Part 4 শিউলি মাগীর গ্রুপ সেক্স bengali choti golpo

mallu aunty pussy fuck চুদে চিরে ভোদাটা খাল করে দে

mallu aunty pussy fuck চুদে চিরে ভোদাটা খাল করে দে

দুপুরে খাওয়া-দাওয়া সেরে যে যার ঘরে রেষ্ট নিচ্ছে শুয়ে শুয়ে চোখ বুজে রতন ভাবছে আন্টির কথা। এদিকে রতনের বাড়া ঠাটিয়ে আকাশের দিকে মুখ করে দাড়িয়ে আছে। রুমিতা কখন আমার ঘরে ঢুকেছে খেয়াল করেনি।

রুমিতার গলার আওয়াজ শুনে চমকে উঠল। রুমিতা রতনের বাঁড়াটার দিকে একদৃষ্টে কিছুক্ষন তাকিয়ে উঠে বল্লো… রুমিতা– ও মা কি বড় আর মোটা গো তোমার ঐটা।

রতন- একবার টেষ্ট করে দেখবে নাকি? রুমিতা- একটু লজ্জ্বা পেল, তারপর হেসে বল্ল তুমি ভীষন অসভ্য। আর তোমার ওটা যা মোটা আমার ওখানে ঢুকবে না। mallu aunty pussy fuck

রতন- কোনটা, কোথায় ঢুকবে না? রুমিতা- জানি না যাও। রতন- কিন্তু আন্টির গুদে, মানে তোমার মায়ের গুদে অনায়াসেই ঢুকে যাবে।

তিন বেশ্যা জোর করে সুইপারকে ধর্ষণ করলো

রুমিতা- রতনদা কি সব আজে-বাজে কথা বলছো। রতন- আজে-বাজে না আমি ঠিকই বলছি। আমি আন্টিকে ল্যাংটো অবস্থায় দেখেছি, আন্টির মাই, পোদ, গুদ সব দেখেছি। রুমিতা- কি করে দেখলে?

রতন- সেটা তো তোমাকে বলা যাবে না। রুমিতা- না রতনদা, তোমাকে বলতেই হবে। রতন- ঠিক আছে কাছে এসে বোসো বলছি।

রুমিতা কাছে আসতেই রতন বললো সপ্তমীর দিন রাত্রিবেলা আমার বাবা আন্টিকে, মানে তোমার মাকে ল্যাংটো করে চুদেছে আর আমি আড়াল থেকে সব দেখেছি।

আর তারপর থেকেই আমার বাড়াটা খালি ঠাটিয়ে যাচ্ছে। যতক্ষন না গুদে বমি করবে ততক্ষন ঠাণ্ডা হবে না। রতন ডিটেলস্ এ বলতে লাগল চোদার কাহিনী। রতনের কথা শুনে রুমিতার চোখ-মুখ লাল হয়ে উঠলো।

রুমিতা রতনের ঠাটানো বাঁড়াটা মুঠো করে ধরে আস্তে আস্তে চাপ দিতে লাগলো। রতন রুমিতাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল আর বেলের মতো ডাসা ডাসা মাই দুটো কচ্লাতে লাগল। রুমিতা- উফ্ফ্ফ্ রতনদা আস্তে টেপ লাগছে।

রতন- বাবা তো এর চেয়েও জোরে তোর মায়ের মাই টিপেছে। কামড়ে কামড়ে চুষেছে। দেখে মনে হচ্ছিল মাইয়ের বোঁটা দুটো কামড়ে ছিড়ে নেবে।

আর তোর মা বলছিলো উফ্ফ্ফ্ফ্হপ্ কি দারুন লাগছে গো তোমার হাতের টেপন খেতে। আরও জোরে জোরে কচ্লে কচ্লে টেপ। টিপে টিপে দুধ বের করে দাও।

মাইয়ের বোঁটাদুটো কামড়ে ছিড়ে নাও। আর তুই এতেই চিৎকার পারছিস। রুমিতা- ঠিক আছে রতনদা আমি আর কিছু বলবো না যত জোরে ইচ্ছে টেপো। mallu aunty pussy fuck

রতন- বল্লেও কে শুনছে, তোর বেলের মতো মাইদুটোকে লাউ বানাবো। রতন রুমিতার ডাসা ডাসা মাইদুটো ইচ্ছেমতো চট্কে-কচ্লে-টিপে-চুষে খেলো তারপর গুদে মুখ দিয়ে চাটতে শুরু করলো।

রুমিতা উফ্ফ্ আঃ-আঃ-আঃ ইস্স্স্ করতে করতে রতনের মাথাটা গুদের মধ্যে চেপে ধরল। রতন দু-আঙ্গুল দিয়ে কমলা লেবুর কোয়ার মতো রুমিতার গুদটা দু-পাশে ফাঁক করে মাঝখানটা জিভ দিয়ে চাটতে লাগলো।

aunt sucking nephew penis মামীর দামী ভোদা

রুমিতা সুখে আত্মহারা হয়ে উফ্ফ্ফ্ফ্ আঃ-আঃ-আঃ- ওঃ-ওঃ-মা-আ-আ-আ গো-ও-ও-ও-ও করে পাগলের মতো ছটফট করতে লাগলো। অস্ফুট স্বরে বলল রতনদা আর পারছি না গো।

এবার তুমি আমাকে চোদো, তোমার বাঁড়াটা গুদে ভরে ঠাপাও। রতন- এখনই গুদে নিবি? দাঁড়া আরএকটু চুষে গুদটা ভাল করে ভিজিয়ে নি।

নইলে তোর গুদে লাগবে, ব্যাথা পাবি। রুমিতা- কিছু হবে না, তুমি ঢুকাও। আমি আর থাকতে পারছি না। গুদের ভিতরে কেমন যেন হচ্ছে।

রতন- ঠিক আছে, পা দুটো ফাঁক কর। রুমিতা যতটা পারলো পা দুটোকে ফাঁক করলো, রতন তার বিশাল আকারের ঠাটানো বাঁড়ার মুন্ডিটা রুমিতার গুদের মুখে সেট করে কোমোর টেনে ভ-অ-অ-অ-কা-কা-কা-ৎ-ৎ-ৎ করে সজোরে মারলো এক ঠাপ।

প্রায় অর্ধেকটা ঢুকে কোথায় যেন আটকালো, তারপর ফচ্ করে একটা আওয়াজ করে পুরো বাঁড়াটাই গুদের ভেতর সেধিয়ে গেল। রুমিতা সহ্য করতে পারলো না।

চোখ বুজে আঃ-আঃ-আঃ-আঃ-আঃ-আঃ-আঃ ও মা-আ-আ-আ-আ-আ-আ-আ গো বাবা গো-ও-ও-ও-ও-ও-ও-ও-ও চিৎকার দিয়ে উঠলো। চোখের কোন দিয়ে জল গড়িয়ে এলো।

এতো জোরে চিৎকার দিল যে পাশের ঘর থেকে আন্টি ছুটে এলো। আন্টি দরজার সামনে এসেই থমকে দাঁড়ালো। আন্টির চোখের সামনে তার মেয়ে ল্যাংটা হয়ে গুদ কেলিয়ে শুয়ে আছে।

গুদের ঠোট বেয়ে চুইয়ে চুইয়ে রক্ত বেরোচ্ছে। তারপর আমার ঠাটানো মোটা বিশাল আকারের বাঁড়া আর বাঁড়ার মাথায় মেয়ের গুদের রক্ত লেগে আছে দেখে চোখ ছানাবড়া হয়ে গেল। mallu aunty pussy fuck

আন্টি- এ কি করলি রতন, তুই আমার উঠতি বয়েসের মেয়েটাকে নিষ্ঠুর ভাবে চুদে ওর গুদ ফাটিয়ে রক্ত বের করে দিলি? রুমিতা চোখ বন্ধ করে ছিল বলে আন্টির উপস্থিতি টের পায় নি।

বন্ধুর বউ কাকোল্ড চটি উপন্যাস – ২

গলার আওয়াজ শুনে চমকে উঠলো। কি করবে ঠিক বুঝে উঠতে পারলো না। লজ্জ্বা পেয়ে হাত দিয়ে চোখ ঢাকলো। আন্টি- থাক্ আর ন্যাকামী করে লজ্জ্বা পেতে হবে না। চোদন খেয়ে তো গুদ ফাটিয়ে নিয়েছ।

এই বয়েসেই এতো চোদন খাওয়ার শখ? বড় হলে কি করবি? রুমিতা- আর যাই করি, তোমার মতো আংকেল দিয়ে চোদাবো না। আন্টি- তুই এসব কি বলছিস।

রুমিতা- ঠিকই বলছি, সপ্তমীর দিন আঙ্কেল তোমাকে কেমন করে চুদেছে সেসব রতনদা দেখেছে। আন্টি- রতন তুই কি দেখেছিস বল। রতন- সবই দেখেছি।

কিভাবে বাবা তোমার ফর্সা থাই নাইটির ওপর থেকে ঘষছিল, কিভাবে তোমার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়ছিল, কিভাবে তোমার মাইদুটো কচলে-কচলে টিপছিল, কিভাবে কালোজামের মতো মাইয়ের বোঁটাদুটো

কামড়ে-কামড়ে চুষছিল, তুমি কিভাবে বাবার ঠাটানো বাড়াঁটা মুখের ভেতর নিয়ে চুষছিলে, বাবা কিভাবে তোমার গুদে ঠাপ মারছিল সবই দেখেছি। আন্টি- রতন এসব কথা প্লিজ কাউকে বলিস না।

বাবা তোর মাকে চুদে যত সুখ দিয়েছে আমি তার চেয়েও বেশী চোদন সুখ খাওয়াব আজকে।

তাহলে আমাকে গলায় দড়ি দিতে হবে। রতন- ঠিক আছে কিন্তু আমার কিছু শর্ত আছে। আন্টি- বল কি শর্ত। রতন- এখন এখানে ল্যাংটো হয়ে বসে তোমার মেয়ের চোদন খাওয়া দেখবে। mallu aunty pussy fuck

আমার যখনই ইচ্ছে হবে তোমাকে আর তোমার মেয়েকে চুদবো। আর একবার তোমার পোদ মারবো। আন্টি- ঠিক আছে রুমিতাকে যত খুশী চোদ্ কিন্তু গুদের ভেতর মাল ফেলিস না।

রুমিতা- না রতনদা, আংঙ্কেল যেভাবে মাকে চুদে মায়ের গুদ ভর্তি করে মাল ঢেলেছে, তুমিও সেইভাবে আমার গুদ ভর্তি করে তোমার বাড়াঁর ফ্যাদা ঢালবে।

কথা বলতে বলতে রতনের বাড়াঁটা একটু নেতিয়ে গেল। আন্টি ল্যাংটো হয়ে সোফায় হেলান দিয়ে বসলো। ঐ দেখে রতনের বাড়াঁ আবার তড়াক করে লাফিয়ে ঠাটিয়ে গেল। mallu aunty pussy fuck

বাড়াঁর মাথায় লেগে থাকা রুমিতার গুদের রক্ত রতন আন্টির মাইয়ের বোঁটায় মুছে নিল। তারপর মুঠো করে ধরে বাড়াঁর মুন্ডিটা রুমিতার ফাটা গুদের মুখে সেট করে কোমোর তুলে সজোরে মারলো এক ঠাপ।

রুমিতা আবার ওঃ-ওঃ-ওঃ- মা-আ-আ-আ-আ-আ গো-ও-ও-ও বলে চিৎকার দিতে লাগলো। রতন- দেখেছ আন্টি তোমার মেয়ে কেমন চেল্লাচ্ছে। এখোনো পুরো বাড়াটা গুদে দিইনি তাতেই এই অবস্থা।

আন্টি- চিল্লাক! তুই পুরোটা গুদে ভরে ঠাপা। একটু পরেই আরাম পাবে। তখন আর ছাড়তে চাইবে না। রতন আন্টির কথা শুনে, কোমোর তুলে তুলে রতন রুমিতার গুদে ঠাপের পর ঠাপ মারতে লাগলো।

বারকয়েক ঠাপ খাওয়ার পর রুমিতা পা দুটো আরও ফাঁক করে ধরলো। রুমিতা- উফ্ফ্ফ্ফ্ রতনদা কি সুখ দিচ্ছো গো! আঃ-আঃ-আঃ-উফ্ফ্ফ্ আঃ-আঃ রতনদা আরো জোরে জোরে চোদো আমাকে। উঃ-উঃ-উঃ-আঃ-আঃ-

আঃ-উম্ম্ম্ম্‌ আঃ-আঃ-আঃ রতনদা আরও জোরে মার আরো জোরে ঠাপাও। উঃ-উঃ-উঃ-আঃ-আঃ উঃ-উঃ-উঃ-আঃ-আঃ আমি আর সহ্য করতে পারছি না, তুমি আমাকে চুদে মেরে ফেল।

বাপ বেটির চোদাচুদির গল্প – ২

এখন বুঝতে পারছি, মা সেদিন আঙ্কেলের বাড়াঁর ঠাপ খেয়ে কত সুখ পেয়েছে। রতন- দেখি তুই কত ঠাপ খেতে পারিস, বাবা তোর মাকে চুদে যত সুখ দিয়েছে আমি তার চেয়েও বেশী চোদন সুখ খাওয়াব আজকে। চুদে চুদে তোর গুদের ঠোট ফুলিয়ে দেব। তোর গুদের ক্যাৎক্যাতে রস তোর মাকে দিয়ে চাটাবো। উঃ-উঃ-উঃ-আঃ-আঃ-

উঃ-উঃ-উঃ-আঃ-আঃ-আঃ-আঃ-উঃ-উঃ-উঃ-আঃ-আঃআআআআআআ এমন একটা গুদ বানিয়েছিস ল্যাওড়া যে চুদে আশা মিটছে না।

যেমন তোর মায়ের জিভে গজার মতো গুদ, তেমন চমচমের মতো রসভরা গুদ। মনে হচ্ছে সারাদিন ধরে তোর গুদটাকে চট্কাই আর চুদে চুদে হোড় করি। mallu aunty pussy fuck

রুমিতা- ওঃওঃওঃওঃওঃ আ-আ-আ-আ-আ-আ রতনদা গো আরও জোরে জোরে চোদো না গো, আমি আর পারছি না, তোমার বাড়াঁটা পেট অবধি ঢুকিয়ে দাও। ও-ও-ও-ও- মা গো দেখো দেখো তোমার মেয়ে কেমন আখাম্বা বাড়াঁর ঠাপ খাচ্ছে। উঃ-উঃ-উঃ-আঃ-আঃ উঃ-উঃ-উঃ-আঃ-আঃ-আঃ-আঃ-উঃ-উঃ-আঃ-

আঃ রতনদা মা-আ-আ-আ-আ-আ-আ-

র-র-র-র-র-র-র আরও-ও-ও-ও-ও জোরে জো-ও-ও-ও-অ-অ-ও-ও- রে-এ-এ-এ-এ—এ ঠেসে ঠেসে দে না রে ল্যাওড়াটা, আমার গুদের ভেতর টা কেমন করছে রে ল্যাওড়া, চোদ্ চোদ্, চুদে ফাটিয়ে ফ্যাল

মাকে চোদা – মা ছেলে চটি – মায়ের নাগর

চিড়ে দে আমার গুদটা। চুদে খাল করে দে। রুমিতার শরীরটা এবার বেকিয়ে আসল। ফিনকি দিয়ে গুদের জল বের করে দিল, রতনেরও প্রচণ্ড উত্তেজনা এলো

চোখ বুজে দাঁত-মুখ খিচিয়ে রুমিতার গুদে পকাৎ-পকাৎ, থাপ-থাপ-থাপ করে একনাগারে ঠাপ মারতে লাগলো। আন্টি সোফায় বসে মেয়ের চোদন খাওয়া দেখছিল, বুঝতে পারলো যে রতন এখনই ফ্যাদা ঢেলে দেবে। mallu aunty pussy fuck

আন্টি- বাবা রতন, আমার মেয়েটার কচি গুদে মাল ফেলিস না, ওর পেট হয়ে যাবে। রতন বাড়াটা রুমিতার গুদ থেকে বের করে নাভিতে গলগল করে বাড়ার ফ্যাদা ঢেলে দিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: