bangla choti online

ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

আমি তখন ইউনিভার্সিটির দ্বিতীয় সেমিস্টারে। নতুন সেমিস্টারের প্রথম ক্লাস আজকে। ঢাকার এক নামকরা প্রাইভেট ইউনিভার্সিটিতে পড়ি। সেইসময় আমাদের ক্যাম্পাসটা বনানীতে ছিল।

প্রথম ক্লাসে সাধারণত নতুন মালগুলো আসতে শুরু করে। বনেদি পরিবারের মেয়েগুলো মডার্ন পোষাক আর দামি গাড়ি চড়ে আসতো ক্লাস করতে। দেখতে ভালোই লাগতো।

চেনা জগতের পুরোনো দুধ-পাছার ভিড়ে নতুন দেহ আবিষ্কার করার এক নেশা তখন কাজ করতো। কেউ ওড়না ছাড়া টাইট জামা বা কেউ লো-কাট ওয়েস্টার্ন জামা পরে আসতো। gud chodar kahini

আমাদের দেশে তখন ইউনিভার্সিটিতে মেয়েদের উন্মুক্ত দেহ প্রদর্শনীটা শুরু হয়েছিল আমাদের ভার্সিটি থেকেই। পড়াশুনাতো নয়, যেন আভিজাত্য দেখানোর খেলা।

বন্ধু মহলে আমার তখন বেশ কদর ছিল। মূল কারণ হলো, কোর্সে আমার গ্রুপে থাকলে কাউকে ভালো গ্রেড পেতে প্রায় কোনো কষ্টই করতে হতোনা। ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

সবাই ‘বি প্লাস’ বা ‘এ মাইনাস’ গ্রেড নিয়ে চোখ বন্ধ করে পাশ করতে পারতো শুধুমাত্র আমার গ্ৰুপে থাকলে। এমনকি গ্রূপ স্টাডি থেকে শুরু করে রিপোর্ট তৈরী, প্রেজেন্টেশনের স্লাইড বা মিড্ টার্মে দেখানো, সবই চলতো আমার নেতৃত্বে।

sosur bouma choti 2024 লম্পট শ্বশুর সব ছেলের বউকে চুদে

বিবিএ-তে পড়াশুনার মারপ্যাঁচ ঐ ভালো এসাইনমেন্ট-এই। আমি নিজের উন্নত ভবিষ্যৎ গড়ার জন্য এবং মাঝে মাঝে নারীদেহের সুখ স্পর্শ পাওয়ার জন্য তখন আরো উদ্যমে পড়াশুনা করে যেতাম।

কারণ মাঝে মাঝে রাতভর এসাইনমেন্ট করতে বিভিন্ন মেয়েদের বাসায় থেকে যেতাম উপরি হিসেবে ফস্টিনস্টি করতে পারতাম। আমাকে কিছুই করতে হতো না, চালু মেয়েগুলা এক পায়ে খাড়া ছিল। নিজে থেকেই অফার করতো। সকালের প্রথম ম্যাথ ক্লাসটা করে বাইরে বসে সিগারেট টানছি, তখন আমার বন্ধু শেবাজ আমাকে এসে বললো-

আয়মান, দোস্ত, নতুন লাল মালটা দেখেছিস আজকে?

কোন লাল টা?

আরে বাল মেয়েটা সব লাল রঙের পরেছে আজকে। আমার তো মনে হয় ভিতরে প্যান্টি আর ব্রা-ও লাল রঙের।

বলিস কি! কোন ডিপার্টমেন্ট এর জানিস?

অতসব দেখিনাই, সকালে দোতলার ক্লাসরুমের জানালা দিয়ে দেখেছি মেইন বিল্ডিং-এ ঢুকছে।

হুমম, বুঝলাম। একটা চা খাওয়া এখন।

খাওয়াচ্ছি, আজকে বসবি এসাইনমেন্ট নিয়ে?” শেবাজ জিজ্ঞেস করলো।

বিকাল ৩ টার পর বসতে পারি লাইব্রেরির স্টাডি রুমে, যদি সুমনা আসে।

তুই শালা জিনিস একটা! সবাইকে ফ্রি-তে পড়াস আর মজা লুটিস।

আমি কি মজা লুটি? কেউ মজা দিতে চাইলে আমি কি করবো?

হু হু বুঝছি! শালা মামদোবাজ! নে, চা খা। ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

সাড়ে বারোটায় ক্লাস শেষ করে বিল্ডিং এর লবিতে দাঁড়িয়ে লাঞ্চের প্ল্যান করছিলাম, তখন দেখলাম মেয়েটাকে। লাল রঙের লং স্কার্ট, সাথে বোতাম দেয়া লাল হাফ হাতা টপ। pod marar choti golpo

পিঠ সমান লম্বা হাইলাইট করা চুল, লাল ফিতে দিয়ে পনি টেইল করে ঝুঁটি বাঁধা। এমনকি মিডিয়াম হিল জুতোর সাথে ম্যাচিং করা হাতের লাল চকচকে ব্যাগ।

বাইরে থেকে ভেতরে আলো কম, তাই সূর্যের আলোতে প্রায় স্পষ্টভাবে ওর লম্বা পা আর শেষমাথায় উরুসন্ধি দেখতে পেলাম। কলাগাছের মতো ভারী আর সেক্সী উরু।

kajer meye choti 2024 কাজের গুদের পুটকিতে বীর্যপাত

সুউন্নত দুধ জোড়া হাঁটার সময় যেন ড্রাম বিটের তালে লাফাচ্ছে। গলার লকেটটা দুধের গভীর খাঁজে আটকে আছে। ইচ্ছে করছিল লকেটটা ভারী দুধের খাঁজ থেকে তুলে দেই।

কামনাময়ী ফর্সা গায়ের রং। এইভাবে সং সেজে কেউ দেহ প্রদর্শনী করতে ইউনিভার্সিটিতে আসতে পারে ভেবে অবাক হলাম। নতুন মালগুলোকে প্রথম থেকেই বুক দিতে হয়, তাই কাছ দিয়ে যেতেই জিজ্ঞেস করলাম-

এক্সকিউজ মি, আমি আয়মান, তুমিই কি ম্যাথ-এর নোটস গুলা নিতে এসেছো?

না ভাইয়া, আমার নাম জাবিন। আমি তো ক্লাসে যাচ্ছি।চিবুকের ঠিক মাঝখানে একটা তিল। লাল লিপস্টিক দেয়া ঠোঁট দুটো কামুকি, যেন ডাকছে। ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

ওহ, সরি, আমি লাল জামা পরা একজনের জন্য অপেক্ষা করছিলাম।

ওকে ভাইয়া।বলে সিঁড়ি দিয়ে উঠে গেল।

জাবিনের ভরা যৌবন দেখে মাথায় মাল চড়ে গেল। আমি পিছন পিছন গিয়ে ও যেই ক্লাসরুমে ঢুকেছে, সেটায় ঢুকে ওর পিছের চেয়ারে বই রেখে বসে গেলাম। কি ক্লাস কে জানে।

দেড় ঘন্টা এই জিনিস উপভোগ করার জন্য খটমটে স্ট্যাটিস্টিক্স ক্লাস করতেও আমি রাজি। চশমাটা খুলে গ্লাসটা পরিষ্কার করে নিলাম।

জাবিনের দেহ আর আর আমার চোখের মাঝে কিছুই রাখতে চাইনা। পিছন থেকে দুই পাছার মাংসের ভেতর স্কার্টটা ঢুকে গিয়ে কুমড়োমতো পাছার সাইজটা স্পষ্ট হয়ে চোখে বাড়ি দিচ্ছে।

পাছাটায় ধন ঠেকালে ভেতরে হারিয়ে যাবে। জাবিনের গায়ের পারফিউমের সুবাস আর পাছার খাঁজ দেখে আমার ধন শক্ত হয়ে গেল। ইচ্ছে করছিল ধনটা বের করে চেয়ারের উপর রেখে দিই আর জাবিন ধনের উপর গরম লদলদে পাছাটা দিয়ে বসুক।

শুধু পাছার স্পর্শেই মাল বের করা সম্ভব। একটু পর দেখি সুমনা এসে ঢুকেছে ক্লাসে। ওরা দু’জন দু’জনকে আগে থেকেই চিনে। মেয়েটার পাশে বসতে গিয়ে আমাকে দেখে অবাক

তুমি এই ক্লাসে কেন?

আমি সেকশন পাল্টিয়েছি। এই সেকশনে ক্লাস করবো। bangladeshi sex story

থ্যাঙ্ক গড! তুমি সাথে থাকলে তো আর কিছু লাগবে না। তুমি সামনে এসে বসোনা।

sali dula vai sex শালীর গুদে মধু দিয়ে দুলাভাই চুদছে

সামনে শুধু জাবিনের পাশের চেয়ারটা খালি। উঠে জাবিনের পাশে বসে গেলাম। আমার আর সুমনার মাঝখানে জাবিন বসা। সুমনা পরিচয় করিয়ে দিচ্ছে

ও হচ্ছে জাবিন, আমাদের রোডেই ওদের বাসা। আর জাবিন, ও হচ্ছে আয়মান, গ্রেড মাস্টার।

ওর সাথে দেখা হয়েছে অলরেডি নিচতলায়” সুমনাকে জিজ্ঞেস করলো “গ্রেড মাস্টার মানে? ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

আরে, কোনোমতে আয়মানের গ্ৰুপে থাকতে পারলে চোখ বন্ধ করে ভালো গ্রেড পাবা। আমার প্রথম সেমিস্টারের দুটো কোর্সেই ‘এ মাইনাস’ পেয়েছিলাম। তবে আয়মানের কিছু শর্ত আছে, হি হি হি।

জাবিনের কানে কানে কিছু বললো। সুমনা কি বলতে পারে সেটা আমি জানিই। কারণ সুমনাকে একদিন সরাসরি বলেছিলাম, যত ভালো গ্রেড ও চায়, ওকে তত আগাতে হবে।

সুমনা চালু মেয়ে, দ্বিতীয় দেখাতেই ‘বি’ প্লাসের ব্যবস্থা করে ফেলেছিল ওর বাসায় ওর দুধদুটো চুষতে দিয়ে। ওর বয়ফ্রেন্ডের কারণে শুধু লাগানোটা বাকি রেখেছিলাম।

জাবিন আমার দিকে তাকিয়ে বললো,

আমাকে প্লিজ তোমার গ্ৰুপে রেখো?

সুমনা তোমাকে নিশ্চই বলেছে, আমার গ্ৰুপে থাকতে হলে কি শর্ত? তুমি রাজি থাকলে আমি তোমাকে গ্ৰুপে নেব ।

ওকে, সেটা নিয়ে তোমার চিন্তা করতে হবে না। আমাকে শুধু গ্ৰুপে নাও।

আমি জাবিনকে পরীক্ষা করার জন্য ওর বুকের কাছে মুখ নিয়ে ওর পাশে বসা সুমনাকে জিজ্ঞেস করলাম-

তুমি কি বসতে চাও ক্লাসের পরে লাইব্রেরিতে?” জাবিনের বুকের পারফিউমের গন্ধ পাচ্ছি।

আমি লাঞ্চ করেই চলে আসবো। নিচ তলায় বসব?

হুমম নিচতলায়।” বললাম আমি।

ওকে”, বলে সুমনা ব্যাগ থেকে বই বের করার জন্য অন্যদিকে নিচু হলো। আমি তখনও জাবিনের বুকের কাছে মাথাটা রেখে দিয়েছি।। জাবিনের দিকে মুখ তুলে বললাম-

তোমার লকেটটা অনেক ভাগ্যবান। ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

জাবিন লকেটটা দুধের খাঁজ থেকে বের করে নিয়ে আমার গালে রেখে বললো-

লকেটের আর তেমন ভাগ্য দেখলে কই। লকেটই তোমাকে হিংসা করবে দেখো। হি হি হি।” বলে হাসতে লাগলো। বুঝলাম ও শুধু দেয়ার জন্যই রেডি না। সুমনা বললেও ও এই পথে হাঁটতো।

ক্লাস শুরু হতেই আমি পটাপট নোট নিয়ে নিলাম আর ম্যামও আমাকে পছন্দ করে ফেললেন। কারণ ওনার বেশিরভাগ প্রশ্নের উত্তর আমিই বার বার দিচ্ছিলাম। bangla chuda chudi choti golpo

আমার দিকে বেশিরভাগ সময় তাকিয়ে লেকচার দিয়ে ক্লাস শেষ করলেন ম্যাম। আমি আর জাবিনকে ক্লাসে খোঁচাখুঁচি করতে পারলাম না।

ক্লাস শেষ হতে সুমনা ওর বয়ফ্রেন্ডের সাথে লদকাতে লাঞ্চে চলে গেল। যাওয়ার আগে আমাকে টাকা ধরিয়ে দিল যেন আমার খাতাটা ফটোকপি করে ওকে দেই। জাবিন আমাকে জিজ্ঞেস করলো-

তোমার প্ল্যান কি?

প্ল্যান কিছুনা, শুধু মাথায় ঘুরছে তোমার ভেতরের জিনিস গুলোর কালারও কি লাল?

তুমি আমাকে তোমার প্লেসে নিয়ে চলো, তুমি নিজেই দেখে নিও। হি হি।

জাবিনের হাসি রোগ আছে। ওর নিচের ঠোঁটটা কামড়ে হাসে। এমনিতেই ওর কামুকি চেহারা, এর উপর ঠোঁট কামড়ে ধরলে আরো বেশি সেক্সী লাগে ওকে।

আমার তো নিজের কোনো জায়গা এখনও হয়নি যেখানে কাউকে না নিয়ে যেতে পারবো। দ্রুত চিন্তা করে দেখলাম, ইউনিভার্সিটির বাথরুমেই ভরসা করতে হবে। ওকে বললাম-

তোমার কি বাথরুমে এলার্জি আছে?

ইয়াক, তোমার কোনো প্লেস নাই?

এখনও নাই, তবে তুমি আমার গ্ৰুপে থাকলে হয়ে যাবে তাড়াতাড়ি।আমরা ফ্লোরের শেষ মাথায় চলে গেলাম। দুইটা পাশাপাশি বাথরুম। কমন বাথরুম না, সিঙ্গেল জেন্টস আর লেডিস বাথরুম। ও লেডিস টয়লেটে ঢুকে গেল, আমি করিডোরটা দেখে নিয়ে ভেতরে যেতেই ও দরজা লাগিয়ে দিল। desi sex story

জাবিনকে কে জড়িয়ে ধরলাম। জাবিন ফিসফিস করে বলছে-

বললা তো শুধু প্যান্টির কালার দেখবা। পুরো কোর্স ‘ফি’ই কি একবারে নিয়ে নিবা নাকি?

তুমি চাইলে আজকে কোর্সের ফি-টা একবারে পেমেন্ট করতে পারো। এই লাল পরীটাকে দেখেই আমার মাথা খারাপ হয়ে আছে।” ওর চিবুকের তিলে একটা ছোট্ট করে কামড় দিলাম।

তাই নাকি! তো দেরি করছো কেন আয়মান? তুমি তো দেখি একটা ভীতুর ডিম! এখনো আমার ব্রা-র ফিতাটাই তো দেখলে না! হি হি হি। ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

আমি দ্রুত হাতে ওর টপের বোতামগুলো ফট ফট করে খুলতেই বেরিয়ে এলো অর্ধেক দুধ ঢেকে রাখা ফোমের টকটকে লাল ব্রা। জাবিনের ঠোঁটে আমার ঠোঁট ডুবিয়ে দিলাম আর দুই হাতে নরম দুধ দুটো চিপে ধরলাম।

জাবিনও জিভ দিয়ে আমার জিভ চেটে দিয়ে সমানভাবে সাড়া দিচ্ছে। ওর ঠোঁটে কিছুক্ষন কিস করে চিকন ব্রা-এর ফোম সরিয়ে দুধজোড়া বের করে নিয়ে আসলাম।

উফফ! কি সুন্দর তুলতুলে দুধ। গোলাপি অ্যারিওয়ালাগুলোর মাঝে লালচে দুটো বোঁটা। দুধের বোঁটা দুটোকে একসাথে চেপে ধরে দুই বোঁটাতেই জিভ চালাতে লাগলাম।

উমমম উমমম” করে নিঃশব্দে সাড়া দিচ্ছে জাবিন। দুইটা বোঁটা পাশাপাশি চেপে ধরে জিভটা ডান বাম করে দ্রুত গতিতে জিভ চালাতেই গরম হয়ে তৈরী হয়ে গেল জাবিন। আমার মাথাটা দুইহাতে দুধের উপর ঠেসে ধরে “আঃ আঃ আঃ” করে নিচু গলায় শীৎকার দিতে লাগলো। mal out choti golpo

উফঃ উমমম উফঃ আয়মান! খাও আমার যৌবন! দুধ গুলো চুষে ছিড়ে ফেল! উফঃ!”

জাবিনকে আমার সামনে বসিয়ে দিয়ে প্যান্টের বাঁধন খুলে আমার বাড়াটা মুক্ত করে দিলাম। বাম দিকে কিছুটা বাঁকানো বাড়াটার চামড়া ধরে ও দু’হাতে ধরে টুকটুকে লাল ঠোঁটের ভিতর ঢুকিয়ে নিল।

ওর কামুকি চেহারাটা দেখে আমি ওর মুখে একটু একটু ঠাপ দিচ্ছিলাম। আমার বাড়ায় ওর লাল লিপস্টিক লেগে লালচে হয়ে গিয়েছে। ও বাড়াটা থুতু দিয়ে লালায় ভরিয়ে দিয়ে আবার সেটাই চেটে চেটে খাচ্ছে।

আমি নিচু হয়ে ওর ব্রা-এর উপর বের থাকা দুধদুটো নিয়ে ডলতে লাগলাম। জাবিনের বগলের ট্রিম করা খোঁচা খোঁচা উঁচু বেদি দুটো টিপছি আবার দুধের বোঁটায় দুই আঙ্গুল দিয়ে চিপে দিয়ে দুধ দুইটা নাড়াচ্ছি। জাবিনের মুখটা দুইহাতে ধরে ওর মাথাটা আমার বাড়ায় ঠাপের মতো করে আগে পিছে করছি।

বেশি সময় হাতে নেই, দ্রুত কাজে যেতে হবে। ওকে বেসিনের দিকে ফিরিয়ে দিয়ে পেছন থেকে বসে ওর লম্বা স্কার্টের ঝুল তুলে ভেতরে মাথা ঢুকিয়ে দিলাম।

নিচ থেকে উপর দিকে লাল স্কার্টের আলোয় সব লালচে দেখাচ্ছে। লাল রঙের পাতলা কাপড়ের ছোট প্যান্টিটা মাংসল পাছার ফাঁকে ঢুকে আছে। আমি প্যান্টি টা নামিয়ে ওর গুদে জিভ ছোঁয়াতেই স্কার্টের উপর থেকে আমার মাথাটা চেপে ধরলো জাবিন।

মাংসল পাছার ভাঁজে নাকটা ডুবিয়ে দিয়ে নিচ থেকে বাছুরের মতো ওর গুদে জিভ দিয়ে গুঁতো দিচ্ছি। গুদের রসে এর মধ্যেই গুদ ভিজে গিয়ে থাই বেয়ে পড়ছে।

আমি ওর থাই থেকে গুদের রসটুকু চেটে আবার ওর গুদে পৌঁছে দিচ্ছি। প্যান্টিটা হাঁটুর কাছে নামিয়ে দিয়ে দুটো আঙ্গুল থুতু মাখিয়ে জাবিনের খোঁচা খোঁচা বলে ভরা গুদের ভেতর ঘ্যাঁচ করে বসিয়ে দিলাম।

কিছুক্ষন আঙ্গুলি করতেই দেখলাম জাবিন তৈরী হয়ে গেছে। গুদে কিছুক্ষন আঙ্গুল চালাতেই ও আমার মাথা ধরে টানছে-

ঢুকাও আয়মান, প্লিজ, ঢুকাও না এবার।

আমি এবার উঠে দাঁড়িয়ে ওর ইলাস্টিকের স্কার্টটা নামিয়ে দিয়ে ভারী পাছাটা বের করে আনলাম সাদা লাইটের আলোয়। ফর্সা ভরাট লদলদে গোল পাছাটা চকচক করছে। ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

পাছার খাঁজেও একটা তিল। আমার বাঁকা ধনের ঠাপ খেতে একেবারে প্রস্তুত। বেসিনের আয়নায় দেখছি জাবিন চোখ বন্ধ করে একহাতে ওর একটা দুধ ধরে টিপছে। আমি পুরো বাড়ায় থুতু লাগিয়ে নিয়ে ওর গুদের জবজবে ফুঁটোতে ধরতেই বলছে-

নিচে নিচে, আরেকটু নিচে। bengali choti golpo

ওকে।জাবিন বেশ লম্বা, তাই ভুলে পাছার ফুঁটোয় বাড়া ধরেছিলাম! আমি এবার বাড়াটা নিচে নামিয়ে ওর গুদের মাংসের স্পর্শ পেলাম। একদম গরম তাওয়া হয়ে আছে।

বাড়াটা চেপে ঢুকিয়ে দিতেই জাবিন নিচের ঠোঁট কামড়ে “আআআঃ” করে একটা শীৎকার দিল। দ্বিতীয়বারের চেষ্টায় বাড়াটা পুরোপুরো গেঁথে দিলাম জাবিনের থকথকে ঝোলে ভেজা গুদের দেয়ালে। ও ওর মুখ নিজের হাতে চেপে ধরে আমার বাড়ার ঠাপ খাচ্ছে।

বেসিনের আয়নায় দেখছি ওর দুধ দুইটা প্রতিটা ঠাপের সাথে ঝাঁকি দিয়ে ওদের অস্তিত্ব জানান দিচ্ছে। দুইহাতে দুধ দুইটা ধরে চিপে ধরে টিপছি। জাবিন গলগল করে গুদের রস ছাড়ছে।

গুদ থেকে পকাৎ পকাৎ আওয়াজ শুরু হতেই বুঝলাম ওর এখন হয়ে যাবে। আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। জাবিন আমার দু’হাত ওর দুধের উপর চেপে ধরে বাঁকা হয়ে “আঃ আঃ আঃ আআম আআআহঃ” করে ওর গুদের রস ছেড়ে দিল।

খোঁচা খোঁচা বলে ভরা নরম গুদের পিচ্ছিল মাংসে আমার বাড়ার মুন্ডিটা ঘষা খাচ্ছে। আমিও আর বেশিক্ষন ধরে রাখতে পারলাম না। এই লাল পরীকে দেখে ভেবেছিলাম হাত মারবো। pod marar kahini

কিন্তু ওর গুদের মাংসকে হাত বানিয়ে খেচবো তা-তো কল্পনাতেও ছিল না। আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিয়েছি। জাবিন আবার শীৎকার করছে-

উমমম আয়মান, তুমি আমাকে প্রতি ক্লাসের পর এভাবে করবে, প্লিজ, প্লিজ, প্লিইইইজ। আঃ আঃ আআম ইশশ

ওর লম্বা স্কার্টের ফিতার সাথে ছোট ঘণ্টিটা ঝুমরির মতো ঠাপের ছন্দে টুং টুং করছে। আর কানের ঝুমকাগুলো তাল মিলিয়ে এক অপার্থিব কামনাময়ী সংগীতের আয়োজন করেছে। ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

ভাইয়ার পুরো ধোন আমার মুখের লালায় ভরে গেলো

আর কিছুক্ষন ঠাপিয়ে আর রাখতে পারলাম না। বাড়াটা একটানে বের করে লাল পরীর ফর্সা পাছার উপর চিলিক চিলিক করে মাল ছেড়ে দিলাম। পিঠে চুমু দিতেই বললো-বেশি সময় নেই, অনেকক্ষন হয়ে গিয়েছে। চলো।

ওকে।বলে জাবিনকে ছেড়ে দিলাম।

দু’জন লাঞ্চ করতে বসেছি। জাবিন কাজের কথায় চলে গেল

তোমার নোটটা’র একটা কপি আমাকে দিও, ওকে? bandhobi chodar golpo

কপি আবার কি! তোমার তো ফুল পেমেন্ট ডান! তুমি খাতাটাই নিয়ে যাও। আমাকে পরের ক্লাসে ফেরত দিও।মুচকি হাসলাম আমি।

আমি কিছু এডভান্স পেমেন্টও যে করে রাখতে চাই, তোমার আপত্তি নেই তো?

আপত্তি কিসের লাল পরী? লাগলে পুরো চার বছরেরটাই আমি এডভান্স নিতে পারি । ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

One thought on “ভার্সিটির বাথরুমে বান্ধবীর গুদ চুদে পোদে মাল আউট করলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: