boro boner gud

didi ke choda bangla font choti golpo

didi ke choda bangla font choti golpo

আজকে আমার একটা রিসেন্ট সেক্স অভিজ্ঞতার কথা বলি। সেটা ছিল আমার জেঠাতো বোনের সাথে। তো সবার মতো আমিও আগে পরিচয় পর্ব শেষ করি।

আমি রবিন, বয়স ২০। আর আমার জেঠাতো বোন প্রতিভা, বয়স ২৩, অবিবাহিত। আমি আর আমার জেঠাতো বোন এতই ফ্রেন্ডলি বিহেইভ করি যে, নতুন কেউ আমাদের দেখলে বুঝবে না যে আমি তার থেকে ছোট।

সমবয়সির মতোই আমরা থাকি। যদিও ফ্রেন্ডলি তবে বোন হিসেবে রেস্পেক্ট করতাম। তো ঘটনায় আসি। আমি কখনোই তার সাথে সেক্স করার চিন্তাও করিনি।

কারন ভাই বোনের মধ্যে এমন কিছু চিন্তা করাও পাপ মনে করতাম তাছাড়া সে আমার থেকে বয়সেও বড়। এমনিতেই মাঝে মধ্যে আমি রাতে তাদের ঘরে ঘুমাতাম। তো একদিন হলো কি, আমার জেঠা-জেঠিমা গেছে তাদের এক আত্মিয়ের বাড়িতে বেড়াতে।

প্রতিভা দি যায়নি। তাই আমায় বলেছে রাতে তাদের ঘরে ঘুমাতে, কারন প্রতিভা দি একা। তো আমি খাওয়া দাওয়া করে রাত ১০ টার দিকে তাদের ঘরে ঘুমাতে গেছি। didi ke choda bangla font choti golpo

mom son choti golpo তেল দিয়ে মায়ের পুটকি চোদা

কিছুক্ষন দুইজনে গল্প করে সে তার রুমে ঘুমাতে গেলো, আর আমি সামনের রুমে ঘুমালাম। অনেকদিন পর বিছানা পরিবর্তন হওয়ায় ঘুম আসতে আসতে একটু দেরি হলো। কখন ঘুম আসছে জানিনা।

কিন্তু ঘুমের মধ্যেই আমি আমার অনুভব করলাম যে আমার প্যান্ট অর্ধেক খোলা আর কেউ আমার নুনু নাড়াচাড়া করছে। আমি ভাবলাম স্বপ্ন হবে।

তাড়াতাড়ি চোখ খুলে আবছা আলোয় দেখি যে প্রতিভা দিদি একহাতে আমার নুনু হাতাচ্ছে আরেক হাত তার পাজামার ভিতরে দিয়ে তার গুদ হাতাচ্ছে। আমি যে জেগে গেছি এটা বুঝে উঠতে পারেনি, আমিও ঘুমের ভান করে শুয়ে আছি। didi ke choda bangla font choti golpo

আমার মাথার মধ্যে তখনও তার সাথে সেক্স করার চিন্তা আসেনি। এদিকে তার হাতের ছোয়ায় নুনু বড় থেকে বিশাল এবং শক্ত থেকে শক্ততর হয়ে আছে।

হঠাৎ তার চোখ আমার চোখে পড়তেই সে খুব ভয় এবং লজ্জা পেয়ে আমার নুনু ছেড়ে দিলো। আমি আবার তার হাত এনে আমার নুনু ধরিয়ে দিলাম। এতে সে সাহস পেয়ে একটু হেসে আমায় জিজ্ঞেস করলো-

আগে কখনো সেক্স করেছিস?

না।

পর্ন ভিডিও দেখেছিস কখনো?

হ্যাঁ

আমার সাথে সেক্স করবি?

আমি কি বলবো ভেবে না পেয়ে চুপ করে রইলাম। সে আমায় বললো উঠে বসতে। আমি উঠে বসলাম। তারপর বললো তার কাপড় চোপড় খুলতে। আমিও তার কথা মতো একে একে তার সব কাপড় চোপড় খুলে একদম ন্যাংটা করে দিলাম।

এই প্রথম সরাসরি এতো কাছ থেকে কাউকে ন্যাংটা দেখলাম। তারপর সে আমার জামা প্যান্ট খুলে আমায় ন্যাংটা করে দিলো। এরপর সে চিত হয়ে শুয়ে বলে যে যা ইচ্ছা কর। didi ke choda bangla font choti golpo

family sex story 2024 পারিবারিক আচোদা টাইট পুটকি

আমি অনেক সংকোচ নিয়ে তার উপর উঠে বসে দুই হাতে তার স্তন দুটি ধরে চাপতে লাগলাম। আর মাঝে মাঝে চুমু খাচ্ছি পুরো শরিরে। সে শুধু চোখ বন্ধ করে শুয়ে আছে।

আমার স্তনের প্রতি তেমন আকর্ষন ছিলো না তাই আমি স্তন ছেড়ে গুদে চলে গেলাম।প্রথমেই তার পা দুটো দুদিকে ফাঁক করে নিয়ে হাত দিয়ে অনেক ভাবে গুদ এদিক ওদিক করে দেখতে লাগলাম। এতেই হাতে পিচ্ছিল কিছু অনুভব করলাম।

আমার মনে হচ্ছিল যেন আমি স্বর্গ হাতে নিয়ে বসে আছি। তারপর ভিডিওর মতো গুদে মুখ দিতে গিয়েও প্রথম বার মুখ দিতে পারলাম না। কারন গুদে একটা উদ্ভট গন্ধ।

তারপর গন্ধকে এড়িয়ে মুখ দিয়ে চাটা দিতেই দিদি কেঁপে কেঁপে উঠছিল। আর আমার গুদে চেপে রাখছিল। আমি সেদিন বুঝতে পারলাম যে গুদে উদ্ভট গন্ধের সাথে একটু নোনতাও হয়। আমি চেটেই যাচ্ছি। আর এদিকে দিদি মুখে হরেক রকমের শব্দ করছে। bon choti 2024

হঠাৎ দিদি অনেক জোরে একটা ঝাকুনি দিলো এবং আনার মুখে অনেক গুলো পিচ্ছিল নোনতা আমি চলে এলো। আমি তখন কেন জানি সব চেটে পুটে খেয়ে নিয়েছি।

এদিকে আমার নুনু পাথরের মতো শক্ত হয়ে আছে। তাই আমি গুদ চাটা বাদ দিয়ে আমার নুনুর দিকে নজর দিলাম। আমি উঠে বসে দিদির গুদে নুনু দিয়ে দুটো বাড়ি দিতেই দিদির এমন ভাবে কেঁপে উঠলো যেন কারেন্ট শক লেগেছে।

আমারো লেখেছে কিন্তু বুঝতে দেইনি। তাও গুদের মধ্যে নুনুটা একটু ঘষাঘষি করে গুদের ফুটোয় সেট করে চাপ দিয়ে দিদি ব্যাথায় অনেক জোরে চিৎকার করে উঠলো।

student ma choti ছাত্রীর মা সেক্স বোম গুদ চুদে দিশেহারা

আমি তাড়াতাড়ি দিদি মুখ চেপে ধরে ঠাপাতে লাগলাম। দিদি গোঙাতে শুরু করলো। গোঙানোর শব্দ এবং ঠাপের শব্দে পুরো ঘর ভরে উঠেছে। ৪-৫ মিনিট ঠাপানোর দিদি গুদ দিয়ে আমি নুনু কামড়া ধরে জল ছেড়ে দিলো। didi ke choda bangla font choti golpo

এতে আরো পিচ্ছিল এবং পচাৎ পচাৎ শব্দ করতে লাগলো। তারপর এভাবে আরো ৩-৪ মিনিট ঠাপানোর পর আমিও বীর্যপাত করে দিলাম।

তারপর নুনু গুদে ঢুকানো অবস্থায় দিদিকে জরিয়ে ধরে দিদির উপর ১০মিনিট শুয়ে রেস্ট নিলাম। রেস্ট নিয়ে উঠে ন্যাংটো অবস্থায় বাথ্রুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে প্যান্ট পড়লাম। তারপর দিদি হাতে করে তার জামা কাপড় দিতে বাথ্রুমে গেলো।

এরপর রুমের লাইট জ্বালাতেই দেখি যে বিছানায় লাল কিছু একটা পড়ে আছে। কাছে গিয়ে বুঝলাম এগুলো রক্ত।

তখনই বুঝলাম দিদির সতী পর্দা ফেটেছে আর এ কারনেই আমার ৫ ইঞ্চির নুনু ঢুকাতেই দিদি এতো জোরে চিৎকার করেছিল। বাথরুম থেকে দিদি আসলে দিদিকে রক্ত গুলো দেখালে দিদি আমাকে ওয়েল ডান বলে বিছানা চাদরটা তুলে নিয়ে আবার বাথ্রুমে চলে গেলো। didi ke choda bangla font choti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: