vagni ke chude mama

কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

bengali choti golpo

আমি মিলন, বয়স ৩০ বছর, বাংলাদেশের একটি নামী ব্যবসা প্রতিষ্ঠানে জব করি। আমি বিবাহিত, বিয়ে করেছি প্রায় ২ বছর হতে চলল। আমার বউয়ের নাম মিলি, বয়স ২৬ বছর।

সে একটি বেসরকারী ব্যাংকে জব করে। মিরপুরে দুই বেডরুমের একটি ফ্লাটে আমাদের দুজনের সংসার। সারাদিন দুজনে অফিস করে সন্ধ্যায় বাসায় ফিরি। রাতে দুজনে উদ্দাম সেক্স করি। এভাবেই আমাদের দিন কেটে যাচ্ছিল।

সেদিন ছিল বুধবার এবং জুলাই মাস। সিলেট থেকে অফিসের কাজ সেরে আমার ঢাকায় আসার কথা। মঙ্গলবার সন্ধ্যায় কাজ শেষ হয়ে যাওয়ায় বুধবার রেষ্ট নেব ঠিক করে রাতের বাসে সিলেট থেকে ঢাকা রওনা দিলাম।

পথিমধ্যে অন্য গাড়ী এ্যাক্সিডেন্ট হওয়াতে রাস্তায় জ্যাম লেগে আমার ঢাকায় পৌঁছাতে সকাল ৮:৩০ বেজে গেল। মিলিকে কল করে জানালাম আমার বাসায় ঢুকতে ১০টা বাজতে পারে।

মিলি আমাকে বলল, আমি অফিসে যাচ্ছি কিন্তু তোমার খাওয়া-দাওয়ার কোন সমস্যা হবেনা। কাল রাতে খুশি এসেছে ইন্টারভিউ দিতে। ওকে বলে যাচ্ছি তোমার খাবার গরম করে দিতে। তুমি খেয়ে রেষ্ট নিও। আমি বললাম আচ্ছা ঠিক আছে। ভালই হল যে, খুশি এসেছে।

খুশি আমার বউয়ের ইউনির্ভাসিটির রুমমেট ও জুনিয়র বান্ধবি। ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা উজ্জ্বল শ্যামলা সেক্সি একটা মেয়ে। খুশির শরীরের মাপ হবে ৩৬-২৫-৩৬। খুশির দেহের সবচেয়ে আকর্ষনীয় অংশ হল ওর টাইট মাংসল পাছা। bengali choti golpo

kochi gud choda কচি বৌমাকে পেয়ে দুই বুড়ো ইচ্ছেমতো চুদছে

টাইট জামা পরে ও যখন পাছা দুলিয়ে হেটে যায়, জামার নিচে ওর ভরাট পাছার দুলুনি যেকোন পুরুষের দৃষ্টি কেড়ে নিতে বাধ্য। আমার সাথে বেশ ফ্রি, ভালই ইয়ার্কি-ফাজলামি করে। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

ওকে আমি ছোট গিন্নি বলে ডাকি আর ও আমাকে ডার্লিং বলে ডাকে। খুশি বেশ ডাবল মিনিং কথা বলে আমার সাথে, ওর সাথে কখনও একা আড্ডা দেওয়ার সুযোগ হয়নি। দেখা যাক আজ কি হয়।

কলিংবেল শুনে খুশি দরজা খুলে হাসি দিয়ে বলল, এসো ডার্লিং। আমি ভিতরে ঢুকলাম। খুশির দিকে তাকিয়ে দেখি ও সুতির একটা প্রায় স্বচ্ছ সাদা টাইট কামিজ এবং কালো লেগিংস পরেছে।

জামার উপর দিয়ে নিচের কালো ব্রা স্পষ্ট বোঝা যাচ্ছে। আমি কুশল বিনিময় করে ঘরে গেলাম ফ্রেশ হওয়ার জন্য। ফ্রেশ হয়ে জামাকাপড় চেঞ্জ করে বিছানায় হেলান দিয়ে বসলাম।

খুশি ট্রেতে করে চা ও বিস্কিট এনে বেড সাইড টেবিলে রাখল। আমি ওকে বসতে বললাম। খুশি কম্পিউটার চেয়ারটা টেনে সামনে এসে বসল, তারপর বলল আজকে তোমাকে খাওয়ানোর দায়িত্ব আমার।

বলো কি খাবে? আমি বললাম, খাওয়া পরে হবে, আগে বল তোমার সময় কেমন চলছে? তোমাকে তো বেশ হট লাগছে, বয়ফ্রেন্ডকে ইমপ্রেস করার জন্য? তোমার বয়ফ্রেন্ডের কি খবর?

ও একটা হাসি দিয়ে বলল, আমার এখন কোন বয়ফ্রেন্ড নাই। আমি রিলেশনশিপ থেকে একদম ফ্রি। আমি বললাম, কোন সমস্যা নাই, আমি আছি তো তোমার বয়ফ্রেন্ড তাইনা? আমরা প্রেম করব, কি ঠিক আছে? bengali choti golpo

খুশি হেসে বলল, আচ্ছা ঠিক আছে, এখন বল কি খাবে? আমি বললাম, আমি যা খেতে চাই তাই খেতে দেবে? খুশি বলল, ঘরে থাকলে অবশ্যই দেব। আমি আবারও বললাম, ঠিক তো? ও বলল, হ্যাঁ ঠিক।

এবার আমি কথা ঘুরিয়ে বললাম, আমার তো আজ আসার কথা ছিল, তুমি কি জান কেন আমি গত রাতেই চলে এলাম? ও বলল, না কেন? আমি বললাম, কয়েকদিন হল বৌ কে আদর করিনা, বৌয়ের আদর খাইনা, খুব আদর করতে ইচ্ছা করছিল। প্লান ছিল ভোরবেলা বাসায় পৌঁছাব, বৌকে আদর করব, বৌয়ের আদর খাব, বিছানায় দুজনে উদ্দাম সেক্স করব, তারপর ক্লান্ত হয়ে আমি ঘুমাব আর বৌ অফিসে যাবে। সেটা তো আর হল না।

এখন দেখি মেঘ না চাইতেই জল, বউ অফিসে এবং আমি আর ছোট গিন্নি দুজন একলা বাসায় লম্বা সময়ের জন্য। দেখি ছোটগিন্নি আমাকে কি খাওয়ায়। খুশি লজ্জা পেয়ে বলল, আমি কি তোমার বউ নাকি?

আমি বললাম, শালী তো আধি ঘরওয়ালী, অর্ধেক খাওয়ালেই হবে। ঠোঁট বাঁকা করে একটা হাসি দিয়ে যাও ফাজিল বলে খুশি চেয়ার থেকে উঠে পাছা দুলিয়ে ঘর থেকে বেরিয়ে গেল। টাইট জামার নিচে খুশির মাংসল ভরাট পাছার দুলুনি দেখে খুশিকে চোদার বাসনা আমার বেড়ে গেল। কিছুক্ষন পরে আমি উঠে গেলাম খুশি কি করে দেখার জন্য।

চোদার পর মাগীর মুখে সব মাল দিয়ে খাওয়ালাম

দেখলাম খুশি বাথরুমে ঢুকেছে। আমি ওর বাইরে আসার অপেক্ষায় ডাইনিংয়ের চেয়ারে বসলাম। ২-৩ মিনিট পরে খুশি বাথরুম থেকে বের হল। আমার সামনে আসতেই ওড়নাবিহীন খুশির বুকে আমার চোখ চলে গেল। টাইট সাদা জামার নিচে কালো ব্রা’র ভিতরে খুশির দুধের বোঁটাদুটো ফুলে শক্ত হয়ে রয়েছে। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

জামার উপর দুধের বোঁটা দুটো বড় বোতামের মত ফুটে রয়েছে। আমি ওর বুকের দিকে তাকিয়ে রইলাম। খুশি আমার মুখের দিকে তাকিয়ে সেটা বুঝতে পেরে দু’হাত দিয়ে বোঁটাদুটো ঢেকে দিল।

আমি ওর মুখের দিকে তাকালাম, চোখাচোখি হতেই ধরা খাওয়া লাজুক হাসি দিয়ে চোখ নামিয়ে নিল। বুঝতে পারলাম, আমার কথা শুনে খুশির শরীর গরম হয়ে গেছে, এখন সেক্স করতে চাইলে ও না করবে না। bengali choti golpo

আমি চেয়ার থেকে উঠে ওর কাছে গেলাম, একদম সামনে গিয়ে দাড়ালাম। খুশি সরে যাওয়ার জন্য কোন চেষ্টা করল না। খুশিকে বললাম, গিন্নি তোমার সেক্সি ঠোঁটে আমি একটা চুমু দিতে খুব মন চাইছে, দেবে? তুমি না চাইলে আমি তোমাকে জোর করব না। খুশি আমার চোখের দিকে তাকাল আর সম্মতিসূচক একটা হাসি দিয়ে চোখ বন্ধ করে ফেলল।

দুহাতে খুশির মাথাটাকে ধরে ওর মুখটাকে উপর দিকে তুলে ধরলাম, আমার মুখটা নামিয়ে নিয়ে ওর নিচের ঠোঁটটাকে আমার দুই ঠোঁটের মাঝে নিয়ে চেপে ধরলাম। খুশি প্রতিবাদ না করে চুপচাপ দাড়িয়ে রইল। আমি ওর ঠোঁট চুষতে শুরু করলাম। টের পেলাম খুশির নিঃশ্বাস ভারী হয়ে যাচ্ছে। কিছুক্ষনের মধ্যেই খুশি সাড়া দিয়ে আমার ঠোঁট চুষতে শুরু করল।

আমি ওর মাথা ছেড়ে দিয়ে হাতদুটো ওর পিঠে নিয়ে ওকে জড়িয়ে ধরলাম। খুশি ওর বুকের থেকে হাত সরিয়ে আমাকে জড়িয়ে ধরল। আমার আর খুশির বুকের মাঝে ওর দুধদুটো পিষ্ঠ হতে লাগল।

ঠোঁট চুষতে চুষতে আমার হাতদুটো পিঠের নিচে নিয়ে ওর কোমরটা জড়িয়ে ধরে আমার আরও কাছে টেনে নিলাম। খুশিও আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরল আর জোরে জোরে আমার ঠোঁট চুষতে লাগল। আমাদের দুজনের মিশে থাকা বুকের মাঝে ওর শক্ত হয়ে যাওয়া দুধের বোঁটার ঘষা স্পষ্ট অনুভব করতে লাগলাম।

আমি বুঝতে পারছি শালির সেক্স উঠে গেছে। খুশির কোমর ছেড়ে দিয়ে দুহাত নিচে নিয়ে ওর ভরাট মাংসল পাছাটাকে দুহাতে ধরলাম তারপর হালকা করে একটা চাপ দিলাম।

খুশি আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরল। আরও কিছুক্ষন ওর ঠোঁট চুষে লিপলক খুলে ওর কানের কাছে মুখ নিয়ে হালকা করে বললাম, তোমার দুধের বোঁটাদুটো ফুলে শক্ত হয়ে আমার বুকে খোঁচা দিচ্ছে, আমাকে মুখের ভিতরে ঢুকিয়ে নিয়ে ওদেরকে চুষতে বলছে, কি করব? খুশি বলল, যা ইচ্ছা কর।

আমি দুহাত দিয়ে জামার ওপর দিয়ে ওর দুধ দুটো ধরলাম। হাত দিয়ে টিপতে টিপতে মুখ নামিয়ে ওর বাম দুধের বোঁটায় চুমু দিলাম, খুশি কেঁপে উঠল। আমি ওর দুধের বোঁটা চুষতে শুরু করলাম। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

দুহাত নামিয়ে খুশির কোমরের নিচ দিয়ে জামার ভিতরে হাত ঢুকিয়ে ব্রার উপর দিয়ে দুধ দুটো ধরলাম। চরম উত্তেজিত হয়ে সেক্সি গলায় খুশি বলল, বিছানায় চলো। খুশির হাত ধরে ওকে বেডরুমে নিয়ে আসলাম।

আমি বিছানার কোনায় বসে বাম হাত দিয়ে ওর কোমর জড়িয়ে ধরে বললাম আমি কতদিন তোমাকে নিয়ে ভেবেছি কাছে পেলে তোমাকে এমন আদর দেব যেন কোনদিন আমাকে ভুলে না যাও। bengali choti golpo

আজ তোমাকে পেয়েছি, তোমার শরীরের সব জায়গায় আদর করব। তারপর ওর শক্ত হয়ে থাকা বাম দুধের বোঁটা ব্রা আর জামার উপর দিয়েই ডান হাতের দুই আঙ্গুল দিয়ে ধরে টিপতে শুরু করলাম আর ডান দুধের বোঁটায় আমার ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলাম। খুশি দুহাতে আমার মাথা ধরে চুলে বিলি কাটতে লাগল।

বোঁটা চুষতে চুষতে আমি ডান হাত নামিয়ে খুশির কামিজের ভিতরে ঢুকিয়ে ব্রা’র উপর দিয়ে ওর বাম দুধটাকে ধরলাম। আমার মাথা ছেড়ে দুহাতে খুশি কামিজ উপরে ওঠালো।

আমি ওর নিপল থেকে ঠোঁট সরালাম আর খুশি কামিজ খুলে ফেলে দিল, আমার চোখের ঠিক সামনে কালো ব্রার ভিতরে খুশির টাইট মাংসল দুধদুটো ফুটে উঠল, নিপলদুটোর উপরে ব্রা এমনভাবে ফুলে রয়েছে যেন ব্রা ফুটো করে নিপল বেরিয়ে আসবে। আমিও টি-শার্ট খুলে ফেললাম।

বাম হাতে ওর ডান দুধ ধরে বাম দুধের বোঁটায় ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলাম। খুশি ওর ব্রার হুক খুলে ঘাড়ের ওপর থেকে ব্রার ষ্ট্র্যাপ ফেলে দিল। দুধের ওপর থেকে আমি হাত আর ঠোঁট সরালাম, খুশি ওর শরীর থেকে ব্রা খুলে দুরে ফেলে দিল। খুশির নগ্ন দুধ দুটো আমার চোখের সামনে ফুটে উঠল।

খুশির দুধ দারুন টাইট আর নিপলদুটো শক্ত হয়ে ফুলে রয়েছে দেখে আমি বললাম, কি সুন্দর সেক্সি দুধ তোমার গিন্নি, ইচ্ছে করছে চুষে কামড়ে একদম লাল করে দিই। লাজুক হাসি দিয়ে খুশি বলল, নাও আজ আমি শুধুই তোমার, যা ইচ্ছা তাই কর। দুহাতে দুটো দুধ ধরে দুধের খাঁজে নাক ডুবিয়ে দিলাম, তারপর বাম হাতে ওর ডান দুধ ধরে বাম দুধের বোঁটা চুষতে শুরু করলাম।

খুশি দুহাত আমার মাথার পিছনে নিয়ে চুলে হাত বুলাতে লাগল। ডান হাত নিচে নামিয়ে লেগিংসের উপর দিয়ে খুশির ভোদার উপরে নিয়ে মাঝের আঙ্গুল ভোদার চেরার উপর থেকে নিচে নামাতে শুরু করলাম আর খুশি হালকা কেঁপে উঠল। আঙ্গুলটা ভোদার নিচে নিয়ে ভোদার চেরায় চেপে ধরলাম। আমার আঙ্গুল ভিজে গেল, বুঝতে পারলাম কামরসে ভোদা ভরে গেছে, লেগিংস ভিজে গেছে আর আমার আঙ্গুলও।

আহহহহহ্ শব্দ করে খুশি আমার মাথাটা ওর দুধের উপর শক্ত করে চেপে ধরল। বাম হাতে দুধের বোঁটা একটু জোরে চেপে ধরে ডান হাত উপরে উঠিয়ে লেগিংসের ভিতর ঢুকিয়ে নিয়ে খুশির ভোদাটা ধরে মাঝের আঙ্গুল ভোদার চেরার মধ্যে ঢুকিয়ে দিলাম, কামরসে পিচ্ছিল ভোদার ফুটোয় আমার আঙ্গুলের মাথা ঢুকে গেল। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

আঙ্গুলটা বের করে খুশির ভগাঙ্কুরের উপর নিয়ে একটা চাপ দিলাম। আহ আহ্ বলে খুশি বেশ জোরে কেঁপে উঠল আর আমার চুলগুলো শক্ত করে চেপে ধরল।

everyday mami vagne choti প্রতিদিন মামির সাথে সেক্স করে ভাগ্নে

নতুন ভোদার গন্ধ পেয়ে আমার ধোনটাও ট্রাউজারের ভিতরে শক্ত হয়ে উঠেছে। ভোদার ভিতর থেকে আঙ্গুল বের করে ও আমার ঠোঁটের ভিতর থেকে খুশির দুধের বোঁটা ছেড়ে উঠে দাড়িয়ে ওকে জড়িয়ে ধরলাম আর ওর গালে চুমু দিলাম। আমার ধোনের মুন্ডিটা ওর তলপেটের সাথে লেগে খোঁচা দিতে লাগল। bengali choti golpo

খুশি ওর ডান হাত নামিয়ে আমার ধোনটাকে মুঠোয় ধরল, আমিও ডান হাত নামিয়ে ওর ভোদার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বললাম, ডার্লিং তোমার সোনাটা কামরসে টইটুম্বুর হয়ে লেগিংসটা ভিজে গেছে, খুলে ফেলবে? খুশি বলল, তুমি খুলে দাও। আমি দুহাতে ওর কোমরের উপর থেকে লেগিংস ধরে নিচে নামাতে নামাতে হাঁটুর নিচ পর্যন্ত নামিয়ে ফ্লোরে বসলাম।

খুশির ভোগাটা আমার চোখের সামনে উন্মোচিত হল। চমৎকার ভরাট মাংসল ভোদা খুশির, ক্লিন শেভ করা মাংসের ভিতরে ভোদার চেরাটা লুকিয়ে আছে। আমি বললাম, বাহ কি সুন্দর ভোদা তোমার ডালিং, একদম আমার মনের মত।

সব ছেলের স্বপ্ন থাকে তার বৌয়ের সোনাটা এইরকম হবে। তারপর দুহাতে ভোদাটা ফাঁকা করে ধরলাম, ফুলে ওঠা ভগাঙ্কুরটা বের হয়ে গেল, আমার মুখটাকে ওর ভোদার সামনে নিয়ে ভগাঙ্কুরে একটা চুমু দিলাম। কারেন্ট এ শক খাওয়ার মত করে খুশি কেঁপে উঠল।

ভোদা ছেড়ে দুহাতে কোমর ধরে তলপেট থেকে শুরু করে চুমু দিতে দিতে উঠে বাম হাতে কোমর ধরে ওর বাম দুধের বোঁটায় ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলাম আর ডান হাত নামিয়ে মাঝের আঙ্গুল খুশির ভোদার চেরার উপর থেকে নিচে নিয়ে চেপে ধরলাম। আহ্ বলে খুশি দুহাত আমার ঘাড়ের উপর রাখল।

দুধের বোঁটা ঠোঁটে চেপে ধরে আঙ্গুলটা পিচ্চিল ভোদার ফুটোয় আস্তে করে ঢুকিয়ে দিলাম। ইশশ্ শব্দ করে খুশি কেঁপে উঠল। আঙ্গুলটা বের করে আবার ঢুকালাম, এভাবে খুশির ভোদায় আঙ্গুলি করতে শুরু করলাম।

খুশি ওহ্ আহ্ ইশশ্ শব্দ করতে লাগল। কিছুক্ষন আঙ্গুলি করার পর খুশি আমাকে বলল চলো বিছানায় যাই। আমি ওকে ছেড়ে দিলাম, খুশি বিছানায় উঠে শুয়ে পড়ল। আমিও বিছানায় উঠে ওর পাশে বসলাম।

দুহাতে দুধদুটো ধরে মুখ নামিয়ে ওর ঠোঁটে চুমু দিলাম তারপর ডান হাত বুক থেকে পেটের উপর দিয়ে নিচে নিয়ে মাঝের আঙ্গুল ওর ভোদার ভিতরে ঢুকিয়ে আস্তে আস্তে আঙ্গুলি করা শুরু করলাম। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

খুশি ওর ডান হাত বাড়িয়ে আমার ধোনটা মুঠো করে ধরে বলল আহ্ কি আরাম, দাও ডার্লিং আরও দাও। আমি দুই আঙ্গুল ওর ভোদায় ঢুকিয়ে আরও স্পিডে আঙ্গুল চালাতে লাগলাম।

খুশি আহ্ ইশশ জাতীয় শব্দ করে শিৎকার করতে লাগল। মিনিটখানেক আঙ্গুলি করতেই খুশি আমার ধোনটা শক্ত করে চেপে ধরে ওর তলপেট জোরে জোরে ঝাঁকিয়ে আর সারা শরীর কাঁপিয়ে ওর ভোদার রস বের করে দিল, আমার আঙ্গুল ওর ভোদার রসে একদম পিচ্ছিল হয়ে গেল। আমি ওর ভোদা থেকে আঙ্গুল বের করে ওকে নরমাল হতে সময় দিলাম।

নরমাল হলে আমার ধোনটা দেখিয়ে আমি খুশিকে বললাম, গিন্নি তুমি চাইলে এটাকে টেষ্ট করতে পার, না চাইলে আমি তোমাকে জোর করব না। bengali choti golpo

উঠে বসে রাগ দেখিয়ে খুশি বলল, আমার সোনার ভিতরে আগুন ধরিয়ে দিয়ে ন্যাকামি হচ্ছে, তাইনা? হাত বাড়িয়ে আমার ধোনটা ধরে বলল, আজ একা তোমাকে পেয়েছি, দেখব কত জোর আছে তোমার ধোনে, চুদে আমার ভোদার আগুন নিভাতে পারে কিনা?

খুশির মুখে এরকম কথা শুনে একটু অবাক হলাম, বুঝলাম শালি চোদা খাওয়ার জন্য একদম হর্নি হয়ে গেছে। দুহাতে ওর দুধ দুটো ধরে আমি বললাম, ঠিক আছে গিন্নি, আজ আমিও দেখব কে আমাকে বেশি সুখ দিতে পারে, খুশি না মলি? তোমাকে আজ এমন চুদব যে সারাজীবন আজকের দিনটাকে মনে রাখবে।

আর কোন কথা না বলে একটা হাসি দিয়ে কাছে এসে দুহাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমাদের দুজনের ঠোঁট লক করে লিপ কিস করতে করতে আমাকে পিছন দিকে ঠেলে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার উপরে উপুর হয়ে শুয়ে পড়ল। লিপ লক খুলে বলল, শুয়ে থাক, আমি তোমার সোনাটাকে ধরে ভাল করে দেখব।

আমার শরীরের উপর থেকে উঠে খুশি আমার ডান পাশে বসে ওর ডান হাত মুঠো করে আমার হালকা শক্ত হয়ে থাকা ধোনটা ধরে তৃপ্তির হাসি দিয়ে বলল, বাহ ডালিং তোমার সোনাটা বেশ বড় আর ভালো মোটা।

খুশি আমার ধোনটা হালকা করে খেঁচতে খেঁচতে বলল, সোনার মাথাটা একদম ললিপপের মত লাগছে, আমি খাব। খুশি সামনে ঝুঁকে ওর মুখটা নামিয়ে আমার ধোনের মাথায় একটা চুমু দিল, তারপর ওর ঠোঁট ফাঁকা করে ধোনের মুন্ডিটা ওর মুখের ভিতরে নিয়ে চুষতে শুরু করল। আমি ডান হাত দিয়ে ওর বাম দুধটা ধরে টিপতে লাগলাম। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

কিছুক্ষন মুন্ডি চুষে আরও ঝুঁকে ওর ঠোঁটটাকে আমার ধোনের প্রায় পুরোটা ওর মুখের ভিতরে নিয়ে আবার বের করল। খুশি একটা এক্সপার্ট সাকার। এমনভাবে আমার ধোন চুষতে শুরু করল যেন চুষেই আমার মাল আউট করে দেবে। মিনিট দুই খুশির এইরকম চোষায় আমার ধোন একদম শক্ত হয়ে টনটন করতে লাগল।

আমি ডান হাত ওর পাছায় দিয়ে ওর মাংসল পাছাটা টিপে ভোদার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দেখলাম খুশির ভোদা রসে আবার ভরে গেছে। চোষা থামিয়ে আমার ধোন ধরে খুশি বলল, ডালিং আর থাকতে পারছিনা, আমার ভোদায় আগুন ধরে গেছে, প্লিজ তোমার এই শক্ত খাড়া সোনাটা আমার ভোদায় ঢুকিয়ে তোমার সোনার পানি ঢেলে আমার ভোদার আগুন নিভাও।

আমি তোষকের নিচ থেকে একটা ডুরেক্স কনডম বের করে আমার ধোনে পরিয়ে বিছানায় শুয়ে বললাম, গিন্নি তুমি উপরে আস, আগে তুমি আমাকে চোদ তারপর আমি তোমাকে চুদব। উত্তেজনায় অস্থির খুশি কোন কথা না বলে দুই পা ফাঁক করে উঠে আমার ধোনের ঠিক উপরে ওর ভোদার ফুটোটা সেট করল। আমি ডান হাত দিয়ে ধোনটা সোজা করে ধরলাম।

খুশি দুহাতে ওর ভোদাটা ফাঁকা করে ধরে আমার ধোনের সাথে মিশিয়ে হালকা করে নিচে একটা ধাক্কা দিল আর আমার ধোনের মুন্ডিটা ওর কামরসে ভর্তি পিচ্ছিল ভোদার ফুটোয় ঢুকে গেল। আহহ্ বলে ২ সেকেন্ড থেমে খুশি আবার হালকা একটা ধাক্কা দিল, আমার ধোনের অর্ধেকটা ওর ভোদার ফুটোর ভিতরে ঢুকে গেল। bengali choti golpo

ইশশশ বলে খুশি আমার দিকে তাকিয়ে একটা হাসি দিল, আমি ধোন ছেড়ে হাত সরিয়ে দুহাত খুশির কোমরে রাখলাম। খুশি একটু জোরে আর একটা ধাক্কা দিল, এবার আমার পুরো ধোন ওর ভোদার ভিতরে ঢুকে গেল। ওহহ্ মাগো বলে খুশি চিৎকার করে বলল, ওরে বাবা ডালিং তোমার সোনা কত লম্বা! আমার তলপেটে গিয়ে ধাক্কা দিচ্ছে।

খুশি ওর ভোদাটা উপরে উঠিয়ে আমার ধোনের মাথা পর্যন্ত ওর ভোদা থেকে বের করল তারপর অর্ধেক ধোন ওর ভোদায় ঢুকাল, আবারও আমার ধোনের মাথা পর্যন্ত বের করল তারপর অর্ধেক ধোন ওর ভোদায় ঢুকাল। মনে হচ্ছে আমার ধোন পুরোটা ভিতরে নিতে ভয় পাচ্ছে। আমি দুহাতের আঙ্গুল দিয়ে ওর দুটো দুধের বোঁটা টিপে ধরে বললাম, খুশি আমার পুরো ধোন তোমার ভোদার ভিতরে ঢুকিয়ে বের করে চোদ আমাকে, জোরে জোরে চোদ। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

bangla dirty porn sex choti golpo 2024

আজ দেখব কত জোর আছে তোমার ভোদার, ভোদা দিয়ে চুদে – কামড়িয়ে আমার ধোনের মাল আউট করতে পার কিনা? খুশি এবার আমার পুরো ধোনটা ওর ভোদার ভিতরে নিতে আর বের করতে লাগল। ওহহ আহহহ ইসস জাতীয় শব্দ করতে করতে জোরে জোরে আমাকে ঠাপাতে লাগল, আমিও ওর দুধ আর দুধের বোঁটা দুটো টিপতে লাগলাম।

মিনিট দুই উপর থেকে আমার ধোন ঠাপিয়ে খুশি আর পারল না, ও থামলে আমি দুহাতে ওর কোমর ধরে নিচ থেকে জোরে জোরে ওর ভোদায় ঠাপ দেয়া শুরু করলাম।

ওহহ কি সুখ আহহহ আহহহ করতে করতে শরীর কাঁপিয়ে ওর ভোদার রসে আমার ধোন ভিজিয়ে দিয়ে উপুড় হয়ে আমার বুকে শুয়ে পড়ল। খুশিকে স্বাভাবিক হতে একটু সময় দিলাম তারপর কাত হয়ে ওকে বিছানায় চিৎ করে শুইয়ে দিলাম। ওর দুই পা তুলে দুপাশে সরিয়ে ভোদাটা ফাঁকা করে ধরে আমার ধোনটা ওর ভোদার ফুটোর মুখে সেট করে হালকা একটা ধাক্কা দিলাম।

ধোনের মুন্ডিটা খুশির ভোদার ভিতরে ঢুকে গেল। আরেকটা ধাক্কা দিতেই অর্ধেক ধোন ওর ভোদায় ঢুকে গেল, জোরে আরেকটা ধাক্কা দিয়ে সম্পূর্ন ধোনটাকে খুশির ভোদায় ঢুকিয়ে থামলাম। ইসসস খুশি বলল, কত বড় ধোন তোমার ডার্লিং? আমার পেটের ভিতরে ঢুকে গেছে। আমি ধোনটা মুন্ডি পর্যন্ত বের করে আবার পুরোটা ঢুকিয়ে দিলাম, তারপর আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম।

খুশি আহহহ উমমমম ইসসসস শব্দ করতে লাগল। মিনিট দুয়েক এভাবে আস্তে আস্তে ঠাপানোর পরে সামনে ঝুঁকে দুহাতে শরীরের ভর দিয়ে ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম। bengali choti golpo

ওহ ওহহহ আআহ কি আরাম, ডার্লিং চোদাচুদি করতে এত সুখ আমি আগে জানতাম না। আমি এবার ফুল স্পিডে খুশিকে চুদতে শুরু করলাম আর খুশি দুই পা দিয়ে আমার কোমর পেচিঁয়ে ধরল। মিনিট দুয়েক ফুল স্পিডে ঠাপানোর পরে দু’পা দিয়ে আমার কোমর শক্ত করে চেপে ধরল আর ওর ভোদাটা খুব টাইট হয়ে গেল।

খুশি চিৎকার করে বলল, ওহহহহ ইশশশ আহহহহ গেল গেল আমার ভোদার সবটুকু রস বের হয়ে গেল। কামরস বেরিয়ে খুশির ভোদা আবার পিচ্ছিল হয়ে গেল, আমিও আর ধোনের মাল ধরে রাখতে পারলাম না, ৫/৬ টা জোরে জোরে ঠাপ দিয়ে ধোনটাকে ওর ভোদার ভিতরে শক্ত করে চেপে ধরে মাল আউট করে দিলাম, তারপর ওর বুকের উপর শুয়ে পড়লাম।

ধোনটা নরম হয়ে গেলে ভোদা থেকে বের করে ওর পাশে শুয়ে প্রশ্ন করলাম, কেমন লাগল খুশি? ও একটা তৃপ্তির হাসি দিয়ে বলল, এত সুখ জীবনে কখনও পাইনি, কোনদিন ভুলব না আজকের এই সুখের কথা। আমি বললাম, গিন্নি তুমি দারুন সেক্সি মাল, তোমার সাথে সেক্স করে আমিও দারুন সুখ পেয়েছি।

কিছুক্ষন শুয়ে থেকে উঠে ধোন থেকে কনডম খুলে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে হলাম। খুশি ফ্রেশ হলে ওকে বললাম, দুটো ডিম সিদ্ধ কর আর দু গ্লাস দুধ বানাও। খুশি ডিম ও দুধ বানিয়ে আনল।

দুজনে ডিম আর দুধ খেলাম, তারপর খুশিকে বললাম, মিলি হয়ত কনডম গুনে রেখেছে তাই যেটা আমরা ব্যবহার করেছি সেটা রিপ্লেস করে রাখতে হবে, আমি বাইরে থেকে আসছি।

বাসা থেকে বেরিয়ে কনডম আর খুশিকে গিফট দেওয়ার জন্য দামি একসেট পিঙ্ক কালারের ডিজাইনার ব্রা-প্যান্টি কিনলাম। বাসায় ফিরে দেখলাম খুশি ড্রেস চেঞ্জ করে ব্রা ছাড়া নাইটির মত পাতলা একটা হাতাকাটা শর্ট টি-শার্ট আর স্কার্ট পরেছে। খুশিকে এখন আরও সেক্সি লাগছে। খুশিকে গিফট দিয়ে বললাম, গিন্নি তোমাকে তো আরো বেশি হট লাগছে, আজকের দিনটাকে স্মরণীয় করে রাখার জন্য এইটা তোমার গিফট। র‍্যাপিং পেপার খুলে গিফট দেখে খুশি বলল, ব্রার রঙ খুবই সুন্দর হয়েছে, কিন্তু এটা কেন?

আমি বললাম, যখন তুমি এই ব্রা-প্যান্টি দেখবে, আজকের দিনের কথা মনে পড়বে, যখন পরবে, আমার হাতের স্পর্শ পাবে। তুমি প্লিজ একটু পরে দেখাও ফিটিং আর সাইজ ঠিক এনেছি কিনা। দেখি তোমাকে কেমন লাগে? খুশি বলল, দাঁড়াও পরে আসছি। পাশের রুমে গিয়ে চেঞ্জ করে শুধু ব্রা-প্যান্টি পরে খুশি আমার কাছে এসে দাঁড়াল।

আমাকে বলল, ব্রা একদম পারফেক্ট সাইজ আর শেপের হয়েছে। আমি দেখলাম খুশির নিপল দুটো ফুলে ব্রা’র উপরে ফুটে রয়েছে। তার মানে শালী আবার চোদাচুদি করার জন্য হর্নি হয়ে গেছে। bengali choti golpo

খুশি আমাকে প্রশ্ন করল, ডার্লিং তুমিতো আমাকে দারুন একট গিফট দিলে, এখন আমি তোমাকে কি দেই বলতো? আমি খুশিকে বললাম, গিন্নি তোমাকে এই ব্রা-প্যান্টিতে সেইরকম সেক্সি লাগছে, আর তোমাকে দেখে কি মনে হচ্ছে তুমি একেবারে হর্নি হয়ে আছ, এখনি আমার ধোনটা ধরে চুষে শক্ত বানিয়ে নিয়ে উপর থেকে চুদে আমার সব মাল বের করে দেবে, তোমার নিপলদুটো ফুলে শক্ত হয়ে গেছে, আবার হবে নাকি? কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

খুশি আমার চোখের দিকে তাকিয়ে সেক্সি একটা হাসি দিয়ে সামনে এগিয়ে এসে ট্রাউজারের উপর দিয়ে আমার ধোন ধরে বলল, ডার্লিং তোমার লম্বা ধোনটা ভিতরে নেওয়ার জন্য আমার ভোদার মধ্যে কুটকুট করছে, এখনই আমার এইটা চাই। লিপকিস করার জন্য খুশি ঠোঁট বাড়িয়ে দিল। আমি দুহাতে ওর দুধ দুটো ধরে দু আঙ্গুলের মধ্যে বোঁটা দুটো টিপে ধরে বললাম, শক্ত এই নিপল দুটো আজ আমি চুষে কামড়ে খেয়ে ফেলব।

আমি খুশির ঠোঁটে কিস করলাম, দুজনে দুজনার ঠোঁট চুষতে শুরু করলাম। খুশির টাইট দুধের বোঁটা দুটো আমি ভলিউম এর নব এর মত ঘুরাতে শুরু করলাম, খুশি আমার হাতের উপর ওর দুধ দুটো দিয়ে চাপ দিতে লাগল আর জোরে জোরে আমার ঠোঁট চুষতে লাগল। আমি খুশির দুধ দুটো ছেড়ে দিয়ে হাত সরিয়ে নিলাম।

খুশি সামনে এগিয়ে এসে জড়িয়ে ধরে আমার বুকে ওর দুধ দুটো লাগিয়ে চেপে ধরল, আমি খুশির ব্রা’র হুক খুলে দিলাম তারপর ওর পিঠ কোমরে হাত বুলিয়ে নিচে নামিয়ে প্যান্টির ভিতরে ঢুকিয়ে পাছা চেপে ধরলাম। লিপ কিস করতে করতে খুশিকে টেনে খাটের পাশে নিয়ে লিপলক খুলে ওর গালে, ঘাড়ে, গলায় চুমু দিয়ে নিচু হয়ে দুধ দুটো মুখের সামনে নিয়ে বিছানায় বসলাম।

বাংলা চটি গল্প Homemade family sex story bangla

ওর ব্রা খুলে ফেলে বাম হাতে ওর কোমর ধরে কাছে টেনে নিয়ে ডান হাতে বাম দুধ মুঠো করে ধরে ডান দুধের বোঁটা আমার ঠোঁটের ভিতরে নিয়ে চুষতে শুরু করলাম। খুশি দুহাতে আমার মাথাটা ধরে চুলে হাত বুলাতে লাগল।

আমি এবার ওর বাম দুধ চুষতে শুরু করে ডান হাত প্যান্টির ভিতরে ঢুকিয়ে খুশির ফুলে ওঠা ভগাঙ্কুর ঘষে মাঝের আঙ্গুল ভোদার ফুটোয় ঢোকানোর জন্য আঙ্গুলের মাথা ফুটোর মুখে লাগিয়ে একটু চাপ দিলাম। খুশির দু পা একসাথে লেগে থাকায় আঙ্গুল ফুটোর মুখে আটকে গেল, খুশি দু পা একটু ফাঁকা করে দাঁড়াল, আমার আঙ্গুলের মাথা ওর ভোদার ফুটোয় ঢুকে গেল, আস্তে করে পুরো আঙ্গুলটা খুশির ভোদায় ঢুকিয়ে দিলাম। আহহহহ উমমমম্ শীৎকার করে খুশি আমার চুল খামচে ধরল। bengali choti golpo

খুশির ভোদার ভিতরটা কামরসে পিচ্ছিল হয়ে গেছে, দুধের বোঁটা চুষতে চুষতে ভোদায় স্লো স্পিডে ফিংগারিং করা শুরু করলাম। ইসসসস উমমমম আহহহহহ শীৎকার করে খুশি ওর দুধটাকে আমার মুখের উপরে ঠেসে ধরল তারপর ওর ডান দুধ সরিয়ে বাম দুধটা চোষার জন্য আমার মুখের সামনে দিল। আমি খুশির বাম দুধের বোঁটা মুখের ভিতরে নিয়ে জোরে চুষতে শুরু করলাম আর ভোদায় জোরে জোরে ফিংগারিং করতে লাগলাম। কিছুক্ষন জোরে ফিংগারিং করতেই খুশি হটাৎ আমার মাথা ওর দুধের উপরে জোরে চেপে ধরে কোমর ঝাঁকিয়ে ভোদার রস ছেড়ে দিল। আমার আঙ্গুল বেয়ে খুশির ভোদার রস গড়িয়ে পড়ল।

খুশি মুখ নিচু করে আমার ঠোঁটে কিস করে ডান হাতে আমার ধোনটাকে ধরে বলল, ডার্লিং এখন আমি এই ললিপপ খাব। আমি ঊঠে ট্রাউজার খুলে একদম উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে পড়লাম। খুশি বিছানায় উঠে আমার কোমরের পাশে বসে ডান হাতে আমার ধোনটা মুঠো করে ধরল, ধোনের মুন্ডি উঁচু করে মুখ নামিয়ে একটা চুমু দিল তারপর জিহবা দিয়ে চেটে মুন্ডিটা ভিজিয়ে দিল।

খুশির ঠোঁট আর জিহবার ছোঁয়া পেয়ে আমার ধোন খুশির হাতের ভিতরে শক্ত হতে শুরু করল। ধোনের মুন্ডিটা এবার খুশি মুখের ভিতরে নিয়ে ললিপপের মত চুষতে লাগল, আমার ধোন খুশির মুখের ভিতর সোজা দাঁড়িয়ে গেলে হাত সরিয়ে নিয়ে ধোন জোরে জোরে চুষতে শুরু করল।

দারুনভাবে সাক করে আমার ধোনটাকে খুশি একদম শক্ত বানিয়ে দিল, আমি হাত বাড়িয়ে খুশির বাম দুধ টিপে ধরে বললাম, গিন্নি তোমার সেক্সি ঠোঁট দিয়ে চুষে আমার ধোন একেবারে শক্ত বানিয়ে দিয়েছ, এবার উপরে এসে তোমার টাইট ভোদা দিয়ে আমার ধোনটাকে চুদে দাও। খুশি একটা কন্ডোম বের করে আমার খাঁড়া হয়ে থাকা ধোনে পরিয়ে দিয়ে আমার শরীরের দুপাশে পা দিয়ে ধোনের মাথায় ওর ভোদার ফুটো সেট করে হালকা একটা চাপ দিয়ে মুন্ডিটা ভিতরে ঢুকিয়ে নিয়ে আহহহহহহ বলে শীৎকার করে উঠল।

আমি দুহাত দিয়ে খুশির দুধদুটো টিপে ধরলাম, নিচের দিকে আর একটা ধাক্কা দিয়ে আমার ধোনের অর্ধেকটা ওর ভোদার ভিতরে ঢুকিয়ে নিল। একটু থেমে আরেকটা ধাক্কা দিয়ে পুরো ধোন ভোদার ভিতরে নিয়ে জোরে ইসসসস শীৎকার করে বলল, ডার্লিং তোমার সোনাটা এত বড় হয়েছে যে সোনার মাথাটা আমার তলপেটে ঢুকে গেছে, আমি বললাম এত বড় তুমি চুষে বানিয়েছ গিন্নি, এবার তোমার টাইট ভোদাটা দিয়ে চুদে চুষে কামড়ে আমার ধোনের মাল সব বের করে দাও।

খুশি আস্তে করে আমার ধোন ওর ভোদা থেকে বের করে আবার ঢুকিয়ে ঠাপানো শুরু করল আর উমমম আহহহহ ইসসসস শীৎকার করতে লাগল। আমি খুশির দুধ দুটো ধরে বোঁটা দুটো টিপতে শুরু করলাম।

আহহহহহ উমমমম শীৎকার করতে করতে খুশি আমাকে বলল, ডার্লিং আজকের মত সুখ আমি কখনও পাইনি, তোমার সাথে সেক্স না করলে আমি জানতে পারতাম না যে সেক্স করতে এত মজা। bengali choti golpo

খুশি আস্তে আস্তে ঠাপানোর স্পিড বাড়াতে লাগল আর খুশি উচ্চ স্বরে শীৎকার করতে লাগল। মিনিট দুই জোরে জোরে ঠাপানোর পরে খুশি আহহহ আহহহহ ইসসসস গেল গেল আমার ভোদার রস সব বেরিয়ে গেল বলতে বলতে আমার ধোনের উপরে ওর ভোদা শক্ত করে চেপে ধরে কোমর ও শরীর ঝাঁকিয়ে ভোদার রস ছেড়ে দিল, তারপরে সামনে ঝুঁকে আমার বুকের উপরে শুয়ে পড়ল।

নিঃশ্বাস স্বাভাবিক হওয়ার জন্য আমি খুশিকে একটু সময় দিলাম, তারপরে ওকে আমার বাম পাশে বিছানায় কাত করে শুইয়ে দিয়ে মুখোমুখি শুয়ে ওর এক পা উচুঁ করে ধরে ওর ভেজা ভোদার ভিতরে আমার ধোনের অর্ধেকটা স্লাইড করে ঢুকিয়ে দিলাম।

খুশির ভোদায় আমার ধোন দিয়ে আর একটা ধাক্কা দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম। আস্তে আস্তে ধোন বের করে আবার ঢুকিয়ে আমি ওর ভোদা চুদতে লাগলাম। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

কিছুক্ষন চোদার পরে খুশি বলল, দাও ডার্লিং আরো জোরে দাও, আমি ওর ঠোঁটে একটা চুমু দিয়ে আমার ধোন ওর ভোদা থেকে বের করে বললাম, গিন্নি আমি এবার ডগি ষ্টাইলে তোমার টাইট ভোদায় ধোন ঢুকাব, উপুড় হও। খুশি উপুড় হয়ে দু পা ফাঁকা করে হাঁটুতে ভর দিয়ে সামনে ঝুঁকে ওর ভোদাটাকে মাংসল পাছার খাঁজ থেকে বের করে দিল।

আমিও উঠে হাঁটুতে ভর দিয়ে ওর ভোদার ফুটোর মুখে আমার ধোনের মুন্ডিটা ঠেকিয়ে হালকা একটা ঠাপ দিলাম, মুন্ডিটা টাইট ভোদার ভিতরে ঢুকে গেল, আহহহহহহ খুশি শীৎকার করে উঠল। আর একটু জোরে আর একটা ঠাপ দিলাম, অর্ধেক ধোন খুশির ভোদার ভিতরে গেল, খুশি উমমম শীৎকার করতে করতে আমি দুহাতে ওর কোমর ধরে দিলাম জোরে একটা ঠাপ, পুরোটা ধোন খুশির ভোদায় ঢুকিয়ে দিলাম।

ইশশশশশ শীৎকার করে ওর টাইট ভোদা দিয়ে আমার ধোনটাকে কামড়ে ধরে বলল, ডার্লিং তোমার আমার ভোদার মাথায় গিয়ে ঠেকেছে, আমার ভোদার সাথে একদম খাপে খাপ ফিট হয়েছে।

আমি ধোনটা ওর ভোদা থেকে মুন্ডি পর্যন্ত বের করে আবার ছোট ছোট ঠাপ দিয়ে পুরোটা ঢোকালাম। এভাবে কয়েকবার করার পর খুশি শীৎকার করে বলল, ওহহ মাগো কি সুখ, ডার্লিং কি দারুন সুখ যে তুমি দিচ্ছ আমার ভোদায় তোমার লম্বা শক্ত ধোনটা দিয়ে চুদে, আজ মনে হয় আমি চোদন সুখে পাগল হয়ে মরেই যাব।

আমি এবার ঠাপানোর স্পিড বাড়াতে শুরু করলাম আর খুশির শীৎকার ও বাড়তে লাগল। কিছুক্ষন ফুল স্পিডে ঠাপানোর পরে খুশি চিৎকার করে ওহ ও ওহ গেল গেল বলতে লাগল আর খুশির ভোদা হটাৎ একদম টাইট হয়ে আমার ধোনটাকে কামড়ে ধরল আর ওর শরীর কেঁপে উঠল, তারপরপরই ভোদাটা পিচ্ছিল হয়ে গেল। bengali choti golpo

খুশি আর একবার ভোদার রস বের করে দিল। আমি ধোনটাকে পুরোটা ওর ভোদার ভিতর ঢুকিয়ে কয়েক সেকেন্ড ঠেসে ধরে সামনে ঝুঁকে খুশির ঘাড়ে গলায় কানের লতিতে চুমু দিয়ে ওকে বললাম, গিন্নি এবার চিৎ হয়ে শুয়ে পড় আর ধোন ওর ভোদা থেকে বের করে নিলাম। খুশি বিছানায় চিৎ হয়ে শুয়ে দু’পা দুপাশে ছড়িয়ে ওর ভোদাটা বের করে দিল।

আমি দু হাঁটু ও দু হাতে ভর দিয়ে সামনে ঝুঁকে ওর ঠোট আর গালে চুমু দিয়ে নরম হওয়া দুধের বোঁটা চুষতে শুরু করলাম। আমার ঠোঁটের স্পর্শে বোঁটা দুটো আবার শক্ত হয়ে গেল।

আমি উঁচু হয়ে ধোনের মুন্ডি ওর ভোদার ফুটোয় মিশিয়ে ভিতরে ঢোকানোর জন্য একটা ধাক্কা দিলাম, শুধু ধোনের মুন্ডি ফুটোর ভিতরে গেল, টের পেলাম ওর ভোদা বেশ শুকিয়ে গেছে, দু বার ভোদার রস বের হওয়াতে ভোদা পিচ্ছিল নেই।

আমি ধোনটাকে ওর ভোদা থেকে বের করে মুখ থেকে কিছুটা থুথু হাতে নিয়ে মুন্ডির উপরে কনডমে লাগিয়ে আবার ভোদার ফুটোতে ধোন সেট করে ধাক্কা দিলাম, মুন্ডি সহ ধোনের কিছুটা ভোদার ভিতরে ঢুকে গেল। এবার খুশির দুই উরু দুহাতে ধরে ওর বুকের দিকে কিছুটা ঠেলে ধরে ভোদাটাকে আর একটু উঁচু করে দিলাম একটা মাঝারি ঠাপ, আহহহহহহহ খুশি শীৎকার করে উঠল।

একটু জোরে আর একটা ঠাপ দিয়ে সম্পুর্ন ধোন খুশির ভোদায় ঢুকিয়ে দিলাম, তারপর খুশির চোখের দিকে তাকালাম। চোখ দুটো বড় করে জোরে ইশশশশশ শীৎকার করেই আমার দিকে তাকাল।

চোখাচোখি হতেই আমি হেসে দিলাম, খুশি ও হেসে বলল, ডার্লিং তোমার শক্ত, লম্বা ধোন সোনাটা আমার ভোদা ছাড়িয়ে তলপেটে গিয়ে ঢুকেছে। ধোনটাকে ওর ভোদার ভিতরে রেখে সামনে ঝুঁকে কনুইতে ভর দিয়ে আমি খুশির নিচের ঠোঁট আমার ঠোঁটের ভিতরে নিলাম, আমার পিঠে হাত দিয়ে খুশি আমাকে জড়িয়ে ধরল।

আমি অর্ধেক ধোন খুশির ভোদা থেকে বের করলাম আবার আস্তে আস্তে পুরোটা ওর ভোদার ভিতরে ঢুকালাম। এবার ওর ঠোঁট ছেড়ে কনুইতে ভর দিয়ে ঠাপানোর স্পিড বাড়াতে লাগলাম। উম আহ আহ শীৎকার করে খুশি বলল, কি সুখ দিচ্ছ তুমি ডার্লিং, আমি সুখের স্বর্গে ভেসে যাচ্ছি।

Kajer Meye Hot Choti কাজের মেয়েকে বাথরুমে ফেলে কড়া চোদা

আমি আরো উঠে দুহাতে ভর দিয়ে ফুল স্পিডে খুশির ভোদা ঠাপাতে শুরু করলাম। পুরো ঘর জুড়ে খুশির উচ্চ স্বরে শীৎকার আর আমার ঠাপানোর থাপ থাপ শব্দ হতে থাকল। কিছুক্ষন ফুল স্পিডে ঠাপানোর পরে আমার মাল বের হওয়ার সময় হয়ে এল, আমি শরীরের পুরো শক্তি দিয়ে ফুল স্পিডে খুশির ভোদা ঠাপাতে লাগলাম।

খুশি ওর দুই পা দিয়ে আমার কোমর পেঁচিয়ে ধরল আর শরীরটাকে উপরে তুলে আমাকে করে জড়িয়ে ধরে আহ আহ গেল গেল আমার ভোদা ফেটে সব রস বেরিয়ে গেল বলে ওর শরীরের সমস্ত শক্তি দিয়ে আমাকে জড়িয়ে ধরল আর ওর ভোদা দিয়ে আমার ধোনটাকে কামড়ে ধরল, তার পরপরই পুরো শরীর ঝাঁকিয়ে ভোদার রস ছেড়ে দিল। আমিও আর মাল আটকে রাখতে পারলাম না, ধোনটাকে শক্ত করে ওর ভোদায় চেপে ধরে চিরিক চিরিক করে ওর ভোদার ভিতরে মাল ফেলে দিলাম।

একসাথে অর্গাজম হয়ে গেলে আমি ওর বুকের উপর উপুড় হয়ে শুয়ে পড়লাম। আমার ধোন নরম হয়ে গেলে কনডম সহ ধোনটাকে ওর ভোদা থেকে বের করে মাথা তুলে খুশির চোখের দিকে তাকালাম। কচি শালির দুধের বোটা চোষা ও গুদের পর্দা ফাটানো

খুশি আমার দিকে তাকিয়ে তৃপ্তির হাসি দিল, আমিও হাসলাম, তারপর ওর পাশে শুয়ে পড়লাম। খুশি আমাকে বলল, ডার্লিং তুমি আজ আমাকে জীবনের সেরা সুখ উপহার দিলে, আমি কোনদিন এই সুখের কথা ভুলব না।

আমি খুশির গালে আর ঠোঁটে চুমু দিয়ে বললাম, গিন্নি তুমিও আমাকে দারুন মজা দিয়েছ আজ। কিছুক্ষন পাশাপাশি শুয়ে থেকে উঠে ফ্রেশ হয়ে আমরা জামা-কাপড় পরলাম। bengali choti golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: