bangla choti story

তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

bangla choti golpo বন্ধুরা আবার চলে এসেছি আমার নার্স বউয়ের নার্সিং পড়ার সময় হোস্টেলে আমার বউ আর দুজন বান্ধবী মিলে বাথরুম পরিষ্কার করা কাজের লোকের সঙ্গে গ্রুপ চোদনের কাহিনী নিয়ে।

তোমরা সবাই চেনো আশা করি আমার বউকে , নাম শালিনী দাস, ফিগার ৩৮-৩২-৪০। বউয়ের নিজের মুখ থেকে শোনা কাহিনী আজকে তোমাদের সাথে সেয়ার করবো। গল্পের কথক আমার সেক্সী বউ শালিনী, পেশায় নার্স।

তখন আমি পড়তাম নার্সিং কলেজে। আমি থাকতাম কলেজ থেকে দেওয়া সরকারি হোস্টেলে, আমার নার্সিং কলেজ ছিল সরকারি। jor kore chodar golpo

হোস্টেলে আমার দুই জন রুমমেট ছিল। একজনের নাম সুস্মিতা আর একজন আকৃতি। আমরা তিনজনেই খুব ভালো বন্ধু ছিলাম। তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

এমনকি এতটাই ক্লোস ছিলাম যে কে কবে বয়ফ্রেন্ডের দিয়ে গুদ মারাতে যাবো সেটাও সেয়ার করতাম আর চোদানোর পরে এসে গল্প করতাম।

আমাদের যখন প্র্যাকটিস ডিউটি না থাকতো তিনজন একসাথে পর্ন দেখতাম। আমরা তিনজন রুমের মধ্যে tank top আর প্যান্টি পড়ে থাকতাম। একে অপরের সামনে ড্রেস চেঞ্জ করতেও লজ্জা পেতাম না।

আমাদের হোস্টেলটা পুরোটাই মেয়েদের হলেও ওখানে অনেক গ্রুপ ডি এর ছেলে স্টাফ থাকতো হোস্টেল দেখাশোনার জন্য।

আমাদের হোস্টেলের টয়লেট পরিষ্কার করা হতো সপ্তাহে কিন্তু আমরা তিনজনই কেউ পরিষ্কার করতে চাইতাম না। বলে রাখা ভালো সপ্তাহে প্রত্যেক রুমের মেয়েদের বাথরুম পরিষ্কার করতে হবে।

যেহেতু আমরা তিনজন কেউই বাথরুম পরিষ্কার করতে চাইতাম না তাই ঠিক করলাম যে গ্রুপ ডি এর ছেলেরা থাকে তাদের মধ্যে একজনকে বলে বাথরুম পরিষ্কার করাবো। bengali sex story

সেইমতো একটা ছেলেকে ঠিক করলাম। বাথরুম পরিষ্কার করার দিন ছেলেটি আসলো আমাদের রুমে।

যেহেতু আমরা তিনজনে রুমের মধ্যে tank top আর প্যান্টি পড়ে থাকি তাই হঠাৎ করেই ছেলেটা রুমে নক না করে আসায় দেখল যে তিনটি মেয়ে অর্ধ উলঙ্গ হয়ে রুমে শুয়ে আছে।

ছেলেটি আমাদের তিনজনকে দেখে হা করে তাকিয়ে ছিল অবাক হয়ে। আমরা তার দিকে তাকাতে সে লজ্জার ভান করে রুমের বাইরে চলে গেল।

তারপর আমরা তিনজন স্কার্ট পরে রুমের বাইরে এসে ছেলেটাকে বললাম মেয়েদের রুমে ঢোকার আগে নক করা দরকার।

ছেলেটি সরি বলে তাদের বুকের দিকে তাকিয়ে ছিল কারণ আমরা তিনজনে tank top পড়ে থাকায় আমাদের ক্লিভেজ অনেকটাই দেখা যাচ্ছিল।

আমরা সেটা বুঝতে পেরে তিনজন মুচকি হেসে ছেলেটাকে বললাম “যদি তোমার দেখা শেষ হয়ে থাকে তবে এবার বাথরুমটা পরিষ্কার কর গিয়ে। তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

ছেলেটি কিছু না বলে মুচকি হেসে মাথা নিচু করে চলে গেলে বাথরুমের দিকে। কাজ শেষ করে টাকা নিয়ে ছেলেটা বেরিয়ে গেল।

তারপর আমরা তিনজন গল্প করতে করতে হঠাৎ ছেলেটির কথা গল্পের মধ্যে উঠলো। ছেলেটি ছিল বেশ হ্যান্ডসাম, আমাদের তিনজনেরই বেশ পছন্দ হয়েছিল। bangla adult panu story

আমরা তিনজন তখন ঠিক করলাম যে ছেলেটিকে আমাদের বশে এনে ফ্রিতে বাথরুম পরিষ্কার করে নিতে হবে। তাই আমরা ছেলেটিকে আমাদের বশের আনার জন্য প্ল্যান করতে লাগলাম।

আমরা তিনজন ঠিক করলাম যে পরের সপ্তাহে যখন ছেলেটি আবার বাথরুম পরিষ্কার করতে আসবে তখন আমরা তিনজনই ব্রা আর প্যান্টি পড়ে থাকবো।

আর ঠিক করলাম বাথরুমে জামাকাপড় ঝোলানোর হ্যাঙ্গারে তিনজনের একটা করে ব্রা আর প্যান্টি ঝুলিয়ে রাখবো।

এমন ভাবে ঝুলিয়ে রাখবো যে ছেলেটি যদি আমাদের ব্রা প্যান্টি হাতে নেয় তাহলে যেন আমরা দেখে বুঝতে পারি যে ছেলেটি আমাদের ব্রা প্যান্টি হাতে নিয়ে ছিল।

সেই মতো যেদিন ছেলেটির আসার কথা ছিল আমরা তিনজন ব্রা আর প্যান্টি পড়ে শুয়েছিলাম। ছেলেটি যখন আসলো রুমের দরজা খোলাই ছিল।

দেখলাম ছেলেটি কিছু না বলেই আমাদের রুমের দরজার দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিল। তারপর আমরা বললাম “হা করে তাকিয়ে তাকিয়ে দেখে যাও গিয়ে কাজ কর”।

বলতে ই ছেলেটি বাথরুম পরিষ্কার করতে চলে গেল। কাজ শেষে আমি ছেলেটির সামনে ব্রা আর প্যান্টি পরা অবস্থায় গিয়ে টাকা দিয়ে বিদায় করলাম।

ছেলেটির সামনে যেতেই ছেলেটি আমার ওপর থেকে নিচ পর্যন্ত ভালো করে তাকিয়ে তাকিয়ে উপভোগ করলো। এরপর আমরা তিনজন বাথরুমে রেখে আসা ব্রা প্যান্টি গুলো ঠিক আছে কিনা দেখতে গেলাম।

গিয়ে দেখি আমার লাল রংয়ের যে থং প্যান্টি রেখেছিলাম সেটা ওখানে নেই। তখন বুঝলাম ছেলেটি আমার প্যান্টি চুরি করে নিয়ে গেছে।

আমরা তিনজন ঠিক করলাম ছেলেটাকে চুরি করার ভয় দেখিয়ে আমাদের বাথরুমটা ফ্রিতে পরিষ্কার করিয়ে নেব আর ছেলেটিকে দিয়ে তিনজন চুদিয়ে নেব। তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

সেইমতো যখন পরের বার ছেলেটি বাথরুম পরিষ্কার করতে এসেছিল আমরা তিনজনই তখন ব্রা প্যান্টি পড়েই ছিলাম।

আমি পড়েছিলাম একটা পিঙ্ক কালারের থং প্যান্টি। ছেলেটি যখন আমাদের রুমের সামনে আসলো ছেলেটিকে বললাম রুমে আসো।

একটা বসার চেয়ারে ছেলেটিকে বসতে দিলাম। আর রুমের দরজা লক করে দিলাম।‌ ছেলেটিকে বললাম যে ” তুমি আগের দিন বাথরুম পরিষ্কার করতে এসে আমার প্যান্টি চুরি করেছো।

ছেলেটি কিছুটা ভয়ে ভয়ে বলল ” আমার ভুল হয়ে গেছে আর হবেনা।” সুস্মিতা বললো এটা তো ভুল নয় এটা তো ইচ্ছা করেই করেছো তুমি”।

তখন আকৃতি বললো ” এরকম মেয়েদের হোস্টেলে কাজ করতে এসে প্যান্টি চুরি করার জন্য তোমাকে তো শাস্তি দিতেই হবে।” ছেলেটি তখন ভয়ে ভয়ে বলল “দয়া করে কাউকে বলো না, তোমরা যা শাস্তি দেবে আমি রাজি।

তখন আমি বললাম “তাহলে যাও ঘরের মধ্যখানে গিয়ে দাঁড়াও।” ছেলেটি আমার কথা মতো তাই করলো। তখন সুস্মিতা বলল ” এবার যা যা বলছি তাই তাই করবে নইলে কিন্তু সবাইকে বলবো তুমি একটা প্যান্টি চোর”।

তখন ছেলেটি বলল ” কি করতে হবে বলো? আমি তাই তাই করব তবে দয়া করে কাউকে বলো না।” তখন আকৃতি বললো “নিজের জামা প্যান্ট খুলে আমাদের সামনে ল্যাংটো হয়ে দাঁড়াও।”

ছেলেটি সেটা শুনে একটু অবাক হয়ে নিজের জামা কাপড় খুলতে লাগলো। আমরা তিনজনই খুব হাসাহাসি করছিলাম। তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

জামা কাপড় খুলতে খুলতে বারবার আমাদের তিনজনের দিকে তাকাচ্ছিল কারণ আমরা তিনজনই শুধু ব্রা আর পান্টি পড়ে ছিলাম। ছেলেটি তাদের সামনে নিজের জাঙ্গিয়া খুলে দাঁড়িয়ে পরল।

আমরা তিনজন তার খাঁড়া হয়ে থাকা ধোন দেখে অবাক হয়ে গেলাম। ছেলেটার ধোন খাড়া হয়ে প্রায় ৮ ইঞ্চি লম্বা আর বেশ মোটা ছিল। chuda chudi golpo

ধোনটা খাড়া হয়ে পুরো আমার দিকে তাক করেছিল। তখন সুস্মিতা বলল ” এই বোকাচোদা ছেলে আমার দিকে আয় তো”। ছেলেটি আস্তে আস্তে সুস্মিতার দিকে এগিয়ে গেল।

সুস্মিতা নিজের বেড়ের উপর বসে ছিল। ছেলেটা সুস্মিতার সামনে দাঁড়াতেই ছেলেটার ধোন প্রায় সুস্মিতার হাতের কাছে চলে এসেছিল।

সুস্মিতা তখন বলল ” কি বানিয়েছিস রে বোকাচোদা, এটাতো ধোন নয়, যেন পুরো একটা আস্ত বাঁশ”। বলে ই ছেলেটির খাড়া হয়ে থাকা ধোনটা হাতে নিয়ে টিপতে লাগলো।

তারপর সুস্মিতা ছেলেটির ধোনটা ছেড়ে দিয়ে বলল ” আমার গাটা ম্যাসেজ করে দে তো”। বলে সুস্মিতা উপুড় হয়ে শুয়ে পড়ল। ছেলেটি তখন আস্তে আস্তে সুস্মিতার পিঠে দিয়ে বোলাতে লাগলো।

ধীরে ধীরে পিঠে হাত বোলাতে বোলাতে ছেলেটা সুস্মিতার পাছায় প্যান্টির উপর থেকে টিপতে লাগলো। আমরা মানে আমি আর আকৃতি নিজেদের ফোন বের করে সেটার ভিডিও করতে লাগলাম।

ছেলেটা সুস্মিতার পাছা টিপতে টিপতে সুস্মিতার পা দুটো ফাঁক করে গুদের ওপরে হাত বোলাতে লাগলো। তখন আমি ছেলেটিকে বললাম সুস্মিতার ব্রার হুকটা খুলে দিতে।

ছেলেটা সুস্মিতার ব্রার হুক টা খুলে দিল। সুস্মিতা তখন বলল যে তার পিঠে জিভ দিয়ে চাটতে। ছেলেটা সেই মতো সুস্মিতার পিঠ জিভ দিয়ে চাটতে লাগলো।

কিছুক্ষণ পর আমি ছেলেটিকে আমার কাছে আসতে বললাম। ছেলেটি আমার সামনে আসতেই তাকে বললাম আমার পায়ের আঙুলগুলো চুষে দিতে।

ছেলেটি আমার কথা মতো আমার পায়ের আঙুলগুলো চুষতে লাগল। তারপর আর কিছু বলতে হয়নি ছেলেটি আমার পায়ে আস্তে আস্তে কিস করতে করতে ওপরে উঠতে লাগলো তখন আমি শুয়ে ছিলাম।

তারপর আমি উপুড় হয়ে শুলাম। উপুড় হয়ে শুতেই আমার বড় বড় পাছা দুটো ছেলেটার সামনে বেরিয়ে আসলো। কারণ আমি থং প্যান্টি পড়ে ছিলাম।

ছেলেটিকে বললাম আমার পাছা চেটে দিতে। ছেলেটি টি কোন কথা না বলে আমার উন্মুক্ত পাছা জিভ দিয়ে চাটতে লাগলো। তারপর আমার সারা পিঠে চেটে চেটে আমার ব্রা এর হুক খুলে দিল।

তখন আকৃতি ছেলেটিকে ডেকে বলল তার ব্রায়ের হুকটা খুলে দিতে। ছেলেটি আকৃতির কাছে গিয়ে ব্রায়ের হুকটা খুলে দিল। তারপর আকৃতি চিৎ হয়ে মাই দুটো ছেলেটিকে দেখিয়ে তার মাই টিপতে বলল।

ছেলেটি আস্তে আস্তে আকৃতির মাই দুটো দুই হাতে ধরে টিপতে লাগলো। তারপর কিছু না বলে আকৃতির মাইয়ের বোঁটায় মুখ লাগিয়ে চুষতে শুরু করলো। আর একটা মাই টিপতে লাগলো। তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

কিছুক্ষণ পর সুস্মিতা আর আমি আমাদের ব্রা খুলে দিলাম। এবার ছেলেটিকে আমি আমার কাছে ডাকলাম। ছেলেটি আসতে বললাম আমার প্যান্টিটা খুলে দিতে।

ছেলেটি আমার কোমরে হাত দিয়ে আমার প্যান্টিটা ধরে আস্তে আস্তে খুলে দিল। আমি পা দুটো ফাঁক করে গুদটা আমার হাত দিয়ে ঢেকে রেখে ছেলেটিকে বললাম “বোকাচোদা মেয়েটার মাই তো ভালই টিপছিস, এবার আমার গুদটা চেটে দে”। বলে ছেলেটির সামনে আমার গুদটা ফাক করে ধরলাম।

ছেলেটি আমার গুদের সামনে এসে আমার গুদের গন্ধ শুকে বলল “তোমার গুদের গন্ধটা মাতাল করার মত।” আমি বললাম “বোকাচোদা বেশি না বোকে আমার গুদটা চেটে দে।

তখন ছেলেটা তার জিভ দিয়ে আমার গুদে ঠেকালো। তারপর আস্তে আস্তে আমার গুদটা চাটতে লাগলো। আমি তার মাথাটা গুদের মধ্যে চেপে ধরলাম।

ছেলেটা পাগলের মত আমার গুদটা চাটছিল। আমি আরামে চোখ বন্ধ করে গোঙাতে থাকলাম। তারপর হঠাৎ সুস্মিতা আর আকৃতি আমার কাছে এসে আমার মাই দুটো টিপতে লাগলো। তারপর আমি সুস্মিতা আজ মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। bangla sex golpo

তারপর হঠাৎ আকৃতি ছেলেটাকে টেনে দাঁড় করিয়ে ছেলেটার সামনে হাটু গেড়ে বসে ছেলেটার ধোনটা ধরে নাড়তে লাগল। তারপর আমাদের সবাইকে অবাক করে দিয়ে আকৃতি ছেলেটা ধোনটা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করল।

ছেলেটা আকৃতির মাথার ধরে আকৃতিকে মুখ চোদা দিতে লাগল। সেটা দেখে আমি আর সুস্মিতা নিচে নেমেই ছেলেটার সামনে দাঁড়িয়ে আমি সুস্মিতার প্যান্টিটা খুলে ছেলেটা মুখে ঢুকিয়ে দিলাম।

আমি আর সুস্মিতা এখন একটা বাথরুম পরিষ্কার করা ছেলের সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছি। তারপর ছেলেটার সামনে হাঁটু গেড়ে বসে আমরা তিনজন এক এক করে ছেলেটার ধোনটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম।

ছেলেটার ধোনটা আমি জিভ দিয়ে চেটে দিচ্ছি, ওইদিকে সুস্মিতা ধোনের বল দুটো মুখে ঢুকিয়ে চুষছিল। এইভাবে অল্টারনেট করে চুষতে চুষতে ছেলেটি বলে উঠলো “এবার তোমরা ছাড়ো নইলে আমার মাল তোমাদের মুখে পড়ে যাবে”।

এবার তিনজন উঠে সুস্মিতা ছেলেটার কান ধরে টেনে তাঁর বেডের কাছে গিয়ে বসে পা ফাঁক করে ধরলো , বলল” নে আবার আমার গুদটা চোষ”।

ছেলেটা মাথা নিচু করে সুস্মিতার দুই পায়ের ফাঁকে গিয়ে সুস্মিতা গুদে লম্বা চাটা দিল, সুস্মিতা মুখ থেকে আহ শব্দ উঠলো। শরীরটা পুরো কেঁপে কেঁপে উঠল। ছেলেটা সুস্মিতার থাই দুটো জড়িয়ে ধরে ভালো করে গুদটা চাটতে লাগলো।

কিছুক্ষণ পর আমি আর আকৃতি গিয়ে বেডে উঠে সুস্মিতার দুটো মাই টিপতে আর বোঁটা দুটো চুষতে শুরু করলাম। হঠাৎ ছেলেটা গুদ চাটা বন্ধ করে দুটো আঙ্গুল সুস্মিতার গুদের মধ্যে ঢুকিয়ে নাড়াতে লাগলো। তাতে সুস্মিতা হঠাৎ করে পাগলের মত সুখে চিৎকার করতে থাকলো।

কিছুক্ষণ পর আকৃতি ছেলেটিকে মেঝেতে চিত করে শুয়ে দিয়ে দুই পা ফাক করে নিজের গুদটা চিরে ছেলেটির মুখের ওপর বসে পড়ল। ছেলেটি তখন আকৃতির ফাঁক হয়ে থাকা গুদটা চাটতে লাগলো।

তখন আমি নিচে গিয়ে ছেলেটা খাড়া হয়ে থাকা ধোনটা মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলাম। এই দৃশ্যটা সুস্মিতা আমার ফোনে ক্যামেরাবন্দি করতে লাগলো। তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

কিছুক্ষণ পর চোষা বন্ধ করে আমি আমার ব্যাগ থেকে কনডম বার করে ছেলেটির ধোনে পরিয়ে দিলাম। তারপর চিৎ হয়ে শুয়ে থাকা ছেলেটির দুই পাশে পা দিয়ে ধোনটা আমার গুদের মুখে সেট করে নিয়ে আস্তে আস্তে চাপ দিয়ে বসলাম। ছেলেটার মোটা ধোনটা আমার গুদে আস্তে আস্তে উঠে গেল।

অনেকদিন পর এমন মোটা ধোন গুদে নিয়ে বেশ বেশ সুখ পাচ্ছিলাম। এবার আমি আস্তে আস্তে ছেলেটার ধোনের উপর উঠবস করতে শুরু করলাম।

ছেলেটার মোটা ধোনটা আমার গুদের ভেতর ফচ ফচ করে আওয়াজ করে ঢুকতে আর বেরোতে লাগলো। আমি তখন কোন কিছু না ভেবে ছেলেটার ধোনের উপর লাফাতে লাফাতে আহ আহ করে চিৎকার করতে থাকলাম। তারপর আকৃতি গুদ চাটানো বন্ধ করে আমার কাছে এসে আমার ঠোঁটে কিস করতে করতে মাই টিপতে লাগলো।

তারপর আমি লাফানো বন্ধ করে ডগি-স্টাইল পোজ দিয়ে ছেলেটিকে বললাম “এই বোকাচোদা ফাও ফাও তো তিনটে মেয়েকে খুব চুদবি।

এবার আয় আমার পোদের ফুটোটা চেটে দে”। ছেলেটা কিছু না বলে আমার পোদের ফুটোয় তার আঙুল দিয়ে একটু নাড়িয়ে জিভ দিয়ে চাটতে শুরু করল।

ছেলেটাকে দিয়ে পোদ চাটাতে চাটাতে আমার সামনে আকৃতি পা ফাঁক করে ধরে বললো “মাগী খানকির মতো পোদ তো চাটাচ্ছিস, এবার আমার গুদটা চেটে দে”।

আমি হেসে বললাম “তোর মত মাগী বাজারে বেরোলে ভালোই কামাবি , যার তার সামনে পা ফাঁক করে দিবি যে”। আকৃতি বললো “হ্যাঁ বুদ্ধিটা ভালোই দিয়েছিস, কিছু হাত খরচাও হবে”‌ বলে আমরা তিনজন হাসতে লাগলাম। তারপর আমি আকৃতির গুদে মুখ লাগিয়ে চাটতে শুরু করলাম।

তখন সুস্মিতা বলল ” তোরা দুইজন ই ভালোই চাটাচ্ছিস, কিন্তু আমার গুদটা কে চেটে দেবে?।” তখন আকৃতি বললো “মাগীর গুদ চাটানোর খুব শখ, আয় আমার মুখের সামনে গুদ ফাঁক করে দাঁড়া, আমি চেটে দিচ্ছি।

এবার সুস্মিতা আকৃতির সামনে গুদ মেলে ধরতেই আকৃতি সুস্মিতার গুদটা চেটে দিচ্ছে। এরপর সুস্মিতা বলল “সর তোরা এবার আমি গুদটা মারিয়ে নিই।

বলে বেডে উঠে পা ফাঁক করে শুয়ে ছেলেটাকে বললো ” বোকাচোদা আর পোদ না চেটে আমার গুদটা ঠান্ডা কর”। তখন ছেলেটা উঠে সুস্মিতার বেডে যেতে যেতে বলল ” এত মাগী চুদেছি কিন্তু তোদের তিনজনের মত খানকিমাগী কোথাও দেখিনি।

বলে সুস্মিতার পায়ের ফাঁকে নিজের ধোনটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকিয়ে দিয়ে বলল ” উফ্ মাগী তোর গুদ তো পুরো রসে ভিজে চপচপ করছে, কত সহজে আমার ধোনটা গুদ দিয়ে গিলে খেলি, কতজনকে দিয়ে চোদাস মাগী। new sex story

সুস্মিতাকে ঠাপাতে ঠাপাতে সুস্মিতা বলল “হ্যাঁ রে আমার গুদ আমার ফুটো, আমার যত ইচ্ছা তত ধোন আমার গুদে ভরবো তোর তাতে কি, দরকার পড়লে তোর বাপের ধোনটা গুদে ভরবো‌”।

বলে চোদা খেতে খেতে আহ্ আহ্ আওয়াজ করে গোঙাতে লাগলো, “জোরে জোরে মার খানকিছেলে, দে দে আমার গুদটা ফাটিয়ে দে চুদে চুদে।

আমি আর আকৃতি দাঁড়িয়ে দাঁড়িয়ে ভিডিও করছি আমার ফোনে। আকৃতি ছেলেটির পাছায় চড় মারতে মারতে বলল ” জোরে জোরে ঠাপা বোকাচোদা, এই জোর তোর ধোনে, এখনো দুটো গুদ ঠান্ডা করতে হবে তোকে”। ছেলেটা সুস্মিতাকে ঠাপাতে ঠাপাতে সুস্মিতার জল খসে গেল।

তারপর আকৃতি ছেলেটাকে টেনে বেডে নিয়ে গিয়ে ডগি স্টাইলে চার হাত পায়ে ভর দিয়ে গুদটা পাক্কা পর্নস্টার মাগীদের মত উঁচিয়ে ধরে বললো ” নে এবার আমাকে পিছন থেকে মার”।

ছেলেটা এবার আকৃতির পাছায় দুটো চড় মেরে গুদে এক খাবলা থুতু দিয়ে ধোনটা গুদের চেরায় ঘসতে ঘসতে আস্তে আস্তে ঢুকিয়ে দিয়ে আকৃতির চুল পিছন থেকে টেনে ধরে ঘোড়ার মত ঠাপাতে শুরু করলো।

সুস্মিতা জল খসিয়ে বেডের উপর হাত পা গুদ ছড়িয়ে শুয়ে ছিল। আর আমি আকৃতিকে ডগি স্টাইলে ঠাপানো ভিডিও করতে থাকলাম। কিছুক্ষণ পর আকৃতিকে ছেলেটা মিশনারী স্টাইলে চোদা শুরু করলো।

আকৃতি আহ আহ ইস মরে গেলাম বলে চিৎকার করতে করতে বলল “আই এম কামিং, জোরে জোরে চোদ আমাকে, লাগা তোর যত জোর গায়ে আছে, তোর বাপ যেমন তোর মাকে চুদে তোকে জন্ম দিয়েছে, তোমন জোরে জোরে ঠাপা”।

ছেলেটি আর জোরে জোরে ঠাপাতে ঠাপাতে আকৃতির মাল খসে গেল। ছেলেটা আকৃতির উপর নেতিয়ে পড়ল।

তারপর কিছুক্ষণ বাদে আমি ছেলেটিকে টেনে একটা চেয়ারে বসিয়ে কিছুক্ষণ ধোনটা নাড়িয়ে খাঁড়া করে দুই দিকে পা দিয়ে ফাঁক করে ধোনটা গুদের মুখে ঢুকিয়ে চাপ দিয়ে ছেলেটির পুরো ধোনটা আমার রসে ভেজা গুদে ঢুকিয়ে নিয়ে ছেলেটার দিকে মুখ করে লাফাতে লাগলাম।

ছেলেটাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে খেতে আহ্ শব্দ করতে করতে লাফিয়ে যাচ্ছি। ছেলেটা আমার মাই জোরে জোরে টিপতে টিপতে চেয়ারে বসে আমার চোদা খাচ্ছে। তারপর আমি আরো জোরে আরো জোরে চিৎকার করতে করতে জল খসিয়ে দিলাম।

তারপর আমি সুস্মিতা আকৃতি ছেলেটার সামনে হাঁটু গেড়ে বসে ছেলেটাকে বললাম আমাদের মুখের উপর খেঁচে মাল ফেলতে।

ছেলেটা ধোন খেচতে খেচতে আমি ধোনটা হাতে নিয়ে নাড়িয়ে দিলাম। ছেলেটা বলল ” আমার হবে ।” আমরা তিনজন গাল হা করে জিভ বের করে ছিলাম।

ছেলেটা ধোনটা আমাদের পুরো মুখের সামনে। হঠাৎ ছেলেটা চিৎকার করতে করতে পিচকিরি দিয়ে মাল ছাড়তে লাগল।

মাল ছিটকে আমার মুখের উপর পড়ল। তারপর ছেলেটা ধোন ঘুড়িয়ে ঘুড়িয়ে আমাদের তিনজনের মুখের মধ্যে মাল আউট করল। সুস্মিতা খপ করে ধোনটা ধরে মুখে পুরে চাটতে লাগলো।

তারপর তিনজন উঠে ছেলেটাকে বললাম “যা এবার বাথরুমটা পরিষ্কার করে দে ফ্রিতে। আর এরপর থেকে পরিষ্কার করে দিয়ে যাবি আর আমাদের রুমে যে থাকবে আমাদের তিনজনের মধ্যে তাকে চুদে টাকা উসুল করে যাবি”। তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

One thought on “তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: