bengali sex golpo update

choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

ট্রেনের সিটে বসে বাইরের দৃশ্য দেখছি। আমার পাশের সিটে, সামনের সিটে কেউ নেউ। আমি যে বগিতে আছি সেই বগিতেই লোক সংখ্যা খুবই কম। সবে সন্ধ্যা হয়েছে।

বাইরার দৃশ্য দেখতে বেশ ভালোই লাগছে। উপভোগ করার মতোই সময়টা। মৃদু বাতাসে মন প্রাণ উজাড় করে দেওয়ার মতো।

আমি যখন বসে বসে এমন মনোরম পরিবেশ উপভোগ করছি আর নিজের মতো করে ভাবছি ঠিক তখনই স্টেশনে এসে ট্রেন দাঁড়িয়ে যায়। আমার ভাবনায় তখন বাঁধা হয়। তবে এই বাঁধা যে আমার জন্য সুখের ছিলো সেটা বুঝে ছিলাম পরে।

আমি অয়ন। অনার্স প্রথম বর্ষে পড়াশোনা করছি। বয়স ২০। ৫ ফিট ছয় ইঞ্চি আমার উচ্চতা। ওজন ৬০ কেজি৷ ভীষণ ভালো আর ভদ্র বলতে যা বোঝায় আমি তেমনই একটা ছেলে।

porokia kahini golpo প্রেমিকা ও ছোট মামি সেক্স স্টোরি

বাবা মা ভাই বোন নিয়ে আমার পরিবার। ভাইয়ার বিয়ে হয়েছে। আমি পরিবারের মেজো ছেলে। বোন এখনো অবিবাহিত। ওর বয়স ১৮। পরবর্তীতে আমাদের দু’জনের গল্প আসবে।

ট্রেন থেমেছে। কিছু যাত্রী উঠবে আবার অনেকে নেমেও যাচ্ছে। আমি সেগুলোর দিকে চেয়ে চেয়ে দেখছি৷ একটা সময় পর আমিও এভাবে নেমে যাবো৷ choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

তবে নামার আগে আমার জন্য কি অপেক্ষা করছে সেটা গল্পেই জানা যাবে। আমি যখন বাইরে দেখছি ঠিক তখনই আমার সামনের সিটে এক সুন্দর মেয়ের আগমন।

মানে আকাশ থেকে পরী নেমে আসে যেভাবে ঠিক তেমনিভাবে আমার সামনে এই মেয়ের আগমন। যেন আকাশ থেকে কোন পরী নেমে এসেছে। হলুদ সেলোয়ার-কামিজ পড়া।

ম্যাচিং করা ওড়না, খোলা চুলে একেবারে পরীর মতোই লাগছে। আমার সামনে এসে নিজের ব্যাগটা উপরে রাখার চেষ্টা করছে।

দুই হাত উঁচু করে ব্যাগটা উপরে যখন রাখছে তখন ওর সেলোয়ার-কামিজ কামিজ কিছুটা পেটের উপরে উঠে যাচ্ছে। আমি নিচে বসে ওর মসৃণ পেটটা খুব ভালো করে দেখতে পারছি।

আমার মনের মাঝে অদ্ভুত একটা অনুভূতির সৃষ্টি হয় ওর মসৃণ পেট দেখার পর। আমার জন্য শুধু এতটুকুই না বরং আরো কিছু চমক ছিলো।

এমন পরীর নাভির দেখা পেয়েছিলাম তখনই। কি গভীর নাভি তার। যেন একটা সমুদ্র। সাঁতার কাটা যাবে খুব আরাম করে।

আমি কখনো কোন বড় মেয়ের নাভি দেখিনি। একটা মেয়ের পেট আর নাভি এত সুন্দর হতে পারে আমার কল্পনাও ছিলো না।

প্রচুর পরিমাণ পর্ণ ভিডিও দেখলেও এত সুন্দর নাভির দেখা আমি কখনোই পায়নি। আমার মনের মাঝে অদ্ভুত ধরনের চিন্তা ঘুরপাক খাচ্ছিলো।

বারবার মনে হচ্ছিলো আমি কিছু একটা করে ফেলি। লোভ হচ্ছিলো ভীষণ। একটু ছুঁয়ে দেখার লোভ আমি কোনভাবেই আটকাতে পারছি না।

এই প্রথম কোন মেয়েকে দেখে আমার এমন হচ্ছে। শরীর কেমন যেন হয়ে গেছে। পর্ণ ভিডিও দেখার সময় এতটা উত্তেজিত আমার কখনো লাগেনি।

ভীষণ এক কামনায় স্রোত বয়ে যাচ্ছে আমার মাঝে। বারবার মনে হচ্ছে একটু ছুঁয়ে দিতে৷ তার নাভিটা নিয়ে খেলা করতে। choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

প্রকৃতির দৃশ্য দেখার মাঝে যেভাবে হঠাৎ বেঘাত এসেছিলো ঠিক সেভাবেই তার পেট আর নাভি দেখার মাঝে ব্যাঘাত এসেছে।

ব্যাগ রেখে হাত নিচে নামানোর সাথে সাথে তার নাভিও ঢেকে যায়। আমার দেখা সবচেয়ে সুন্দর দৃশ্য থেকে আমি বঞ্চিত হই।

bangla choti story femdom মাগী বউয়ের ফেমডম গ্রুপ সেক্স

মেয়েটা ঠিক আমার সামনের সিটে বসে। আমি এদিক সেদিন তাকায়। আমার আশেপাশে তেমন কোন মানুষ নেই। একটু ভালো লাগা কাজ করে।

মেয়েটাকে দেখতে দেখতে যাওয়া যাবে। এমন একটা মেয়ের সাথে ট্রেন জার্সি সবারই ড্রিম থাকে। আমারো সবসময়ই এমন ইচ্ছে করে।

কিন্তু এভাবে এমন একটা সুন্দরী মেয়ে এসে যাবে আমি কল্পনাও করিনি। তাও আবার এত কম মানুষের মাঝে। মনে মনে ভীষণ খুশি আমি।

নিজের ভাগ্য দেখে অবাকই হচ্ছি। এত সুন্দর একটা রাতে এত সুন্দর একটা মেয়ের সাথে যাবো ভাবতেই ভালো লাগছে৷

মেয়েটা দেখতে কেমন আগেই বলেছি। ভীষণ সুইট। একেবারে পরীর মতো। উচ্চতা ৫ ফিট ২-৩ ইঞ্চি হবে। দুধের সাইজ বলতে পারছি না।

ওড়না দিয়ে ঢাকা। তবে বেশি বড় হবে বলে মনে হচ্ছে না৷ বয়স ১৮ হবে। আমার বোনের বয়সের সমান। আর এই বয়সের ছেলে মেয়েদের কাম বাসনা কেমন থাকে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

নিজেকে আজ বড়ই ভালো লাগছে। মেয়েটাকে বেশ ক্লান্ত মনে হচ্ছে। ব্যাগ থেকে বের করে পানি খাচ্ছে।।আর আমি বসে বসে বাইরার প্রকৃতি দেখছি, অসংখ্য মানুষ দেখছি আর মেয়েটাকে নিয়ে ভাবছি।

এসবের মাঝেই আবারো ট্রেন ছেড়ে দেয়। ট্রেন ছেড়ে দেওয়ার পর আমার চোখের সামনে তার নাভি বারবার ভাসতে থাকে। স্বপ্ন নদীর মতো তার নাভি।

হঠাৎ করে আমার মনে আমার ধোন থেকে কিছু একটা হচ্ছে। তাকিয়ে দেখি প্যান্টের উপর দিয়ে তাবু হয়ে আছে। একেবারে শক্ত হয়ে গেছে।

এত পর্ণ দেখেছি কিন্তু এমন করে শক্ত কখনো হয়নি৷ প্যান্টের উপর দিয়ে দেখি হালকা হালকা ভেজা মনে হচ্ছে। নিজের অজান্তেই কখন যে ধোন দিয়ে রস বের হওয়া শুরু হয়েছে সেটা বুঝতেই পারিনি।

ওমন অপরুপ নাভি দেখতে দেখতে কখন যে এত টা উত্তেজিত হয়েছি আবার ধোন খাড়া হয়ে তাবু হয়ে রস বের হচ্ছে সেটা টেরই পেলাম না। choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

এদিকে আমার মাথায় অন্য কোন চিন্তা নেই। ওই মেয়ে আবার আমার ধোনের দিকে দেখে ফেললো কি না সেটা নিয়ে আবার ভাবনাতেই আসে নাই৷

এদিকে আবার ধোন ফেটে বের হয়ে যাবার মতো অবস্থা। এখনই কিছু একটা করতে হবে। না হলে আমি আর আমার ছোট ভাই নুনু শান্ত হবে না।

আমি খুব দ্রুত ওখান থেকে উঠে পড়ি৷ একেবারে সোজা চলে আসি ট্রেনের বাথরুমে। আমার জন্য এখন সবচেয়ে শান্তির জায়গা এটা।

বাথরুমে এসেই প্যান্ট মাঝার কাছে নামিয়ে এরপর আন্ডার প্যান্ট কিছুটা নামিয়ে ধোর বাবাজিকে মুক্ত করি। তিনি মুক্ত হয়েছেই একেবারে সিগনাল দিয়ে ওঠেন। একেবারে শক্ত লোহার মতো অবস্থা।

আমি খুবই অবাক হই। কেননা এমন শক্ত কখন ই হয় নাই। আমি আর কিছু ভাবতে পারি না। ওই মেয়েটার নাভি মনে করি।

bon bandhobi choda দুইটা গুদ একটা ঘরের আরেকটা পরের

কল্পনা করি আমি ওই মেয়ের নাভি ছুঁয়ে দিচ্ছি। চুমু খাচ্ছি। গাল ঘষে দিচ্ছি। এগুলো ভাবছি আর নুনু খেচতেছি। এতটা উত্তেজিত ছিলাম যে ওই মেয়ের নাভির কথা ভাবতে ভাবতে আমার ধোনের মাল আগায় চলে আসে।

৩-৪ মিনিট খেচেই মাল ফেলে দেই। চোখ মুখ জুড়ে অদ্ভুত ভালো লাগা কাজ করে। চোখ বন্ধ হয়ে আসে। প্রচুর মাল বের হয়।। আর প্রচুর ঘন।

এত ঘন আর এত পরিমাণ মাল আমি আগে কখনো খেঁচে বের করতে পারিনি। নুনুটা ধুয়ে প্যান পড়ে মনে একরাশ শান্তি নিয়ে আবারো নিজের সিটে ফিরে আসি।

ধোন খেঁচে আসার পর থেকে অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে। একটু অন্যরকম ফিল হচ্ছে। নিজের মধ্যে খারাপও লাগছে। এরকম ভাবে একটা মেয়ের প্রতি আকর্ষণ কিভাবে আসলো এটা ভেবে ও অবাক লাগছে।

একটু গিলটি ফিল হচ্ছে। আমি জানি এই গিলটি ফিল বেশিক্ষণ থাকবে না। এটাই স্বাভাবিক। প্রতিটা মানুষ চোদাচুদি করার পরে, ধোন খেচার পরে একটু অন্যরকম হয়ে যায়৷

একটা অপরাধবোধ লাগে। মনে মনে চিন্তা করে এসব ধোন খেচা আর যাবে না। এসব খারাপ চিন্তাও মাথায় আনবে না। কিন্তু একটু পরে আবার এসব মনে থাকে না।

চোদাচুদির ভিডিও দেখতে ইচ্ছে করে। চটি গল্প পড়তে ইচ্ছে করে৷ ধোন খেঁচে মাল বের করতে ইচ্ছে করে। এভাবে দিন চলতে থাকে। choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

আমার ক্ষেত্রে ও তেমন ই হবে৷ একটু পর আবারো আমি উত্তেজিত হয়ে যাবো এটা আমি জানি। তাই আর এসব না ভাবাই ভালো।

আমি আমার সিটে আসার পর দেখি মেয়েটা আমার সামনের সিটে বসে আছে। মেয়েটার পড়নে হালকা নীল আকাশি রংয়ের একটা সালোয়ার কামিজ পড়া।

ম্যাচিং করা ওড়না আর সাদা পাজামা। তখন এতকিছু মাথায় না আসলেও এবার ঠিকই আমার নজরে এসব চলে এসেছে। আমার চোখ বারবার ওই মেয়েটার দিকেই চলে যাচ্ছে।

এমন রূপবতী মেয়ে সামনে থাকলে নজর তো যাবেই। আমি বারবার মেয়েটাকে দেখছি। আর মেয়েটা নিজের মতো করে ফোন চালিয়ে যাচ্ছে।

আমার দিকে একটাবারও তাকিয়ে দেখছে না। ও এখনো হয়তো বুঝতে পারছে না আমি তাকিয়ে তাকিয়ে তাকে দেখছি।

বগি প্রায় ফাঁকা। কয়েকজন ছাড়া কেউ নেই। আমর আর সুন্দরী একটা মেয়ে একই কেভিনে বসা। অদ্ভুত ভাবে এখন আবার তার প্রতি আমার আকর্ষণ তৈরি হয়েছে।

আবারো তার নাভির সেই দৃশ্য আমার চোখের সামনে ভেসে বেড়াচ্ছে। এত সুন্দর একটা মেয়ের নাভিটা কত সুন্দর করে সৃষ্টি করা। তার চেয়ে তার নাভিটা ভীষণ সুন্দর।

আবারো নাভিটা দেখার ইচ্ছে হচ্ছে। আর এই ইচ্ছে আমাকে খারাপ চিন্তা করতে বাধ্য করছে। ইশশশ মেয়েটাকে যদি একটু কাছে পেতাম।৷

তার নাভির মাঝে একেবারে ঢুবে থাকতাম। জিভ দিয়ে তার নাভি চেটেপুটে খেয়ে ফেলতাম। আঙুল ঢুকিয়ে কত মজাই না করতে পারতাম৷ এসব ভাবছি তার তাকে দেখছি।

হঠাৎ আমার চোখ যায় তার ঠোঁটের দিকে। ও মাই গড। এ কি দেখছি আমি। এত সুন্দর ঠোঁট এতক্ষণ আমি দেখলাম না কেন এটা ভেবেই আফসোস লাগছে। choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

একেবারে রসালো গোলাপি ঠোঁট। এত সুন্দর ঠোঁট তো আমি কোনদিন দেখি নাই। একটা মানুষের ঠোঁট এত সুন্দর হতে পারে কি করে? আমার ইচ্ছে করছে জাপ্টে ধরে ওর ঠোঁটের মাঝে ঠোঁট ঢুবিয়ে দিতে৷ চুষে চুষে খেয়ে ফেলতে।

চুষতে চুষতে সব রস বের করে ঠোঁটকে একেবারে লাল করে দিতে। এই মেয়েটাকে মনে হয় সৃষ্টিকর্তা নিজ হাতে তৈরি করেছে।

এত সুন্দর মেয়েটা তার সবকিছুই সুন্দর। ঠোঁট আর নাভি এত সুন্দর না জানি এই মেয়ের ভুদা কত সুন্দর হবে। ইশশশ না জানি কি সুন্দর ভুদা লুকিয়ে আছে।

এই মেয়েটা আজ আমাকে পাগল করে দেবে৷ আমার ধোন আবারো ফুলে উঠছে। প্যান্টের মধ্যে ধোন লোহার মতো শক্ত হয়ে যাচ্ছে। মাত্রই খেঁচে আসলাম। এখন আবারো সেই একই অবস্থা।

আজ কতবার এমন হবে বুঝতে পারছি না। মেয়েটাকে পাওয়ার জন্য আমার মন, ধোন দুটোই পাগল হয়ে যাচ্ছে। কিন্তু তাকে এভাবে পাওয়া তো সম্ভব না এটা তো আমার ধোন বুঝতে পারছে না।

সে আমার অপরিচিত একজন মানুষ। পরিচিত হলেও একটা সুযোগ নেওয়া যেত। এর সাথে কিছু করতে হলে আগে তো কথা বলতে হবে৷ তাছাড়া তো সম্ভব না।

আর কথা হলেই যে কিছু করা যাবে এমনটাও না। আগে কখনো আমি এসব করিও নি৷ আমার জন্য এত সহজ না ব্যাপারটা।

মেয়েটার কথা,
ট্রেনে উঠে যখন নিজের সিটে আসলাম তখন দেখি আমার সামনের সিটে একজন ছেলে। আমার এই বগিতে আমাদের দু’জন বাদে আর ৩ জন লোক দেখা যাচ্ছে৷ নিজের কাছেই কেমন যেন লাগছে।

সারারাত জার্নি অথচ আমি ছাড়া কোন মেয়ে নেই। আবার সামনে একটা ছেলে। সারারাত কি হবে সেটা ভেবেই কেমন লাগছে।

আমি যখন আমার ব্যাগ উপরে রাখছিলাম তখন মনে হলো পাশের ছেলেটা আমাকে দেখছে৷ আমি আড় চোখে তাকিয়ে দেখি ছেলেটা সত্যিই আমাকে দেখছে।

শুধু আমাকে দেখছে তা না। আমার সেলোয়ার কামিজ উপরে উঠে আসাতে আমার নাভি বের হয়ে গেছে। ছেলেটা ঠিক আমার নাভির দিকে তাকিয়ে আছে। একটু চোখ এদিক সেদিক করছে না।

আবার মাঝে মাঝে আমার দুধের দিকেও তাকাচ্ছে। ওড়না সরে যাওয়ার কারণে খুব কাপড়ের উপর দিয়ে আমার দুধ বোঝা যাচ্ছে। যদিও আমার দুধ খুবই ছোট।

কেননা এখনো কারো হাতের ছোঁয়া আমার দুধ পায়নি। তবে এই ছেলে সুযোগ পেলে নিশ্চয়ই আমার দুধে হাত দেবে। আমি একটু দেরি করছিলাম। choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

আমি দেখতে চাচ্ছিলাম সে কি করে। আমি নিচ দিয়ে তাকিয়ে দেখি আর প্যান্টের উপর দিয়ে তার ধোন ফুলে উঠেছে। আমি যে তাকে দেখছি সে হয়তো এটা বুঝতে পারছে না।

আমার অস্বস্তি হলেও বেশ ভালোই লাগছে৷ এরকম সুদর্শন একটা ছেলে তাকিয়ে দেখছে এটা আমার জন্য অনেক৷ আমি দেখছি তার ধোন বারবার কেপে উঠছে প্যান্টের উপর দিয়ে।

আমি আমার ব্যাগ রেখে চুপচাপ নিজের সিটে বসে পড়ি। আমি যে এতক্ষণ তাকে নোটিশ করেছি একবারো তাকে বুঝতে দেইনি। যেন কিছুই আমি জানিনা।

kaki panu golpo latest সুন্দরী অশ্লীল গুদ চুদা ২০২৫

আমি বসার পর ছেলেটা সিট থেকে উঠে যায়৷ সে একটু যাওয়ার পরে আমি উঁকি দিয়ে দেখি বাথরুমে যাচ্ছে। আমার আর বুঝতে বাকি থাকে না।

এতটা উত্তেজিত হয়েছে আমার নাভি আর ভোদা দেখে যে খেচতে চলে গেছে। ছেলেটা আসতে অনেক সময় নেয়৷ আমি একা একা হাসতে থাকি৷

আমার মতো কচি ভার্জিন মেয়েকে পেলে সে কি করবে কে জানে। বের অনেক সময় পর সে এসে বসে। আমি তখন ফোন টিপতে ব্যস্ত।

ও যখন বাইরে তাকিয়ে থাকে তখন আমি ওর ধোনের দিকে তাকাই। ধোন বরাবর প্যান্টের উপর ভিজে আছে। নিশ্চয়ই অনেক মাল বের করেছে। choti golpo in train ট্রেনে অচেনা মেয়ে ও মাল আউট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: