবে পোজ দিতে হবে কিন্তু!

এমন একটা ভাব দেখালাম যেন আমি প্রফেশনাল ফটোগ্রাফার। তিতলি রাজি হয়ে গেল। বললো – ঠিক আছে, তোমার মোবাইল ‌নম্বর দাও। আমরা খেয়ে গিয়ে রেডি হয়ে তোমায় কল করবো। তার পর সমুদ্রের ধারে গিয়ে আমাদের ফটো তুলে দিও।

আমি বললাম – ঠিক আছে। কল কোরো।

উজ্জ্বলকে দেখলাম চুপ হয়ে আছে। ওর মত আছ কিনা কিছুই বুঝতে পারলাম না। আমি আর বেশী না ভেবে হাত ধুয়ে নিজের রুমে গেলাম।

group sex story তোরা মাগিরে ধর আমি ওর মুখ চুদবো

আমি ঘরে শুয়ে একটা সিগারেট ধরালাম। হঠাৎ ফোনটা বেজে উঠলো। দেখলাম রিয়া ফোন করেছে।‌ আমি হ্যালো বলতেই রিয়া বলে উঠলো – এই বয়সে ভালোই তো শুরু করলে আবার! যেই একটা কচি মেয়ে পেয়েছ, অমনি ধোনে রস চলে এসেছে, তাই না!

আমি বললাম – কি যা-তা বলছো? আর কাকে নিয়েই বা বলছো? আমি তো কিছুই বুঝতে পারছি না।
রিয়া বললো – আমাকে কি তোমার কচি মেয়ে মনে হয়? আমি তিতলির কথা বলছি।

আমি বললাম- এ বাবা তিতলি! আমি আবার কি করলাম তিতলির সাথে! আর তাছাড়া তোমায় কে বললো যে তোমায় কচি মনে হয়না? গত দুদিনে আমি তো ভুলেই গেছি যে তুমি আমার বিয়ে করা তিরিশ বছরের বৌ।

তোমাকে দেখে তো মনে হচ্ছে সদ্য কলেজ পাশ করা আর নতুন বিয়ে করা বৌ। তোমাকে একদম একুশ বছরের মতো লাগছে।

আমার কথা শুনে রিয়া কি ভাবলো জানি না, তবে ওর গলার সুর অনেক নরম হলো। আমায় মিষ্টি করে বললো- বৌ পরপুরুষের সামনে পা ফাঁক করেছে বলে এটা ভেবো না, যে তুমিও অন্য মেয়ের পায়ের ফাঁকে ঢুকতে পারবে। আমি যেন না দেখি তুমি ঐ মাগিটার সঙ্গে বেশি ঢলাঢলি করছো। কাজটা ভালো হবে না কিন্তু!
বলে ফোনটা কেটে দিলো।

আমি না সত্যি রিয়াকে মাঝে মাঝে চিনতে পারি না। মে মেয়েটা গত কয়েকদিন আগেও আমায় ছাড়া আর কারোর সাথে শোয়নি অথচ গত দুদিনে আমার সামনে রনির কাছে রাস্তার খানকিদের মতো অন্তত বার পঁচিশেক চোদা খেয়েছে, সেই মেয়েই আজ অন্য মেয়ের সাথে সামান্য কথা বলাতেই আমাকে রীতিমত হুমকি দিচ্ছে।

তাও যদি আমি তিতলির সাথে সত্যি সত্যি শুতাম আর রিয়া রনিকে ছেড়ে আমার কাছে থাকতো! এর কোনোটাই সম্ভব না। একটা খেয়াল হঠাৎ আমার মাথায় এলো। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

রিয়ার চিন্তা টা একেবারে অমূলক নয়। তিতলি মেয়েটা কিন্তু আসলেই আকর্ষণীয়া। ওর ভরা যৌবন, বাতাবি লেবুর মত গোল গোল মাই, তানপুরার মতো পাছা, ঐ মারাত্মক পেট আর কচি বয়স দেখে যে কেউ চাইবে ওকে নিজের খাটে শোয়াতে।‌

আর উজ্জ্বল ছেলেটাও কেমন একটা মতো! ঐরকম একটা সেক্সি বৌ নিয়ে হানিমুনে এসেও কেমন যেন উদাস উদাস ভাব।

তিতলিকে ঠিক মতো চুদতে পারে কিনা কে জানে! এসব ভাবতে ভাবতে আমার প্যান্টের ভেতর আবার তাবু হয়ে গেল। সত্যি তিতলিকে একবার পেলে ভালোই হতো।

আমি ক্যামেরাটা রেডি করতে লাগলাম। এমন সময় হঠাৎ তিতলির ফোন। রিসিভ করতে আমায় বললো – সমরেশদা, আমাদের বোধহয় যাওয়া হবে না।

ওর গলাটা কেমন ভার ভার লাগছিল। আমি বললাম- কোনো অসুবিধা হয়েছে কি? আমায় বলতে পারো।
ও বললো- থাক বাদ দাও, আমার ভাগ্য টাই খারাপ

ওর কথাটা শুনে একটা খটকা লাগলো। আমি বললাম- যদি কিছু মনে না করো, আমি একবার তোমার সাথে দেখা করতে চাই এক্ষুনি।

ও একটু ইতস্তত করলো ঠিকই, তবে পরক্ষনেই বললো- ঠিক আছে, তুমি লবিতে এসো।

আমি বললাম- উজ্জ্বল কিছু বলবে না?

ও বললো- তিনি এখন ঘুমাচ্ছেন।

আমি সাথে সাথে ঘরের দরজা বন্ধ করে লবির দিকে এগোলাম।‌ ক্যামেরাটা আমার হাতেই ছিল। লবিতে এসে আর একটা সিগারেট ধরালাম।

এখান থেকে সমুদ্র টা দেখতে ভালোই লাগে। একমনে সিগারেট টানছিল আর সমুদ্র দেখছি, সাথে তিতলির কথা ভাবছি। প্রায় মিনিট পাঁচেক পর পিঠে আঙুলের ছোঁয়া পেয়ে পিছনে ফিরে দেখি তিতলি দাঁড়িয়ে।

kolkata choti পাশের ফ্লাটের পরপুরুষ পর্ব – ২

পরনে বাটিক প্রিন্টেড একটা সবুজ শীফন শাড়ি সাথে ডীপ কনট্রাস্টের পিঙ্ক স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের কাঁধটা অনেকটাই সরু।‌

হাতে পিঙ্ক কালারের চুড়ি, ঠোঁটে পিঙ্ক লিপস্টিক, কপালে পিঙ্ক টিপ আর পায়ে হালকা পেন্সিল হিল স্যান্ডেল। দাড়ুন একটা সিড্যাক্টিভ লুক। একটা মিষ্টি হাসি নিয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমি জিজ্ঞেস করলাম- উজ্জ্বল আসবে না কেন?

আমার কথাটা শুনে ওর হাসিটা কোথায় উড়ে গেল। আমি বুঝতে পারলাম উজ্জ্বলের সাথে কিছু একটা হয়েছে। আমি বললাম- তোমার কি হয়েছে আমায় খোলাখুলি বলতে পারো। তোমার মতো একটা মিষ্টি মেয়ের মুখে দুঃখটা একদম মানায় না।

ও উত্তরে আমায় বলল – থাক না ওসব!

আমি বললাম – না আমি শুনতে চাই। তোমার এতো সুন্দর সাজপোশাক, এতো সুন্দর রূপ, আর মুখটা মনমরা হয়ে থাকবে এ আমি সহ্য করতে পারবো না।

ও এবার হেসে ফেললো, স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আমায় জিজ্ঞেস করল- আমায় ভালো লাগছে দেখতে?

আমি বললাম – চোখ ফেরাতে পারছি না।

ও বলল – আমার বরের তো মন ভোলেনা আমার রুপে।

আমি বললাম – সেকী! হানিমুনে তোমার মতো বৌ পেলে তো আমি ঘরের বাইরে বেরোতামই না। সারাক্ষণ জড়িয়ে শুয়ে থাকলাম।

আমার কথাটা শুনে ও লজ্জা পেয়ে গেল। এমন সময় সমুদ্রের একটা দমকা হাওয়ায় ওর শীফনের আঁচল সরে গেল। ওর বুক-পেট উন্মুক্ত হয়ে গেল আমার চোখের সামনে।

আমি এক দৃষ্টিতে ওর পেটটা দেখতে থাকলাম। ওর সাথে চোখাচোখি হতে দেখি আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি হেসে উঠতেই আমায় বললো- সমরেশ দা, তুমি না একটা মহাপাজি লোক।

ওর পশ্রয়ে বুঝতে পারলাম ওর সাথে আরো এগোনো যেতে পারে। সাহস করে বললাম- উজ্জ্বল তো ঘুমাচ্ছে। তা তোমার ক’টা ফোটো তুলে দি? চলো বীচের দিকে যাই। ও রাজী হওয়াতে আমরা বীচের দিকে এগোলাম।

বীচে এসে দেখি ভাটা পড়েছে। সমুদ্র বেশ অনেকটা দূরে। সুতরাং সমুদ্রের দিকে না গিয়ে আমারা বীচি বরাবর হোটেলের বাঁ দিকে এগিয়ে গেলাম। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

যেতে যেতে হোটেলের বাগান থেকে একটা গোলাপী ফুল নিয়ে তিতলিকে বললাম ওটা চুলে লাগিয়ে নিতে। ও সুন্দর করে মাথায় ফুলটা সাজিয়ে নিলো। একটা জায়গায় দাঁড়িয়ে একটা মরা গাছের কান্ড দেখে ওকে বললাম -এখানে দাঁড়াও, ভালো ছবি উঠবে।‌

ও বেশ মডেলিং কায়দায় দাঁড়িয়ে আমায় পোজ দিতে লাগল। আমিও ওর নানা ভঙ্গিমায় ছবি তুলতে লাগলাম। মাঝে মাঝেই হাওয়াতে ওর সিল্কের আঁচল উড়ে যাচ্ছিল, আর ওর পেট, মাই, আমার সামনে উন্মুক্ত হয়ে যাচ্ছিল।

আর সেই সব ছবি আমি ক্যামেরা বন্দি করছিলাম। একটা ক্লোজাপ শর্ট নিতে গিয়ে দেখি হাওয়ায় ওর চুল গুলো এমনভাবে ওর মুখের ওপর পরছে মে আমার ছবিটা খারাপ হয়ে যাচ্ছে।

আমি তখন ওর কাছে গিয়ে ওর মুখের ওপর থেকে চুল গুলো সরিয়ে দিতে লাগলাম। আমার হাতের ছোঁয়া পেয়ে ও দেখলাম শিউড়ে উঠলো।

ব্যাপারটা আমার বেশ ভালো লাগলো। আমি তখন ইচ্ছা করে ওর কানের পাশে আঙ্গুল বোলাতে শুরু করলাম। দেখলাম ও আমার চোখের দিকে কামুকী ভাবে তাকিয়ে আছে আর ওর ঠোঁট কাঁপছে মৃদু ভাবে।

ওর ইশারা বুঝতে পেরে আমি আমার ঠোঁট ওর ঠোঁটে মিশিয়ে দিলাম আর জ্বিভ দিয়ে ওপরের ঠোঁটের নিচে সুরসুরি দিলাম।

ওর মুখটা আপনা-আপনি খুলে গেল আর ও আমার জ্বিভটা চুষতে শুরু করলো আর আমায় জাপটে ধরলো। ওর নরম মাইয়ের স্পর্শ আমার মনে আগুন ধরিয়ে দিলো।

প্রায় মিনিট খানেক এক দমে আমারা কিস করতে লাগলাম। ওর ঠোঁট থেকে মুখ তুলে আমি বললাম চলো রুমে যাই। ও লজ্জায় মুখ নামিয়ে নিলো।

আমি ওর হাত ধরে টানতেই ও আর কিছু বললো না। আমার সাথে সাথে রুমে আসতে লাগলো। রুমে কোনো মতে পৌঁছে, দরজাটা বন্ধ করতেই আমি ওর ওপর ঝাঁপিয়ে পরলাম, আর ওকে কিস করতে শুরু করলাম।

ও কিস করতে করতে আমার শার্টের নিচ দিয়ে হাত ঢুকিয়ে আমার পেটে হাত বোলাতে লাগলো। আমি আমার হাতটা ওর ব্লাউজের নিচ দিয়ে ঢুকিয়ে সরাসরি ওর মাই টিপতে লাগলাম।

ওর আঁচলটা কখন পরে গেছে আমি জানিনা। টাইট ব্লাউজের তলা দিয়ে হাত ঢোকানোর জন্য আমার অসুবিধা হচ্ছে বুঝতে পেরে ও দেখলাম ব্লাউজের হুক গুলো খুলতে লাগলো। হুক গুলো খোলা হয়ে গেলে আমি দুহাত দিয়ে ওর ব্লাউজ টা খুলে ফেললাম, সাথে আমার শার্ট টাও খুলে ফেললাম।

আমার চোখের সামনে তখন ডীপ গোলাপী রঙের শাড়ি আর কোমর অবধি শাড়ি পরা অবস্থায় তিতলি দাঁড়িয়ে। ওর বুকের গভীর খাঁজ আর সুগভীর নাভী যুক্ত পেট আমার চোখের সামনে উন্মুক্ত।

আমি তখন ওর কাঁধ থেকে ব্রার স্ট্র্যাপ টা নামিয়ে দিলাম। ওর চৌত্রিশ সাইজের মাই গুলো এই প্রথম আমার সামনে এলো। বাদামি বোঁটার চারদিকে গোলাকৃতি ভাবে বাদামী আভা অনেকটাই ছড়িয়ে।

আমি লোভ সামলাতে না পেরে ওর একটা মাই বেশ অনেকটা মুখের মধ্যে ঢুকিয়ে নিলাম। ও সিউড়ে উঠলো আবার।

এবার অন্য মাইটা মুখে পুরে আগেরটার টিপতে লাগলাম। এরপর পেটের কাছে নেমে গিয়ে ওর নাভির গর্তে জ্বিভ ঢুকিয়ে দিলাম আর দুহাত দিয়ে ভালো করে ওর মাই টিপতে লাগলাম।

ও যখন উত্তেজনায় ছটফট করতে শুরু করলো আমি ওকে পাঁজাকোলা করে তুলে বিছানায় শুইয়ে দিলাম। তারপর সায়া খুলতেই দেখি ও ভেতরে কোনো প্যান্টি পরেনি।

ওর গুদটা রসে ভিজে হড়হড় করছে। এবার আমি ওর গুদ চুষতে লাগলাম। রস গুলো ভালো করে চেটে গুদের ভিতর জ্বিভ ঢুকিয়ে দিলাম আর ক্লিক চাটতে লাগলাম। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

ও আনন্দে ছটপট করতে লাগলো আর মুখ দিয়ে নানা রকম আওয়াজ বের করতে লাগলো। যখন বুঝলাম ওর উত্তেজনা চরমে পৌঁছে গেছে, তখন ওর গায়ের উপর উঠে মিশনারি স্টাইলে আমার বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম।

ওর গুদটা ভীষণ টাইট। বেশ জোরে চাপ দেওয়া সত্ত্বেও কিছুতেই ওর ভীতরে ঢুকছিল না। এবার আমি কোমরটা একটু ওপরে তুলে বেশ জোরে একটা ধাক্কা দিলাম।

সাথে সাথে আমার বাঁড়াটা অনেকটা ওর গুদে ঢুকে গেল। সাথে সাথে ও চিৎকার করে উঠল আর এক ধাক্কায় আমাকে ওর শরীর থেকে নামিয়ে দিল।

আমি তো অবাক হয়ে গেলাম। ও তখন যন্ত্রনায় কাতরাচ্ছে। আমি উঠে দেখি ওর গুদ দিয়ে গলগল করে রক্ত বেরোচ্ছে।

আমি বুঝলাম আমিই সেই পুরুষ যে আজ প্রথম ওর হাইমেন পর্দা ভেদ করে ওকে পূর্ণ নারীর মর্যাদা দিতে পেরেছি এবং উজ্জ্বল এ ব্যাপারে অসফল।

ওকে ঐ অবস্থায় দেখে আমার খুব কষ্ট হলো। আমি ওকে জলের বোতল এগিয়ে দিলাম। ওর রক্ত দেখে আমার সেক্স তখন মাথায় উঠে গেছে। আমি কিছু না বলাতে ও দেখলাম চোখ বন্ধ করে যন্ত্রনাটা সহ্য করছে। যন্ত্রনা একটু কমে গেলে ও আমার বুকের উপর শুলো।

আমার তখন নেমে গেছে একদম। আমি ওর মাথায় হাত বুলাচ্ছিলাম।হঠাৎ দেখলাম ও আমায় কিস করতে শুরু করলো।

তারপর আমার বুক বরাবর নিচে নামতে লাগলো। আমার বাঁড়ার কাছে এসে ও আমার নেতানো বাঁড়াটা প্রথমে হাত দিয়ে চটকালো তার পর মুখ থেকে থুতু বারকরে ওটায় ছিটিয়ে ওটা মুখে পুরে দিল।

বেশ কিছুক্ষণ চোষার পর যখন আমার বাঁড়া আগের রুপে ফিরে এলো, তখন ও সোজা হয়ে বসলো। তার পর আমার কোমরের উপর বসে আমার বাঁড়াটা ওর গুদে সেট করে আস্তে আস্তে ঢোকাতে লাগলো।

বেশ খানিকটা ভীতরে যাওয়ার পর যখন ও কষ্ট পাচ্ছিলো, তখন ও বেশ খানিকটা উঠে আবার ধনের উপর চেপে বসলো। আমার বাঁড়াটা বেশ অনেকটা ভেতরে ঢুকে গেল। ও আবার একটু ওপরে উঠে তারপর চেপে বসলো।

এই ভাবে তিন চার বার ওটা বসার পর আমার বাঁড়াটা পুরো ওর গুদে গেঁথে গেল। এবার ও কিছু সময় থামলো, তারপর শুরু করলো ওর খেলা।

ও ওর পাছাটা এমন ভাবে আমার কোমরের ওপর ঘোরাতে লাগলো যৈ আমার বাঁড়ায় মোচড় দিয়ে উঠলো। ওর গুদটা আমার বাঁড়ায় সেট করে ওর হাত দুটো আমার মাথার দুপাশে ভর দিয়ে ধীরে ধীরে ঠাপানো শুরু করল।

আস্তে আস্তে ও ঠাপের গতি বাড়িয়ে দিল। হাতের ভর আমার মাথার পাশে থাকার জন্য ওর মাই দুটো ঠিক আমার মুখের সামনে দুলতে লাগলো। আমি সামলাতে না পেরে একটা বোঁটা আমার মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। ও একটা শীৎকার দিয়ে উঠলো।

বোঁটাটা আলতো করে কামড়ে দিতে লাগলাম। ওর শীৎকার বেড়ে গেল আর তার সাথে বেড়ে গেল ঠাপের গতি। মুখ দিয়ে ক্রমাগত গোঙানির মতো করতে লাগলো আর বলতে লাগলো – সমরেশ দা প্লিজ কিছু করো, প্লিজ কিছু করো। আমি বুঝতে পারলাম না ও কি করতে বলছে।

আমি দু হাত দিয়ে ওর পাছা ধরে আমার দিকে টানতে লাগলাম আর নীচ দিয়ে আস্তে আস্তে কোমর নাড়াতে থাকলাম। মুখের কাজ একইভাবে চলতে থাকলো।

বেশ কিছুক্ষণ কিভাবে কেটে গেল জানিনা। তবে একটা সময় বুঝলাম ওর আউট হবে, কারণ ও দুই পা দিয়ে চাপ দিয়ে আমার বাঁড়াটা ওর গুদদিয়ে কামড়ে ধরেছে।

বুঝতে পেরে নিচের দিকদিয় আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম। কিছুক্ষণ পর ওর সারা শরীর কেঁপে উঠলো আর ও আমার ওপর নেতিয়ে পড়ল।

ওর সারা শরীরে আর কোনো শক্তি অবশিষ্ট নেই বুঝলাম। আমার তখনো বেড়োয়নি। আমি ঐ অবস্থায় ওকে ঘুরিয়ে নিচের দিকে ঘুরিয়ে নিলাম।

তারপর আবার মিশনারি পোজে ঠাপাতে শুরু করলাম। এর কিছুক্ষণ পর আমার আউট হলো। আমিও আস্তে আস্তে ওর শরীরে নেতিয়ে পরলাম।

ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে, কপালে কিস করতে লাগলাম। দেখলাম ওর চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। কি হয়েছে জিজ্ঞেস করাতে ও আমায় জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। বললো- আজ প্রথম আমি নারীত্বের স্বাদ পেলাম। কোনো দিন এতো সুখ পাইনি আমি। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

আমি বললাম- তুমি কিছু মনে না করলে একটা কথা জানতে ইচ্ছে করছে!

ও বলল- আমার ভার্জিনিটি নিয়ে তো?

আমি বললাম- হ্যাঁ।

ও বললো – হ্যাঁ, আজকেই‌ ভেঙ্গেছে। তুমিই সেই মানুষটা, যে আমাকে নারীত্ব্ দিয়েছে।

আমি বললাম- আর উজ্জ্বল

ও বললো- আমি জানি না আমি আদেও ওর পছন্দের নারী কিনা। ওর জীবনে আমার থেকেও বেশী প্রাধান্যের জিনিস ওর ব্যাবসা।

ও সারাদিন কাজের মধ্যে থাকে আর অবসর সময়ে ও শুধু মদ খায়। আমাকে নিয়ে ভাবার সময় নেই ওর। বিয়ের পর থেকে গত কয়েক মাসে আমার সাথে ওর ইন্টারকোর্স হয়নি সেভাবে কোনদিন।

আমায় একটু জরিয়ে ধরে চটকাচটকি করতে না করতে ওর হয়ে যায়। এখানে আসতেও যে আমায় কতো কষ্ট করতে হয়েছে সে আমি জানি। ওর বেড়ানোরও ইচ্ছা ছিল না।

সে তাই হোক, আজকে তোমার কাছ থেকে যে আনন্দ পেয়েছি, এ আমি কোনদিনও ভুলবো না। জানিনা আর কোনো দিন এ সুখ পাবো কিনা।

এক নাগাড়ে তিতলি কথাগুলো বলে গেল। আমি বললাম- নিরাশ হয়ো না, যোগাযোগ থাকলে নিশ্চয়ই আমি তোমায় এইসুখ দেবো।

sex choti new স্বামীকে বেঁধে স্ত্রীকে জোর করে চুদার গল্প

তিতলি বললো- সে হয়না গো সমরেশ দা, আমি যে কনজারভেটিভ বাড়ির বৌ, সেখানে অন্য পুরুষের কথা ভাবারো কোন সুযোগ নেই।

আজ তোমার সাথে যে সময়টুকু কাটালাম, সে আমি স্বপ্নেও ভাবিনি কখনো। এ-ই আমার কাছে যথেষ্ট। আমি সারাজীবন মনে রেখে দেবো।

কথা গুলো হতে হতে হঠাৎ উজ্জ্বলের ফোন ঢুকলো , তিতলি ফোনটা রিসিভ করে উজ্জ্বলের সাথে কথা বলে আমায় জানালো ওকে যেতে হবে।

তারপর বিছানা থেকে উঠে শাড়িটা ভালো করে পরে নিল। আমি ওকে বিদায় জানাতে উঠে দাঁড়াতে আমাকে চেপে জরিয়ে ধরলো আর আমার ঠোঁটে গভীর ভাবে ঠোঁট মিলিয়ে দিল। আমিও ওর ঠোঁট চুষে ওকে বিদায় দিলাম। ও চলে যেতে আমি বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়লাম। বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: