গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

দুই দিদির সাথে গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি আমার বাড়ি একদম অজ গ্রামে, তখনো ইল্কেট্রিক আসেনি, কারো বাড়িতে টিভি নেই, বাবা সরকারী চাকরী করেন, মা গৃহবধূ, মোটামুটি সচ্ছল পরিবার। আমি একটাই ছেলে।

তখন ক্লাস নাইনে পড়ি, মা আর বাবা পূরী বেরাতে গেল। আমার পরীক্ষা বলে আমি গেলাম না। বাড়িতে ঠাকুমার সাথে থেকে গেলাম। আমাদের বাড়িতে একটা কাজের মেয়ে থাকত।

যেদিন বাবা মা বেরাতে গেল সেদিন আমাদের পাশের একটা বাড়িতে টিভি নিয়ে এল। আমাদের তো ভীষন উৎসাহ। ওই বাড়িতে দুজন দিদি আর দুজন দাদা র তাদের মা মানে আমার পাড়া সম্পর্কের পিসি থাকত।

ওদের বাড়িতে আমাদের অবাধ যাওয়া আসা। বড় দিদির নাম রিতা র ছোট দিদির নাম মিতা। রিতাদির বিয়ে হয়ে গিয়েছিল। মিতাদি আর দুই দাদা বাড়িতে থাকত। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

একদিন শনিবার সন্ধেবেলা মিতাদি বলল আজ রাতে টিভি দেখতে আসবি ভালো সিনেমা আছে। রাত নটা থেকে সিনেমা। আমিতাভ বচ্চনের দিওয়ার। আর আমি আমিতাভ বচ্চনের খুব ভক্ত। bangla threesome choti golpo তিন জনের থ্রিসাম ফ্যান্টাসি

রাতে ঠাকুমাকে বুঝিয়ে গেলাম সিনেমা দেখতে, আমি আর আমাদের কাজের মেয়েটা, মিনুদি। মিনুদি আমার থেকে ১০ বছরের বড় আর মিতাদিও প্রায় ১০ বছরের বড়। আমার বয়স তখন ১৪।

সিনেমা শুরু হয়ে গেল, খুব মনযোগ দিয়ে আমরা সবাই সিনেমা দেখছি। মাঝে মাঝে বিজ্ঞাপন হচ্ছে। হঠাৎ টিভি বন্ধ হয়ে গেল, আর কিছুতেই চালু হচ্ছে না।

দাদারা অনেক চেষ্টা করেও টিভি চালাতে পারল না। তখন প্রায় রাত ১১ তা বাজে। ওরা টিভি নিয়ে পাশের গ্রামে একজন মিস্ত্রির কাছে নিয়ে ছলে গেল। সবার মেজাজ খুব খারাপ।

আমার তো বেশি খারাপ। মিতাদি বলল এখন শুয়ে পর, টিভি নিয়ে এলে আবার দেখা হবে, অন্ধকার রাত, আবার বর্ষাকাল, প্যাচপ্যাচে গরম, আর কি করব, মিতাদির পাশে শুয়ে পরলাম। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

আমি আর মিতাদি খাটে আর মিনুদি মেঝেতে মাদুর পেতে।ঘরে একটা হ্যারিকেন জ্বলছে খুব অল্প করে। আমি একটা টী শার্ট আর হাফ প্যান্ট প্রে আছি, মিতাদি নাইটি পরে আছে নীল রঙের।

টী শার্ট পরে গরম করছে তাই উশখুশ করছি। মিতাদি বলল কি হোল রে, আমি বললাম গরম করছে। বলল টী শার্ট টা খুলে ফেল। আমি তো সঙ্গে সঙ্গে খুলে ফেললাম টী শার্ট, দেখি মিতাদিও বসে পরল।

আমি বললাম কি হোল গো।আমাকে মুখে আঙ্গুল দিয়ে ছুপ করতে বলল আর শুয়ে পরতে বলল। আমি শুয়ে পরলাম। ২-৩ মিনিত পর দেখি মিতাদি আমাকে ঠেলছে।

আমি চোখ খুলেতেই আমাকে উঠতে বলল।আমি উঠে বসলাম। মিতাদি আমার কানের কাছে মুখটা এনে বলল ‘আমার ব্রায়ের হুকটা খুলে দে, খুলতে পারছি না’। bangla choti xxx golpo

বলে আমার দিকে পিছন করে বসে নাইটি টা পুরো পিঠ পর্যন্ত তুলে দিল। মিতাদির গায়ের রং টকটকে ফর্সা। তাতে একটা কালো ব্রায়ের স্ট্রাপ। আমার তো মিতাদির ফরসা পিঠ দেখে প্যান্ট ফুলে গেল।

আমি হাঁটু মুড়ে বসে আলতো করে মিতাদির ব্রা তে হাত দিলাম, কিন্তু খুলতে পারলাম না, যেই খুল্ব বলে চাপ দিই তখনি মিতাদি সামনের দিকে ঝুঁকে যায়। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

এবার আমি মিতাদির পেটে একটা হাত রাখব বলে আমার বাম হাতটা ওর পেটের দিকে নিয়ে গেলাম আর পেটের উপর রাখলাম, কি নরম পেট।

এবার আমি ওর ব্রা য়ের হুক টা খুলে দিলাম। পেট থেকে হাত টা সরাবার সময় হাতটা মিতাদির নাইটিতে আটকে ওর মাইয়ের উপর চলে এল আর হাতটা আমি পিছনের দিকে টানার ফলে মিতাদির মাই তে পুরো চেপে গেল, আমার শরীরে পুরো বিদ্যুৎ খেলে গেল। কি নরম আর কি বড়।

মিতাদির ফিগার টা একটু মোটার দিকে। মিতাদি আমার কানের কাছে বলল ‘এই দুষ্টু ছেলে, কি হচ্ছে, নিছে মিনু শুয়ে আছে’ আমি তখনও মিতাদির মাই ধরে আছি।

আমি আমার ডান হাতটাও মিতাদির আর একটা মাইয়ে দিলাম, তারপর আস্তে আস্তে টিপতে লাগলাম। এবার মিতাদি ওর নাইটি টা পুরো খুলে ফেলল, তারপর ব্রাটাও খুলে ফেলল।

আমাকে বলল দাড়া নাইটি টা পরে নিই। বলে নাইটি টা পরে নিল। আমি আবার মিতাদিকে জড়িয়ে ধরলাম। মিতাও আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

এবার আমি মিতার মাই গুলোকে টিপতে শুরু করলাম। আমার বাঁড়া তো খাড়া হয়ে গেছে। সেটা মিতার পাছায় লাগছিল। মিতা এক হাত দিয়ে ধরে ফেলল আর এক হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরল।

আমার বাঁড়ার সাইজ বেশ বড় প্রায় ৭ ইঞ্চি। মিতাদি আমার প্যান্টের বোতাম খুলতে চেষ্টা করতে লাগল। আমি প্যান্টের বোতাম খুলে দিলাম।

এবার মিতাদি আমার বাঁড়াটা টিপে ধরে রগড়াতে লাগল আর আমিও মিতাদির মাই দুত চটকাতে লাগলাম। এবার মিতাদি আমার মাথাটা ওর মাইয়ের উপর চেপে ধরল।

মাইয়ের একটা বোঁটা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিতে চেষ্টা করতে লাগল। আমি তখন ওর একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম। আমি এবার মিতার নাইটি টা উপর দিকে তুলতে লাগলাম।

নাইটি কোমর পর্যন্ত তুলে ওর বালে হাত দিলাম। কোঁকড়ানো বাল। আমি একটা মাই চুষতে চুষতে বালে হাত বোলাচ্ছি। আর এক হাতে মিতার একটা মাই চটকাচ্ছি। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

মিতা আমার বাঁড়া টাকে ফুলস্পিডে খিঁচছে। এবার আমি মিতার গুদে হাত দিলাম, গুদে হাত দিতেই মিতা একটু কেঁপে উঠল আর মুখ দিয়ে একটা উফফফ বলে আওয়াজ করল। তন্নি মাগীর সাথে গ্যাংব্যাং চুদাচুদি করলাম সবাই

আমি ভাবলাম বোধহয় ওর লাগল। এই ভেবে হাতটা সরিয়ে নিলাম, মিতা আবার আমার হাতটা আমার ওর গুদে চেপে ধরল আর বলল যে সরালি কেন। আমি বললাম তোমার লাগছে তো।

বলল হ্যাঁ লাগছে তবে আরাম লাগছে। আমি আবার গুদে হাত বোলাতে লাগলাম, মিতার গুদ তখন রসে জবজব করছে। মিতা আমাকে বলল আর পারছি না, এবার ঢোকা।

আমি তখন চটি বই পড়েছি কয়েকটা। জানি কোথায় ঢোকাতে বলছে। তবুও আমি বললাম কোথায় কি ঢোকাব? মিতা বলল চোদ আমাকে।আমি বললাম সেটা কি?

বলল ওরে বোকাচোদা, আমার গুদে তোর আখাম্বা বাঁড়াটা ঢোকা। আমি বললাম নিচে মিনুদি শুয়ে আছে, যদি জেগে যায়? বলল তুই আগে চোদ আমায়, তারপর যা হয় হোক, আমি আর পারছি না।

আমি উঠে আমার প্যান্ট খুলে মিতার দুই পায়ের কাছে বসলাম। মিতাদি ওর পা দুটো মুড়ে গুদটা ফাঁক করে দিল। আমি তো আনারি, আমার প্রথমবার। ঢোকাতে পারছি না। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

এবার মিতাদি একহাত দিয়ে ওর গুদটা চিরে ধরল আর একহাত দিয়ে আমার বাঁড়াটা ধরে ওর গুদের মুখে সেট করে দিল। এবার আমাকে বলল ঠাপ মার।

আমি তো জোরে একটা ধাক্কা দিলাম, মিতা উফফফফ করে উঠল আর আমিও সব্দ করে উঠলাম। আমার মনে হোল আমার বাঁড়াটা যেন একটা ফুটন্ত কড়াইয়ের মধ্যে ঢুকে গেছে।

আমি তো চুপ করে মিতাদির বুকের উপর শুয়ে পড়েছি। এবার মিতাদি বলল, চুদবি তো, আমি বললাম কি করব? বলল ঠাপাবি তো। তারপর আমি ঠাপ মারতে শুরু করলাম।

আমি জোর জোর ঠাপ মারতে শুরু করলাম। মিতাদি আহহহ, উফফফফ এই রকম আওয়াজ করতে লাগল। হঠাৎ মিতাদি আমাকে জোর করে জড়িয়ে ধরে কাঁপতে লাগল।

আমি থেমে গিয়ে বললাম কি হল? বলল তুই থামিস না, আমার জল খসে গেল। আমি আবার ঠাপাতে শুরু করলাম। মিনিট পাঁচেক ঠাপাবার পর আমার ভিতরে কেমন একটা হতে থাকল। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

আমার তলপেট টা মোচর দিয়ে উঠল আর আমি মিতাদিকে জোর করে জড়িয়ে ধরলাম। মিতাদিও বুঝে গেল যে আমার মাল বের হবে, মিতাদিও আমাকে জোরে ওর বুকের সাথে চেপে ধরল আর আমার বাঁড়া থেকে ফিনকি দিয়ে মাল বের হতে লাগল মিতাদির গুদের ভিতর। আমি মিতাদির বুকের উপর পড়ে থাকলাম। দুজনে জরাজরি করে কিছুক্ষন শুয়ে থাকলাম।

কিছুক্ষন শুয়ে থাকার পর আমি মিতাদির উপর থেকে উঠে পরলাম। মিতাদির নাইটিতে বাঁড়াটা মুছে প্যান্ট পড়ে বাথরুম গেলাম। বাথরুম মানে কলতলা।

কলতলাতে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়া ধুয়ে ঘরে এসে দেখি মিনুদি নিচে থেকে উঠে উপরে খাটে শুয়ে আছে। আমি ঘরে ফেরার পর মিতাদি বাথরুম গেল।

আমি মিনুদির পাশে শুয়ে পরলাম চুপচাপ। কিছুক্ষন পর মিতাদি ফিরে এসে আমার পাশে শুয়ে পরল। আমার একপাশে মিনুদি আর একপাশে মিতাদি।

আমার তো টেনশন হচ্ছে, মিনুদি কি সব জেনে গেল নাকি এই ভেবে। আমি তো চুপ করে শুয়ে আছি। কিছুক্ষন পর মিনুদি আমার দিকে পাশ ফিরে আমার বুকের উপর একটা হাত রাখল আর আমার একেবারে শরীর ঘেঁষে সরে এল।

মিনুদির মাই আমার হাতে ঠেকে আছে। আমি চুপ করে শুয়ে আছি দেখে মিনুদি আরও জোরে আমাকে হাত দিয়ে চেপে ধরল। আমি মিতাদির গায়ে হাত দিলাম। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

মিতাদি আমাকে ইসারা করল মিনুদিকে জড়িয়ে ধরতে। এবার আমি সাহস করে মিনুদির দিকে পাশ ফিরে শুলাম আর একটা হাত দিয়ে মিনুদিকে জড়িয়ে ধরলাম আর একটা হাত মিনুদির মাইয়ের উপর রাখলাম আর হাল্কা চাপ দিলাম।

মিনুদি বলল জোরে টেপ। আমি তো জোরে টিপতে শুরু করলাম। এবার মিনুদিকে চিত করে শুইয়ে দিয়ে ওর দুটো মাই নাইটির উপর দিয়ে টিপতে লাগলাম। bangla chuda chudir golpo

মিনুদির মাই গুলো মিতাদির থেকেও বড় আর খুব নরম মিতাদির মতই। মিনুদির গায়ের রং একটু কালো, শরীরে মেদ নেই বললেই চলে।

আমি মিনুদির মাই টিপছি আর এদিকে আমার বাঁড়া তো তালগাছ হয়ে গেছে। এই সময় মিতাদি উঠে আমার প্যান্টের বোতাম খুলে বাঁড়া ধরে রগড়াতে শুরু করল। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

মিতাদি মিনুদিকে বলল ‘এই খানকি তুই কি নাইটি পরে চোদাবি নাকি?’ বলে মিনুদির নাইটি পা থেকে তুলতে লাগল। মিনুদি ওর নাইটি তেনে খুলে ফেলল। উফফ কি বড় বড় মাই, মিনুদির শ্যামলা শরীরের থেকে মাই গুলো অনেক ফরসা।

শ্যামলা শরীরে সাদা বড় বড় মাই আর তার উপর কালো একটা গোল দাগ অন্ধকারেও পরিস্কার বোঝা যাচ্ছে। আমি তো মিনুদির একটা মাই মুখে পড়ে চুষতে শুরু করে দিলাম।

আর একহাতে মিনুদির একটা মাই কে চটকাতে লাগলাম। আর একটা হাত মিনুদির গুদের চেরায় দিলাম। মিনুদির গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম, মিনুদি কেঁপে উঠল।

আমি মিনুদির গুদের মধ্যে আঙ্গুল দিয়ে চুদতে শুরু করলাম। মিনুদি উফফফফ, আহহহহ অহহহহ এই রকম শব্দ মুখ দিয়ে করতে লাগল। মিতাদি এতক্ষণ আমার বাঁড়া হাত দিয়ে রগরাচ্ছিল, এবার আমার বাঁড়াটা হটাত মুখে পুরে নিল।

বাঁড়াটা মুখে নিতেই আমার ভিতর কেমন একটা অনুভুতি হল। আমি যেন ছটফট করে উঠলাম। এবার মিতাদি আমার বাঁড়ার মুন্ডির চারপাশে তার জিভটাকে ঘোরাতে লাগল। আমি চোখে সর্ষেফুল দেখছিলাম।

আমি আরও জোরে জোরে মিনুদির গুদে আঙ্গুল চালাতে শুরু করলাম। এবার মিনুদি আমাকে আরও টেনে আমার ঠোঁটে চুমু খেতে লাগল। আমিও মিনুদিকে চুমু খেতে লাগলাম। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

মিনুদির ঠোঁট কামড়াতে লাগলাম। এই সময় মিনুদি মুখ দিয়ে আহহহহহহহ করে আওয়াজ করল আর মিনুদির গুদের ভিতর থেকে রস বেরিয়ে আসতে লাগল।

মিতাদি আমার বাঁড়ার চেরায় জিভ দিয়ে সুরসুরি দিচ্ছে আর মাঝে মাঝে বাঁড়াটাকে আইসক্রিমের মত চুষছে। এবার মিতাদি আমার বাঁড়াটা ছেড়ে দিয়ে বলল মিনুকে চোদ।

আমি উঠে মিনুদির গুদ ফাঁক করে গুদের চেরার মুখে বাঁড়া সেট করে জোরে এক ঠাপ মারলাম। মিনুদি উফফফফফফ করে আওয়াজ করে উঠল।

আমি ঠাপাতে শুরু করলাম আস্তে আস্তে। এবার মিতাদি ওর নাইটি খুলে মিনুদির মুখের কাছে এসে ওর গুদ টা মিনুদির মুখে চেপে ধরল র মিনুদিকে বলল চোষ খানকি মাগী।dhaka debor vabi choti ভাবি গর্ভবতী তাই পাছা চুদে দেবর

মিনুদি মিতাদির গুদ চুষতে লাগল আর আমার ঠাপ খেতে লাগল। আমি এবার ঠাপের গতি বাড়ালাম। কিছুক্ষন ঠাপাবার পর মিনুদির গুদ আমার বাঁড়াটাকে যেন কামড়ে কামড়ে ধরতে লাগল। গ্যাংব্যাং গ্রুপ চুদাচুদি

মনে হচ্ছে যে আমার বাঁড়াকে নিংড়ে নিতে চাইছে।এর খানিকটা পরেই মিনুদির গুদ থেকে আবার রস বেরিয়ে এল। একই সময়ে মিতাদিও আহহহহহহহ আওয়াজ করে নিজের গুদ মিনুর মুখে চেপে ধরল মানে মিতারও জল খসে গেল।

আমি তো পিচ্ছিল গুদ পেয়ে জোর ঠাপাতে শুরু করলাম। আরও ৫ মিনিট মত ঠাপানর পর আমার তলপেট মোচর দিয়ে উঠল। আমি মিনুর উপর শুয়ে পরলাম আর মিনুকে জড়িয়ে ধরলাম। তারপর আমি মিনুর গুদ আমার মাল দিয়ে ভাসিয়ে দিলাম। মিনুও আমাকে জোর করে আঁকড়ে ধরে থাকল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: