ma chele chudachudi bangla choti golpo

জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম ভাবির ভোদা ভরা মধু

জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম ভাবির ভোদা ভরা মধু

bengalichotigolpo

সে রাতটি ছিলো কাল বৈশাখীর ঝড়ের রাতে। রাতের ১০ টার দিকে অফিস থেকে বাসায় ফিরলাম। রাতের খাবারটা সবসময় বাইরেই সেরে আসে হয়। কি আর করার একটা আইটি ফার্মে চাকরি করি।

একলা মানুষ, তাই কাটে একলা জীবন। আমি তানিম, একটা ফ্যামিলি বাসায় সাবলেটে থাকি ঢাকার ফার্মগেটে।দুই রুমের বাসা আরকি। এক রুমে আমি থাকি। অন্য পাশে থাকে ফ্যামিলিটা। vabike chudar golpo

ছোট্ট ফ্যামিলি – মামুন সাহেব, তার বউ সোনিয়া আর তাদের ২ বছরের একটা ছেলে সামি। মামুন সাহেব একটা ইনস্যুরেন্স কোম্পানিতে চাকরি করে। আমার সাথে মামুন ভাইয়ের সম্পর্কটা বেশ ভালো। সোনিয়া ভাবীও বেশ খাতির করে আমাকে। আমিও মামুন ভাই আর সোনিয়া ভাবীকে যথেষ্ট পছন্দ করে।

যাই হোক, প্রতিদিনের মতই অফিস থেকে ফিরে নিজের ঘরে ফিরে আমি হাতমুখ ধুয়ে একটু ফ্রেশ হই। বিছানায় এসে গা ঠেকাতেই চোখে ঘুম পেয়ে বসলো আমার।

বৈশাখী ঝড়ের বিকট বিজলীর শব্দে ঘুমটা ভেঙে গেলো আমার। বেশ ঝড়- বৃষ্টি হচ্ছে বাহিরে। এমন সময় দরজায় শব্দ হলো। বিছানা থেকে উঠে দরজাটা খুলেই দেখি সোনিয়া ভাবী দরজায় দাঁড়িয়ে আছে। vodar golpo

সোনিয়া ভাবী : তানিম ভাই, আপনার ভাই কিছুক্ষণ আগে ফোন করে জানালো, সে নাকি আজ রাতে আর ফিরতে পারবে না বাসায়। এদিকে ঝড়-বৃষ্টিতে রাতে বিজলীর শব্দে আমি ভীষণ ভয় পাই। আপনি যদি কিছু মনে না করেন, তবে কি আজকের রাতটা আমাদের রুমে শোবেন?

আমি কিছু না ভেবেই হঠাৎ করেই সোনিয়া ভাবীর প্রস্তাবে রাজি হয়ে গেলাম। ওদের রুমে খাট নেই, তাই মেঝেতে বেড বিছানো। আর তার মাঝখানে ঘুমিয়ে আছে ভাবীর ছেলে সামি। bengalichotigolpo

সোনিয়া ভাবী বললো, “আপনি ওপাশটায় শুয়ে পড়ুুন তানিম ভাই। আমি এপাশটায় শুচ্ছি।আমিও কেন জানি সোনিয়া ভাবীর কথামতো শুয়ে পড়লাম এবং দ্রুতই ঘুমে আচ্ছন্ন হলাম।

মুসলিম রহমতের কাটা ধোনের চোদা খেল হিন্দু বধু

হঠাৎ আমার মনে হল কেউ আমাকে প্রাণপণে জাপটে ধরেছে, আর ঘাড়ে কেউ নিশ্বাস ফেলছে। চোখ মেললাম আমি। দেখি,সোনিয়া ভাবী আমাকে আঁকড়ে ধরেছে। ভাবীকে ভীষণ ভয়ার্ত দেখাচ্ছিল। bangla choti golpo

নীরবতা ভেঙে ভাবী বললো, “তানিম ভাই, কিছু মনে করবেন না। আসলে আমার খুব ভয় লাগছিল। তাই সামীকে ওপাশে সরিয়ে আমি মাঝখানে শুয়েছি।

আমি কিছু বলার আগেই একটা বাজ পড়লো। সোনিয়া ভাবী ভয়ে কুঁকড়ে গেল। আরো জোরে সে আমাকে জড়িয়ে ধরল। ভাবীর ৩৬ সাইজের দুধের স্পর্শ পেয়ে আমার কামদেবতা জাগ্রত হয়ে গেল।

শরীরটায় হঠাৎ যেন কোথা থেকে বিদ্যুতের মতো কাম উত্তেজনা চলো আসলো। এখন আর কি করি? ভাবীর কপালে ছোট্ট করে একটা চুমু দিলাম। ভাবী কেমন জানি শিহরিত হলো। এবার আরো একটা চুমু খেলাম। ভাবী কোন বাধা দিল না। আমি তো ভাবছি ভাবী বোধয় বাধা দেবে? এখন সাহসটা আরো বেড়ে গেলো। voda chodar kahini

এরপর একের পর এক চুমু দিতে লাগলাম ভাবীর কপালে, চোখে, নাকে, গালে। চুমুর স্পর্শে ভাবীর শরীরে এক অন্য রকমের ছন্দে ছন্দে নেচে উঠল। আমি এবার ভাবীর কানের লতিতে হালকা করে চুমু দিয়ে চুষতে লাগলাম।

ভাবী আস্তে করে “আহ্”, “আহ্” শব্দ করল। এবার আমি আমার ডান হাতটা ভাবীরর বুকের মধ্যে রাখলাম আর আস্তে আস্তে টেপা শুরু করলাম। ভাবী কাম উত্তেজনায় কেমন জানি করছিলো।

এবার আস্তে করে ভাবীর কাপড়ে হাত দিলাম। একহাত দিয়ে ভাবীর শাড়ির গিটটা খোলা শুরু করলাম। আস্তে আস্তে পুরো শাড়িটাই খুলে ফেললাম। শুধুমাত্র পেটিকোট আর ব্লাউজ আছে ভাবীর শরীরে। bengalichotigolpo

এবার ব্লাউজটা খুলতেই লাফিয়ে বেরিয়ে এলো ভাবীর ডাবের মতো দুধ। ময়দা ছানার মতো করে ধরতেই ভাবী বেঁকে উঠে বললো আমাকে আস্তে আস্তে এইটা দুধ কম্পিউটিারের মাউস না।

ছেলের সামনে ডাকাতের হাতে ভরাট মায়ের উধুম চোদন

আমি বললাম: এই দুটো পূর্ণ যৌবনা কচি ডাব, তাই আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পাচ্ছি না। আমি একটু খাবো?
ভাবী বললো: আমি কি তোমাকে না করেছি? খাও! মনের সুখে খাও!!

নিজেকে আর নিয়ন্ত্রণে রাখতে পারছিলাম না। তাই দুধে চুমু খেতে খেতে তলপেটে নামলাম। ভাবীর শরীরটা মোচর দিয়ে উঠল আবারো।
আমি ডান হাতটা তার ভোদার উপর রাখলাম। ভাবীর পেটিকোটের ফিতা খুলে ফেললাম।

পেটিকোটের ফিতা খুলতেই বেরিয়ে এলো সোনিয়া ভাবীর শরীর স্বর্গ – লদলদে চোখ ঝলসানো মাংসল পাছা। প্রথমে পাছায় হাত দিয়ে নিজের শরীরের সাথে লাগিয়ে নিলাম কিছুক্ষন। bengalichotigolpo

এরপর পাছাটা টিপলাম। তারপর একটা দুধের বোঁটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। উত্তেজনায় ভাবী আমার পাছা খামছে দিলো। আমি জিহ্বা দিয়ে ভাবীর সর্বাঙ্গ বিচরণ করছি। ভাবীর সর্বাঙ্গে যেন সাপ বিচরণ করছে। ভাবী তার পা দুটো ফাঁক করে দিলো।

ভাবী বললো: অনেকদিন পর এমন করে কেউ আমাকে আদর করছে! bangla choti golpo

আমি বললাম: কেন ভাবী, ভাইয়া বুঝি তোমাকে আদর করে না?

ভাবী: তার সময় কোথায়, সে অনেক রাত করে বাড়ি ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে। আবার সকালে ভোরে উঠে চলে যায়।
আমি বললাম: তার মানে ভাইয়া তোমার সাথে সেক্স করে না?

ভাবী বললো : করে, কিন্তু খুব কম। মাসে দুই তিনবার। তাও আবার বেশি কিছু করে না। শুধু সেক্স করে, তোমার মত আদর করে না। তোমার যন্ত্রটা ঢুকাও তো এখন। তাড়াতাড়ি। আমার আর সইছে না।

কিন্তু, আমি তো শুনবো না। অনেকদিন ধরে “ছোটমিয়া”কে শান্ত রেখেছি। আজ তাকে খুশি করতে হবে!ভাবীর পায়ের ফাঁকে মুখ লাগিয়ে জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম ভাবির ভোদা ভরা মধু।

কিছুক্ষণের মধ্যে ভাবীও পাগলীর মতো আচরণ করতে শুরু করল। আমি জ্বিহা দিয়ে ভোদা চাটছিল আর হাত দিয়ে ভোদায় ফিঙ্গারিং করছিল। সোনিয়া ভাবী আনন্দে আমার মাথার চুল চেপে ধরছিল। একপর্যায়ে ভাবী খুবই উত্তেজিত হয়ে পড়ল।

ভাবী: তানিম, আমার সোনা আর না। এখন ভিতরে আসো। আমাকে এমনিতেই তুমি পাগলী করে দিয়েছো।আর দেরি করলে আমি মরেই যাবো! এরকম সুখ আমি কোন দিন পায়নি। bengalichotigolpo

এখন আসো তোমার যন্ত্রটা আমার ভোদায় ঢুকাও। আমি ওটারও সাধ পেতে চাই।ভাবী আমাকে টেনে তুলে বুকের মাঝে শোয়ালো। আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল, “ঢুকাও।

স্বামী ছাড়া কিভাবে যে রাত কাটাচ্ছি তা ভাবলে আমার সারা শরীরে আগুন জ্বলে উঠে

আমি ভাবীর ভোদার মুখে তার যন্ত্রটাকে রাখলাম। তারপর ভাবীর ঠোঁটে কামড় বসিয়ে সজোরে মারলাম একটা রাম ঠাপ। ভাবী চেষ্টা করেছিল চিৎকার দিতে কিন্তু তার ঠোঁট আমার মুখের ভিতর থাকায় আওয়াজটা বের হল না।

আমার পুরো বাড়াটা ভাবীর গুদে অদৃশ্য হয়ে গেল। এবার আমি আমার মনের সুখে ঠাপানো শুরু করলাম ভাবীর সোনালী নরম গুদের ভিতরে।

সোনিয়া ভাবী শুধু “আহ্…আহঃ… উহ্… উহঃ” করে শব্দ করছে আর বলছে “তানিম, আরো জোরে দাও, আরো জোরে… জোরে…….. চুদে আজ আমার এই ভোদাটা ফাটিয়ে শান্ত করে দাও।

আমি তালে তালে ঠাপাচ্ছিল। ভাবী আমার দু’হাতের মাঝখান দিয়ে হাত ঢুকিয়ে শক্ত করে চেপে ধরল আর পা দুইটা আমার কোমরকে জড়িয়ে ধরল। তারপর বলল, “তোমার গতি বাড়াও সোনা। আরো জোরে… আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও সোনা, জান….”দাও! voda chodar choti golpo

আমিও এবার জোরে জোরে চলাতে থাকলাম। ভাবীও প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল আর “আহ্ উহ্.. ” করেই যাচ্ছিল।
বেশ কিছুক্ষণ ঠাপানোর পর আমি বললাম, “আমার এখন বের হবে। কি করব? ভিতরে ফেলব নাকি বাইরে ফেলবো? কোনটা করবো?”

ভাবী বললো: ভিতরে ফেলো জান…

আমিতো অবাক! জিজ্ঞাসা করলাম, “যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে?”

ভাবী বললো: কিছুই হবে না। আর যদি হয়ে যায়ও তাহলে সেটা আমি তোমার ভাইয়ের বলে চালিয়ে দেব। যে আমাকে এত সুখ দিল তার স্মৃতি আমি ভুলতে চাই না। আর আমি চাই না আমার এই লক্ষী দেবরের বীর্য বৃথা যাক। আমি তোমার বীর্যের সন্তান গর্ভে ধারণ করে তাকে জন্ম দিতে চাই। bengalichotigolpo

আমি যেন কথাগুলো নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। ভাবীর মুখে এমন কথা শুনে আমি সত্যি হতবাক।

আমি বললাম: তুমি কি সিরিয়াসলি বলছো? ভাবিকে চুদার গল্প

ভাবী : হ্যাঁ। আমি সব ভেবেচিন্তেই বলছি। তুমি কোনো কিছু চিন্তা করো না। আমি ম্যানেজ করে নেব।

আমি: ঠিক আছে। তোমার ইচ্ছাই তবে পূর্ণ হোক।

আমি ভাবীকে জড়িয়ে ধরে আরো কয়েকটা রাম ঠাপ দিলাম। আমার বাড়াটা একেবার ভাবীর গুদের গভীরে ঠেসে ধরে বললাম, “আ…মা.. র.. বের হচ্ছে” বলতে না বলতেই হড় হড় করে সব গরম বীর্য ভাবীর ভোদার ভিতরে ঢেলে দিলাম।

কয়েক মিনিট ধরে আমি ভাবীর বুকেই শুয়ে রইলাম আর সেই অবস্থায় থেকে বীর্যের শেষ বিন্দু শেষ হওয়া পর্যন্ত তার বাড়াটা ভাবীর গুদে ঢুকিয়ে রাখলাম। আস্তে আস্তে বাড়াটা নিস্তেজ হয়ে এল।

আমি বললাম: ভাবী, আমরা কোন পাপ করলাম না তো? বাংলা চটি ভাবি

সোনিয়া ভাবী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল, “তানিম, তুমি এটাকে পাপ ভেবো না। এতে তোমার কোন দোষও আমি দেখছি না। bengalichotigolpo

যা কিছু হয়েছে, তা আচমকাই হয়ে গেছে। তুমি আমার এই কথাটা বিশ্বাস করবে কি না আমি জানি না।
তবে আজ এই প্রথম তোমার চোদা খেয়ে আমার কি যে অসম্ভব ভালো লাগছে, আমি তোমাকে ভাষায় প্রকাশ করতে পারবো না। আমি

আমার এই দেহটা তোমার জন্যে উন্মুক্ত করে রাখলাম। তুমি যখনই আমাকে করতে চাইবে তখনই আমি তোমাকে দিতে বাধ্য থাকব।” কথা শেষ না হতেই সোনিয়া ভাবী আামাকে আঁকড়ে ধরলো। জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম ভাবির ভোদা ভরা মধু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: